Viral Video: খোদ নিজে গাড়ি চালিয়ে শ্বশুরবাড়িতে গ্র্যান্ড এন্ট্রি নববধূর! ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজ়েনরা

শ্বশুরবাড়িতে কনের গ্র্যান্ড এন্ট্রি নিজেই তৈরি করে ফেলেছিল কনে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়ির ড্রাইভিং সিটে বসে রয়েছেন কনে। বিয়ের পোশাকে। পাশে স্বামী।

Viral Video: খোদ নিজে গাড়ি চালিয়ে শ্বশুরবাড়িতে গ্র্যান্ড এন্ট্রি নববধূর! ভাইরাল ভিডিয়ো দেখে মুগ্ধ নেটিজ়েনরা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 9:15 AM

সাধারণত ভারতীয় বিয়ের অনুষ্ঠানে বর-কনেকে বিশেষ অনুভূতি দেওয়ার জন্য আত্মীয়-স্বজনরা নানারকম কীর্তি করেন। বিয়ের মঞ্চে গ্র্যান্ড এন্ট্রি হয় কনের। আর এমনটাই প্রথা মেনে বরাবর চলে আসছে। তবে বিয়ের পর বিদায়ের সময় এক মন খারাপের মুহূর্ত বিরাজ করে সর্বত্র। এই অনুভূতি মেয়ের বাড়ির লোকেরাই তা অনুভব করতে পারেন। বাঁধ ভাঙা চোখের জলে হৃদয়ের এক টুকরো অংশকে শ্বশুড়বাড়ি পাঠানোর সময় কোনও বাবা-মা-ই চুপ থাকতে পারেন না। বাবা-মাকে ছেড়ে অন্য পরিবেশে প্রবেশ করার আগে আপনজনকে ছাড়ার যে কষ্ট তা কখনও বিলীন হয় না। বিদায়ের মুহূর্তগুলি সারাজীবনের একটি বিশেষ মুহূর্ত হিসেবে মনের কোণে রয়েই যায়।

তবে আধুনিক যুগে পাল্টে যাচ্ছে অনেককিছুই। সম্প্রতি, একটি ভাইরাল ভিডিয়োয় দেখে গেল. বিদায়ের অনুভূতিকে পুরো ৩৬০ ডিগ্রি পাল্টে দিয়েছেন এক কনে। বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়ি যাওয়ার জন্য নিজেই গাড়ি চালিয়ে রওনা দিয়েছেন নববধূ। বিদায়ের অনুষ্ঠানে কনের চোখে তো নয়ই, বাবা-মা-আত্মীয়পরিজনদের মধ্যেও কোনও দুঃখ -বেদনা ছিল না। হাসিমুখে মেয়েকে বিদায় জানিয়েছেন তাঁরা। তবে কনের গাড়ি চালিয়ে শ্বশুরবাড়িতে প্রবেশের ঘটনা ভারতীয় সংস্কৃতিতে বিরল। মাহিন্দ্রার থর গাড়ি চালিয়ে, স্বামীকে পাশে বসিয়েই নতুন জীবনের উদ্দেশ্যে রওনা দেন ওই কাশ্মিরি নববধূ।

ঘটনাটি ঘটেছে কাশ্মীরে। বরের ভাই জম্মু ও কাশ্মীর পুলিশে চাকরি করেন। বর নিজে একজন কংগ্রেস নেতা। কাশ্মীরের মেয়েকে বিয়ে করতে গিয়ে বর নিজেই অবাক হয়ে গিয়েছিলেন। কারণ, শ্বশুরবাড়িতে কনের গ্র্যান্ড এন্ট্রি নিজেই তৈরি করে ফেলেছিল কনে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়ির ড্রাইভিং সিটে বসে রয়েছেন কনে। বিয়ের পোশাকে। পাশে স্বামী। জীবনের সবচেয়ে স্মরণীয় দিনে গ্র্যান্ড এন্ট্রি কীভাবে করা যায়, তা নিজেই রচনা করলেন ওই কাশ্মীরি যুবতী। এসএউভি চালানোর সিদ্ধান্ত যে একেবারে ভুল হয়নি, তা প্রমাণ করে দিলেন নববধূ।

স্বামীকে পাশে বসিয়ে গাড়ির চাবি ঘুরিয়ে শ্বশুড়বাড়ির দিকে রওনা দেওয়ার ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। নববধূর এমন ব্যতিক্রমী কীর্তিকে সাদরে অভ্যর্থনা জানিয়েছেন শ্বশুরবাড়ির সদস্যরা। ভিডিওটি ভাইরাল হওয়ার পর বর শেখ আমির বলেন, সানা আমাকে গাড়ির চাবি দিতে বলেছিল। আমি সঙ্গে সঙ্গে তাঁকে চাবি দিয়ে দিই। তবে ভিডিয়োটি যে এতটা ভাইরাল হয়ে যাবে, তা আশা করিনি। তবে নববধূর এই প্রথা ভাঙার সাহস ও ব্যতিক্রমী কিছু করার তাগিদের পিছনে তাঁর বাবার কৃতিত্বের কথা স্বীকার করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই গাড়ি চালান। তাই বিয়ের বিদায়ের অনুষ্ঠানে গাড়ি দেখে আর নিজেকে স্থির থাকতে পারেননি।

আরও পড়ুন: Viral Video: এবার নিউ নরম্যালে নজর কাড়ল বাঁদর, ভিডিয়োটি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়