Viral Video: বলিউড স্টাইলে নাচ কনের বোনের, বিয়েবাড়িতে সবাই অবাক!

Viral Video: বলিউড স্টাইলে নাচ কনের বোনের, বিয়েবাড়িতে সবাই অবাক!

কনের বোন আর বন্ধুরা এক্কেবারে চমকেই দিলেন নিমন্ত্রিতদের এবং পাত্রপক্ষকেও। বলিউড স্টাইলেই নাচলেন। আর সকলে তখন হাঁ হয়ে দেখলেন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 23, 2022 | 5:17 AM

ফের একটা বিয়েবাড়ির ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হল সোশ্যাল মিডিয়ায়। কনের বোন আর বন্ধুরা এক্কেবারে চমকেই দিলেন নিমন্ত্রিতদের এবং পাত্রপক্ষকেও। বলিউড (Bollywood) স্টাইলেই নাচলেন। আর সকলে তখন হাঁ হয়ে দেখলেন। যে গানে তাঁরা নেচেছেন, সেটি রণবীর সিং ও অনুষ্কা শর্মা অভিনীত ২০১০ সালের ব্যান্ড বাজা বরাত (Band Baaja Baaraat) সিনেমার গান। সেই গানটি গেয়েছিলেন সুনিধি চৌহান এবং মাস্টার সেলিম।

ইনস্টাগ্রামে দ্য ওয়েডিংমিনিস্ট্রি নামক একটি পেজ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “বাড়িতে বোনের বিয়ে হলে উত্তেজনার মাত্রাটা ঠিক এই পরিমাণেই বেড়ে যায়।” এই পোস্টে এখনও পর্যন্ত ১৫,০০০ লাইক পড়েছে এবং সেই সংখ্যাটা ক্রমশ বেড়েই চলেছে।

মেহেন্দির সময় এই ভিডিয়োটি তোলা হয়েছিল। সমস্ত মহিলাকে প্যাস্টেল রঙের ভারতীয় পোশাকে আশ্চর্যজনক লাগছিল এবং এমনকি সাজসজ্জাও ছিল সুন্দর।

কনের পরিবার এবং বন্ধুদের আশ্চর্যজনক নৃত্য পরিবেশনে অতিথিরা রীতিমতো মজে গিয়েছিলেন। নেটিজেনরাও পছন্দ করেছেন যে, মেয়েরা কতটা আত্মবিশ্বাসের সঙ্গে মজাদার এবং উদ্যমী পদক্ষেপ নিয়ে নাচছে।

আরও পড়ুন: Rubik’s Cube Solving Blindfolded: চোখ বেঁধে ১৪.৬৭ সেকেন্ড রুবিকস কিউব সমাধান, নিজেরই গড়া গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভাঙল এই বিস্ময়বালক

আরও পড়ুন: Viral Video: একরত্তির কয়েকটা কথা ভাবাল শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে, ভাববেন আপনিও!

আরও পড়ুন: Viral Video: কর্দমাক্ত পুকুরে সাঁতরে ডুবন্ত হরিণ শাবককে উদ্ধার সারমেয়র, ‘ভাল ছেলে’ আখ্যা নেটাগরিকদের!

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA