Viral Video: একরত্তির কয়েকটা কথা ভাবাল শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে, ভাববেন আপনিও!

Viral Video: একরত্তির কয়েকটা কথা ভাবাল শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে, ভাববেন আপনিও!

Anand Mahindra Latest Twitter Post: প্রতিদিনের অভ্যাসের কথা বলেছে ছেলেটি। যাই আমরা অভ্যাস করি, তাতেই আমরা সেরা হই। হতে পারে রাগ, দুঃখ, আনন্দ বা অহংকার - হ্যাঁ একরত্তির মুখে গুরুগম্ভীর এই শব্দগুলি মুগ্ধ করেছে আনন্দ মাহিন্দ্রাকে। মুগ্ধ হবেন আপনিও।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 22, 2022 | 4:57 AM

শিল্পপতি আনন্দ মাহিন্দ্রার (Anand Mahindra) ট্যুইটার অ্যাকাউন্টটি যদি ভাল করে লক্ষ্য করেন, তাহলে দেখবেন সেটি যেন প্রেরণামূলক ক্লিপ ও জ্ঞানপূর্ণ পোস্টের ভাণ্ডার। এই বিজ়নেস টাইকুন প্রতি মুহূর্তেই ব্যতিক্রমী কিছু শেয়ার করে থাকেন। কখনও তা শিক্ষামূলক, কখনও আবার মজাদার তো কখনও অবসাদেরও। ট্যুইটারে আনন্দ মাহিন্দ্রার শেয়ার করা সর্বশেষ পোস্টটিও তার অন্যথা নয়। ট্যুইটারে (Twitter) ছোট্ট একটি ছেলের ভিডিয়ো শেয়ার করেছেন এই শিল্পপতি। বেশ ভাইরাল হয়েছে ভিডিয়োটি (Viral Video)। শুরু থেকে শেষ পর্যন্ত শুনলে অবাক হতে হয়। প্রতিদিনের অভ্যাসের কথা বলেছে ছেলেটি। যাই আমরা অভ্যাস করি, তাতেই আমরা সেরা হই। হতে পারে রাগ, দুঃখ, আনন্দ বা অহংকার – হ্যাঁ একরত্তির মুখে গুরুগম্ভীর এই শব্দগুলি মুগ্ধ করেছে আনন্দ মাহিন্দ্রাকে। মুগ্ধ হবেন আপনিও।

এই ভিডিয়োটি আসলে ২০১৮ সালের। তাই আর একবার শেয়ার করেছেন এই শিল্পপতি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুপ্রেরণা মূলক বক্তা প্রেম রাওয়াতের একটি প্রচ্ছদ পাঠ করে শোনাতে। কিন্তু সে পাঠের ভঙ্গিমা এমনই, যেন মনে হচ্ছে এর মধ্যেই ছেলেটি সবই আত্মস্থ করে ফেলেছে। ক্রোধ, দুঃখ, অহংকারকে দূরে সরিয়ে রেখে আমাদের প্রতিদিনের জীবনে আনন্দের অভ্যাস করা যে কতটা জরুরি, সেই কথাই বলে শোনাচ্ছে ছোট্ট ছেলেটি।

আনন্দ মাহিন্দ্রা এই ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করে ক্যাপশনে লিখছেন, “ভিডিয়োটি ২০১৮ সালের। আমি বিশ্বাস করি এই ছোট্ট ছেলেটি, মোটিভেশনাল স্পিকার প্রেম রাওয়াতকে উদ্ধৃত করে বলছে। তাই সে একটা তরুণ গুরু নয়। কিন্তু শিশুরা যখন কমিউনিকেট করে, তখন তাদের নির্দোষতা তাদের কথাগুলোকে অতুলনীয় শক্তি ও প্রভাবের সঙ্গে বাইরে নিয়ে আসে। আমি প্রতিদিন যা অনুশীলন করি, এই ভিডিয়ো আমাকে পুনরায় পরীক্ষা করতে বাধ্য করেছে।”

ভিডিয়োটি ইতিমধ্যেই ট্যুইটারে ব্যাপক ভাইরাল হয়েছে। ভিউ প্রায় ১ লাখেরও বেশি হয়ে গিয়েছে। পছন্দ করেছে প্রায় ৬ হাজারের কাছাকাছি মানুষ। আর এই সংখ্যাগুলি বেড়েই চলেছে। রিট্যুইট করে নেটিজেনরাও নানাবিধ মন্তব্য করেছেন এই ভিডিয়ো নিয়ে।

আরও পড়ুন: কর্দমাক্ত জলে সাঁতার কেটে ডুবন্ত হরিণ শাবককে উদ্ধার সারমেয়র, ‘ভাল ছেলে’ আখ্যা নেটাগরিকদের!

আরও পড়ুন: নাগাড়ে খেয়ে গেলেন ৫০টি ওমলেট, “এ ভাবে খাবার নষ্ট করবেন না প্লিজ!” মন্তব্য নেটিজেনদের

আরও পড়ুন: গাড়ি চলেছে ৪১৪ কিমি/ঘণ্টা গতিবেগে, ভিডিয়ো করে প্রশ্নের মুখে এই মিলিয়নিয়ার…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA