Viral Video: প্রথম বার হজমোলা খেলেন কোরিয়ান যুবক, মুখ খানা যা করলেন, নেটিজ়েনরা অন্য কিছু ভেবে বসলেন!

Viral Video Today: কোরিয়ার এক ব্যক্তির (Korean Man) সঙ্গেও ঠিক তেমন কাণ্ডটাই ঘটেছে। প্রথম বার হজমোলা খাবার পর তিনি মুখখানা এমনই করেছেন যে, নেটপাড়ার লোকজন হাসি থামাতে পারছেন না।

Viral Video: প্রথম বার হজমোলা খেলেন কোরিয়ান যুবক, মুখ খানা যা করলেন, নেটিজ়েনরা অন্য কিছু ভেবে বসলেন!
হজমোলা খেয়ে কী অবস্থাটা তাঁর দেখুন একবার।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 12:09 AM

Latest Viral Video: ভারতীয় পরিবারে জন্ম, আর জন্ম থেকে বড় হয়ে ওঠা ইস্তক কেউ হজমোলা (Hajmola) খাননি এমনটা আবার হয় নাকি! হজমোলার প্রতি ভারতীয়দের অপার ভালবাসা রয়েছে। হজমে সাহায্য করে এমন ট্যাবলেট হিসেবে এটি বাজারজাত হলেও বেশির ভাগ মানুষের কাছেই এর গ্রহণযোগ্যতা ক্যান্ডি হিসেবে। হজমোলার মশলাদার স্বাদ সত্যিই জিভে জল এনে দেয়। যদিও হজমোলা সম্পর্কে যাঁদের কোনও ধারণা নেই, তাঁদের এটি প্রথমবার ভিন্ন রকমের স্বাদ দিতে পারে। কোরিয়ার এক ব্যক্তির (Korean Man) সঙ্গেও ঠিক তেমন কাণ্ডটাই ঘটেছে। প্রথম বার হজমোলা খাবার পর তিনি মুখখানা এমনই করেছেন যে, নেটপাড়ার লোকজন হাসি থামাতে পারছেন না।

টুইটারে এই ভিডিয়োটি শেয়ার করে কোরিয়ান ওই ব্যক্তি লিখছেন, “জনপ্রিয় পাচক ট্যাবলেট হজমোলা প্রথমবার খাওয়ার চ্যালেঞ্জ নিই। আমার সঙ্গে এই ট্যাঙ্গি হজমোলার স্বাদ অন্বেষণ করতে যোগ দিন। আমার চিন্তাভাবনা অন্যদের সঙ্গেও শেয়ার করুন!”

ভিডিয়োটি শুরু হতেই দেখা গেল, কীভাবে তাঁর এক ফলোয়ার তাঁকে হজমোলা খেতে অনুরোধ করেছেন, তা তিনিই করে দেখালেন। তারপর তিনি ওই হজমোলার শিশির ঢাকনা খুললেন এবং প্রথমে গন্ধ শুঁকলেন। এবার একটা হজমোলা বের করে তিনি সেটি খাওয়ার চেষ্টা করলেন। মুখে দেওয়া মাত্রই সেটি ফেলে দিলেন। বললেন, “প্রথমবার খাচ্ছি তো, খুবই শক্তিশালী স্বাদ এর।” আবার হজমোলাটি খেলেন। তারপর তাঁর মুখে হাসি ফুটে উঠল। স্বাদটা যে বেজায় পছন্দ হয়েছে, হাবেভাবে বুঝিয়ে দিলেন। তাঁর সমস্ত ফলোয়ারদেরও এই হজমোলার দানা চেখে দেখতে বললেন ওই কোরিয়ান যুবক।

View this post on Instagram

A post shared by K-Ladka (@k_ladka_official)

ইনস্টাগ্রামে কয়েক দিন আগেই k_ladka_official নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়। এর মধ্যেই ভিডিয়োর ভিউ 2 লাখ ছাপিয়ে গিয়েছে। আর সেই সংখ্যাটা বেড়েই চলেছে। প্রায় 16,000-এরও বেশি লাইক পড়েছে এই ভিডিয়োতে। বহু মানুষ কোরিয়ান যুবকের হজমোলা খাওয়ার ভিডিয়ো দেখে হাসাহাসি করেছেন। ভিডিয়োতে কমেন্ট করেছেন অনেকেই।

একজন লিখলেন, “অরেঞ্জটা খুবই স্ট্রং, তুমি বরং একটা পার্পল টেস্ট করে দেখো!” দ্বিতীয় জনের পরামর্শ, হজমোলার কম স্পাইসি ফ্লেভারগুলি খেয়ে দেখবে। তৃতীয়জন যোগ করলেন, “যাই বলো না ভাই, তোমার এক্সপ্রেশনটা ছিল খুব কিউট।” চতুর্থ ব্যক্তির বক্তব্য, “এটা আমার খুব প্রিয়।”