Viral Video: মাথায় নেই হেলমেট, পুলিশ ধরতেই যা কাণ্ড ঘটালেন এই যুবক…. থামবে না হাসি

Breaking Traffic Rule Video: বর্তমানে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি যুবক হেলমেট ছাড়া বাইক চালাচ্ছিল। আর ঠিক সময় তাকে কয়েকজন পুলিশ আটকায়। আটকানোর সঙ্গে সঙ্গে সে যা করে, তা দেখলে আপনি অবাক হবেন।

Viral Video: মাথায় নেই হেলমেট, পুলিশ ধরতেই যা কাণ্ড ঘটালেন এই যুবক.... থামবে না হাসি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 4:47 PM

Latest Viral Video: আমাদের দেশে ট্রাফিক নিয়ম লঙ্ঘন করা একটি সাধারণ ঘটনা। রাস্তায় বেরলে অনেক মানুষকেই দেখা যায়, যারা প্রতিদিনই কোনও না কোনওভাবে ট্রাফিক নিয়মের বিপরীতেই যান। কেউ কেউ বাইক চালানোর সময় হেলমেট পড়েন না, আবার কেউ গাড়িতে সিট বেল্ট পড়তে ভুলে যান। বিভিন্ন জায়গায় দেখা যায়, পুলিশ ট্রাফিক নিয়ম মেনে চলার জন্য বিভিন্ন প্রচারও করেন। কিন্তু তাতে খুব একটা লাভ হয় কি? এমনও দেখা যায়, পুলিশ হেলমেট ছাড়া (Without Helmet) বাইক না চালানোর জন্য হাত জোড় করে আবেদনও করেন। তারপরেও জনগণের মধ্যে একটুও সচেতনতা নেই বললেই চলে। তারপরেও দিনের পর জিন একই কাজ করে চলেছেন অনেকেই। বর্তমানে এমনই একটি ভিডিয়ো ভাইরাল (Video Viral) হয়েছে, যেখানে একটি যুবক হেলমেট ছাড়া বাইক (Bike Ride) চালাচ্ছিল। আর ঠিক সময় তাকে কয়েকজন পুলিশ আটকায়। আটকানোর সঙ্গে সঙ্গে সে যেমন আচরণ করে, তা দেখলে আপনার হাসি থামবে না।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক যুবক বাইক চালিয়ে আসছে, তার মাথায় হেলমেট নেই। আর তাই পালানোর সুযোগ না পেয়ে পুলিশকে দেখে বাইক থামায় ওই যুবক। পুলিশ ও কিছু লোক যুবককে ঘিরে ধরে। আর সঙ্গে সঙ্গেই পুলিশ তাকে জিজ্ঞাসা করে, সে হেলমেট পড়েনি কেন? প্রশ্ন শুনতেই যুবকটি পুলিশকে বলে যে, সে ভুল করেছে। আর তার এই বলার ভঙ্গি সম্পূর্ণ আলাদা। আপনার মনে হতে পারে এমন ঘটনা তো দিনে অসংখ্য়বার ঘটছে। কিন্তু আপনি পরের মুহূর্তেই দেখবেন যুবকটি গান গেয়ে পুলিশকে বোঝাচ্ছে। শুধুই যে নিজে ভুল করেছে তা নয়, হেলমেট না পড়ে বাইক চালানো যে কত বড় অপরাধ, তাও সে বুঝিয়ে দিয়েছে তার গানের মাধ্য়মে। ব়্য়াপ করে তার এভাবে ক্ষমা চাওয়া, পুলিশদেরও অবাক করেছে।

View this post on Instagram

A post shared by its me priya (@priyakabais)

এই ভিডিয়োটি প্রিয়াঙ্কা বাইস নামের এক ব্য়বহারকারী ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর তারপর থেকেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। ভিডিয়োয় অনেকে অনেক কমেন্টও করেছেন। কেই বলছেন, “যাই হোক না কেন, আমার জানতে ইচ্ছে করছে যে, গান শোনার পরে কী তাকে চালান না কেটেই ছেড়ে দেওয়া হয়েছে?”