Viral Video: সুপারমার্কেটে বাজার করতে গিয়েই নাচ, নাভরাই মাঝি গানের রিলে ভাইরাল কলকাতার মেয়ে!

নাভরাই মাঝি হল ইংলিশ ভিংলিশ সিনেমার একটি জনপ্রিয় গান যা ২০১২ সালে মুক্তি পায়। এটি নীলম্বরী কিরকিরে, সুনিধি চৌহান, স্বানন্দ কিরকিরে এবং নাটালি ডি লুচিও মিলে সুর মিলিয়েছিলেন।

Viral Video: সুপারমার্কেটে বাজার করতে গিয়েই নাচ, নাভরাই মাঝি গানের রিলে ভাইরাল কলকাতার মেয়ে!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 16, 2021 | 1:37 PM

টিকটক আর নেই। কিন্তু তার বদলে গত বছর থেকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে রিলস। ইনস্টাগ্রাম থেকে শুরু করে ফেসবুক, চারিদিকে ছড়িয়ে গেছে রিলস। মানুষ এখন অনেকটা সময় ইউটিউব ছেড়ে ইনস্টাগ্রামে রিলস দেখেই কাটিয়ে দেয়। 

যদিও এই রিলসগুলোর মধ্যে বেশিরভাগই অদ্ভুত ধরণের হয়। তবে, কিছু কিছু রিলস অত্যন্ত মজার হতে পারে।  ব্যান্ডওয়গনে ভর করে, কলকাতার এক মেয়ে জনপ্রিয় গান নাভরাই মাঝি-তে নেচেছে। সেটার রিলস করা হয়েছে। আর সেই রিল এখন রীতিমতো ভাইরাল।

ভিডিয়োটি দেখুন:

View this post on Instagram

A post shared by nyesha (@nyesha_zane_)

একটি সুপার মার্কেটে শপিং কার্ট টেনে নিয়ে যাওয়ার সময় হঠাৎ করেই এই গানের সুরে নিয়াশা জেন নামের এই যুবতী নাচ করা শুরু করে দেয়। সে নাচের যে ভঙ্গিগুলো বেছে নিয়েছিল সেগুলো বেশ চিত্তাকর্ষক ছিল।  একটি ধূসর রঙের জাম্পসুট পরিধান করে উদ্ভট স্টিকার সহ যুবতী হাসতে হাসতে নাচতে থাকে। কিছুক্ষণ পর সে আবার আগের জায়গায় ফিরে যায়।

দর্শকরা তাঁকে দেখে মুগ্ধ। অনেকেই জানান যে সেই নাচ খুব সুন্দর হয়েছে। জেন ইনস্টাগ্রামে ভিডিয়োটি আপলোড করার পর থেকে এটি ১.৪ লক্ষেরও বেশি ভিউ পেয়েছে।  নেটিজেনরা যুবতীর নাচ পছন্দ করেছে। তারা কমেন্টে লাভ ইমোজি আর প্রশংসা দিয়ে ভরিয়ে দিয়েছে।

নাভরাই মাঝি হল ইংলিশ ভিংলিশ সিনেমার একটি জনপ্রিয় গান যা ২০১২ সালে মুক্তি পায়। এটি নীলম্বরী কিরকিরে, সুনিধি চৌহান, স্বানন্দ কিরকিরে এবং নাটালি ডি লুচিও মিলে সুর মিলিয়েছিলেন। সঙ্গীত পরিচালনা করেছিলেন অমিত ত্রিবেদী এবং গানের কথা লিখেছিলেন স্বানন্দ কিরকিরে।

আরও পড়ুন: ব্যবসায় সবচেয়ে মূল্যবান দক্ষতা কী? ভাইরাল ভিডিয়ো শেয়ার করলে বোঝালেন আনন্দ মাহিন্দ্রা

আরও পড়ুন: দুটি মাথার কচ্ছপ নিয়ে হৈচৈ নেটপাড়ায়! কিউট কচ্ছপের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ নেটিজেনদের