Viral Video: ভুবনের ‘কাঁচা বাদাম’ গানে নাচ, ফের ভাইরাল তানজ়ানিয়ার কিলি পল

Viral Video: ভুবনের 'কাঁচা বাদাম' গানে নাচ, ফের ভাইরাল তানজ়ানিয়ার কিলি পল
ভি়ডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Kili Paul Dancing Kacha Badam: কাঁচা বাদাম গানটি এবার তানজ়ানিয়ায় পৌঁছে গেল! ইন্টারনেট সেনসেশন কিলি পল এবার ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নাচলেন। বেশ ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jan 27, 2022 | 12:48 AM

একটা গানের দৌলতে বীরভূম আর তানজ়ানিয়া এক হয়ে গেল! হ্যাঁ, ‘বাদাম-বাদাম দাদা কাঁচা বাদাম’ (Kacha Badam Song), যে গান বীরভূমের ভুবন বাদ্যকরকে (Bhuban Badyakar) ভুবনখ্যাত করেছে, সেই গানেই। তানজ়ানিয়ার সেই কিলি পলের (Kili Paul) কথা মনে আছে? বলিউড গানে লিপ সিঙ্ক করতে বা নাচতে দেখা যায় তানজ়ানিয়ার যে যুবককে বা কখনও জনপ্রিয় হিন্দি ছবির সংলাপ বলতে শোনা যায় – সেই কিলি পল এবার ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানে নাচলেন। আর এমন নাচলেন, আরও একবার ভাইরাল হতে এক ফোঁটাও সময় লাগল না।

View this post on Instagram

A post shared by Kili Paul (@kili_paul)

বরাবরই বলিউডে নজর তাঁর। কখনও সংলাপ বা গানে লিপ-সিঙ্কিং, তো কখনও আবার বলিউডের পেপি নাম্বারে নাচ। কাঁচা বাদাম গানে নেচে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সেই ভিডিয়ো শেয়ার করেছেন কিলি। ভাইরাল বাংলা গানে নাচের সময় কিলির পরনে ছিল ট্র্যাডিশনাল মাসাই। ইনস্টাগ্রামে ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখছেন, “কাঁচা বাদাম, আমার ক্যামেরা পার্সন আজ ভয়ঙ্কর ছিলেন, আশা করছি, আপনাদের ভাল লাগবে।”

ভাল তো লেগেইছে। আর ভাল লেগেছে বলেই কিলি পলের এই ভিডিয়ো ভাইরাল হয়েছে। সদ্য শেয়ার করা ভিডিয়োতে ইতিমধ্য়েই ৩১৪,১৩৪ লাইক পড়ে গিয়েছে। প্রচুর মানুষ কমেন্ট করেছেন, ইমোজিও দিয়েছেন অনেকে। এই গানে একজন কমেন্ট করে লিখছেন, ‘তুমি খুবই প্রতিভাবান এবং সুন্দর নাচতেও পারো।’

বাদাম বিক্রি করতেন আর তার সঙ্গে গাইতেন একটা গান। সেই গান ভাইরাল হতেই ভুবন বাদ্যকর রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে যান। এই গানের পাশাপাশি নিজের একটি গান রেকর্ডও করেছেন তিনি এবং তার একটি মিউজিক ভিডিয়োও সম্প্রতি প্রকাশিত হয়েছে। ভুবন বাদ্যকরের কাঁচা বাদাম গানটি দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও অত্যন্ত জনপ্রিয় হয়েছে। দিন দুয়েক আগেই দক্ষিণ কোরিয়ার এক মা ও তার কন্যাকে কাঁচা বাদাম গানে নাচতে দেখা গিয়েছিল। সেই ভিডিয়োও ব্যাপক ভাইরাল হয়েছিল।

এদিকে কিলি পল ভাইরাল হন শেরশাহ ছবির ‘রাতাঁ লাম্বিয়াঁ’ গানে লিপ সিঙ্ক করে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছিল তাঁর বোন নীমা পলকেও। এমনই সুন্দর লিপ-সিঙ্ক সেই গানে করেছিলেন যে, তা নজর কেড়ে নিয়েছিল স্বয়ং সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবাণীর। ইনস্টাগ্রামে কিলি পলের ১.৪ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। বিভিন্ন সময়ে ইনস্টা রিলস ভিডিয়োও শেয়ার করেন তিনি। ভারতে একটা বিপুল সংখ্যক দর্শক রয়েছে তাঁর।

আরও পড়ুন: দক্ষিণ কোরিয়ায় কাঁচা বাদাম গানে মা-মেয়ের নাচ, বীরভূমের বাদ্যকর এবার সত্যিই ‘ভুবন’খ্যাত!

আরও পড়ুন: লাইভ সম্প্রচারের সময় সজোরে গাড়ির ধাক্কা, রিপোর্টিং চালিয়ে গেলেন কর্তব্যে অবিচল সাংবাদিক

আরও পড়ুন: ‘১০ টাকা নেই গাড়ি কিনবে!’ অপমানিত কৃষক SUV কিনতে আধ ঘণ্টায় ১০ লাখ টাকা নিয়ে হাজির…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA