Viral Video: কুমিরের পিঠে ছুরি মারার দুঃসাহস! হাতে নাতে তার জবাব মিলল, হাড়হিম করা ভিডিয়ো

Viral Video Today: একটি কাঁচা পথে চুপ মেরে বসে রয়েছে একটি কুমির। এক ব্যক্তি ভেবেছিলেন যে, কুমিরটি হয়তো মরে গিয়েছে। সেটা পরীক্ষা করতে গিয়েই তিনি কুমিরটার উপরে পা দিয়ে দেখতে যান। আর সেই সরীসৃপ একপ্রকার থতমত খেয়ে পাল্টা আক্রমণ করতে যায়।

Viral Video: কুমিরের পিঠে ছুরি মারার দুঃসাহস! হাতে নাতে তার জবাব মিলল, হাড়হিম করা ভিডিয়ো
ভয়ঙ্কর কাণ্ড!
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2023 | 1:31 AM

Latest Viral Video: কুমির জলের সবথেকে ভয়ঙ্কর প্রাণীগুলির একটি। কুমিরের চোয়ালের জোর এতটাই যে, তার খপ্পর থেকে বের হওয়া কঠিনই নয়, অসম্ভবও। তারপরেও কিছু মানুষ আছেন, যাঁরা নিজেদের ‘খতরোঁ কে খিলাড়ি’ বলে মনে করেন। কুমিরের (Crocodile) সঙ্গে লড়াই করার দুঃসাহস দেখাতে যান। তেমনই এক ব্যক্তির সন্ধান দিয়েছে এই সোশ্যাল মিডিয়া। অকুতোভয় ব্যক্তি (Man) আক্রমণ করতে গিয়েছিলেন একটি কুমিরকে। পরক্ষণেই হাতে নাতে তার জবাব পেয়ে গেলেন। আর জবাব পাওয়া মাত্রই দিলেন মার ছুট।

22 সেকেন্ডের ছোট্ট একটা ক্লিপ। দেখার পরে আপনার মনে ভয় ধরতেই পারে। দেখা গেল, একটি কাঁচা পথে চুপ মেরে বসে রয়েছে একটি কুমির। এক ব্যক্তি ভেবেছিলেন যে, কুমিরটি হয়তো মরে গিয়েছে। সেটা পরীক্ষা করতে গিয়েই তিনি কুমিরটার উপরে পা দিয়ে দেখতে যান। আর সেই সরীসৃপ একপ্রকার থতমত খেয়ে পাল্টা আক্রমণ করতে যায়।

তাতে ক্ষান্ত হননি ওই ব্যক্তি। তাঁর সঙ্গে ছিল একটি ছুরি। তিনি তখন ওই ছুরিটি দিয়ে কুমিরটিকে ফের আক্রমণ করতে যান। প্রাণীটার পিঠে একপ্রকার ছুরির ঘা দিয়েই ফেলেছিলেন। তাতেই ফোঁস করে ওঠে কুমিরটা। গজগজ করতে করতে সে তখন ওই ব্যক্তির দিকে এগিয়ে যায়।

টুইটারে @crazyclipsonly নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “কুমিরকে আক্রমণ করার পরক্ষণে তার মূল্যও চোকাতে হয়েছে।” খুব অল্প সময়ের মধ্যেই ভিডিয়োটির ভিউ 8 মিলিয়ন ছাপিয়ে গিয়েছে। 50 হাজারেরও বেশি লাইক পড়েছে।

প্রচুর মানুষ এই ভিডিয়োতে কমেন্ট করেছেন। তাঁদের একজন লিখছেন, “কুমিরটা আসলে প্রতিশোধ নিল।” কেউ আবার বলেছেন, এই লোকটা যে কত বড় বোকা, কুমিরটা প্রমাণ করে দিল।