Viral Video: এক খুদে সহপাঠীকে সান্ত্ব‌না দিল আর এক খুদে; মন কাড়ল নেটিজেনদেরও

এবারও সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিয়ো ভাইরাল হল। সহপাঠীকে সান্ত্ব‌না দিচ্ছিল একটি ছোট্ট মেয়ে, যা দেখে এবার চুপ করে থাকতে পারেনি নেটিজেনরাও। 

Viral Video: এক খুদে সহপাঠীকে সান্ত্ব‌না দিল আর এক খুদে; মন কাড়ল নেটিজেনদেরও
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 7:40 PM

শিশুদের মধ্যে যে সহানুভূতি পূর্ণ স্বভাব থাকে। তারা নির্বোধ হলেও, তাদের মধ্যে যে অনুভূতি গুলো কাজ করে, সেগুলো অনেক প্রাপ্তবয়স্ক মানুষের মধ্যে অনেক সময় দেখা যায় না। এবারও সোশ্যাল মিডিয়ায় এরকমই একটি ভিডিয়ো ভাইরাল হল। সহপাঠীকে সান্ত্ব‌না দিচ্ছিল একটি ছোট্ট মেয়ে, যা দেখে এবার চুপ করে থাকতে পারেনি নেটিজেনরাও। 

বাড়ি থেকে দূরে থাকলে মন কেমন করে ওঠে সবারই। সেখানে তো এরা কেবল খুদে। এই বয়সেই থাকছে বাড়ি থেকে দূরে। সেখানে বাবা মায়ের কথা মনে পড়া খুব স্বাভাবিক। তাই মন খারাপ করে কেঁদে ফেলেছিল এক খুদে। কিন্তু তাকে তো সান্ত্ব‌না দেওয়ার মতও নেই পাশে। তাই সেখানে এগিয়ে এল আর এক খুদে। এই ছোট্ট মেয়ের সহানুভূতি দেওয়ার এই ভিডিয়ো এখন ভাইরাল নেটপাড়ায়।

দেখুন সেই মিষ্টি ভাইরাল ভিডিয়ো…

এই ঘটনাটি ঘটেছে অরুণাচল প্রদেশের তাওয়াংয়ের একটি স্কুলের হোস্টেলে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি শিশু মন খারাপ করছে তার প্রিয়জনের জন্য। আর এই বয়সে এটা তো খুব স্বাভাবিকই। তখন তাকে সান্ত্ব‌না দিয়ে এগিয়ে এল তারই সহপাঠী। ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, ছোট্ট মেয়েটা তাকে বলছে “অ্যায়সে মাত রো না। আইসে নেহি রোতে।” যার বাংলা অর্থ হল এভাবে কাঁদবে না। এভাবে কাঁদতে নেই। 

পরোক্ষণেই সে আবার জিজ্ঞাসা করছে “মাম্মি কা ইয়াদ আ রাহি হ্যায় তুমকো?” যার বাংলা অর্থ হল মায়ের কথা মনে পড়ছে তোমার। চোখে জল নিয়ে মাথা নাড়ে ছোট্ট ছেলেটিও। সেই মুহূর্তেই মেয়েটি তখন তাকে মনে করিয়ে দেয় যে তারা এপ্রিলে তাদের পরিবারের সঙ্গে দেখা করবে। তখন সে ছোট্ট ছেলেটিকে বলে, “হাম লোগ জায়েগা না এপ্রিল মে। অ্যায়সে নেহি রোনা হ্যায়, ওকে?” যার বাংলা অর্থ হল আমরা এপ্রিলে যাব। এভাবে কাঁদবে না, ঠিক আছে? আদর করে মাথায় হাত বুলিয়ে দেয় মেয়েটি।

নিমা নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। তার সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে যে, ভালবাসা হল মানুষের একটি সহজাত বৈশিষ্ট্য এবং এটা শুধুমাত্র একটি অর্জিত গুণ নয়। ভালবাসার শক্তি হল এটি সংক্রামক। তার সঙ্গে নিমা এই খুদেদের উদ্দেশে আরও লিখেছেন যে কিপ লাভিং। তাঁর এই ক্যাপশন থেকেই জানা গিয়েছে যে এই মিষ্টি ঘটনাটি ঘটেছে  অরুণাচল প্রদেশের তাওয়াং-এর একটি স্কুলের হোস্টেলে।

আরও পড়ুন: ভাইরাল বিয়ের ‘কনে’কে নিয়ে উত্তাল নেটদুনিয়া! বর আসরে আসতেই উরন্ত চুমু কনের, দেখুন সেই ভিডিয়ো…