Viral Video: জাহাজে দেদার পার্টি, বন্ধ ঘরে ‘থ্রিসাম’ করছিলেন মহিলা, আচমকা খুলল দরজা আর তারপরই…

Viral: ক্যার্নিভাল ম্যাজিক শিপের পঞ্চম তলায় একটি নাইট ক্লাব ছিল। সেখানেই জাঁকজমকপূর্ণ ভাবে পার্টি চলছিল। হঠাৎ করে রাত ২টোর সময় ঝামেলা লেগে যায় দুই যুগলের মধ্যে।

Viral Video: জাহাজে দেদার পার্টি, বন্ধ ঘরে 'থ্রিসাম' করছিলেন মহিলা, আচমকা খুলল দরজা আর তারপরই...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2022 | 3:07 PM

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই দেশি ঝামেলার ভিডিয়ো ভাইরাল হয়। কখনও দুই মহিলার মধ্যে ঝগড়া, ঝামেলা। আবার কখনও পথচলতি লোকের সঙ্গে মারপিঠ। এমন ভিডিয়ো প্রায়শই দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। উপরন্ত এমন ভিডিয়ো দেখে নেটিজেনরাও বেশ খুশিতেই থাকে। কিন্তু এবার এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যা দেখে হাসি থামাতে পারবেন না আপনিও। তবে এ ঘটনা ভারতের নয়। সাত সমুদ্র, তেরো নদীর পাড়ে কোনও ক্রুজে বেঁধেছে এমনই গণ্ডগোল।

নিউ ইয়র্কের একটি কার্নিভাল ক্রুজ শিপের ড্যান্স ফ্লোরে হঠাৎ করেই লেগে যায় ঝগড়া, ঝামেলা। খোঁজ নিতে জানা যায়, থ্রিসম (একের অধিক যৌন সঙ্গী)-এ লিপ্ত হওয়ায় বচসা বাঁধে দু’জন সঙ্গীর মধ্যে। কিন্তু এর চেয়ে বড় ঘটনা হল ওই ঝামেলায় জড়িয়ে পড়ে আরও ৬০ জন যাত্রী।

FOX News Digital-এর প্রকাশিত হওয়া একটি প্রতিবেদন থেকে জানা গিয়েছে, তিনজন একসঙ্গে যৌন মিলনে লিপ্ত হয়েছিল। এঁদেরই মধ্যে একজনের সঙ্গী জানতে পেরে যায় যে তাঁর পার্টনার তাঁর সঙ্গে প্রেমের প্রতারণা করছে। তখন একে অপরের সঙ্গে বচসা বাঁধে ক্রুজে পার্টি চলাকালীন। জানা গিয়েছে, একজন বিয়ারের বোতল দিয়ে অপরজনকে আঘাত করে। এমনকী এই হাতাহাতি প্রায় ১ ঘণ্টা ধরে চলে।

ক্যার্নিভাল ম্যাজিক শিপের পঞ্চম তলায় একটি নাইট ক্লাব ছিল। সেখানেই জাঁকজমকপূর্ণ ভাবে পার্টি চলছিল। হঠাৎ করে রাত ২টোর সময় ঝামেলা লেগে যায় দুই যুগলের মধ্যে। কিন্তু এরপরের ঘটনাটাই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যায়, একদল ছেলেমেয়ে কারও উপর হামলা চালাচ্ছে। যদিও স্পষ্টভাবে দেখা যাচ্ছে না যে কে কাকে মারছে। এর পাশাপাশি এটাও লক্ষ্য করা যায় যে ড্যান্স ফ্লোরে পরিস্থিতি সামাল দিয়ে এগিয়ে এসেছে নিরাপত্তারক্ষীরাও। কিন্তু কোনও ভাবেই পরিস্থিতি আটকানো যাচ্ছে না। যৌনতায় লিপ্ত হতে গিয়ে বিষয়টা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যাবে, এটা হয়তো ভাবেনি কেউই।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো,

এখন এই হাতাহাতির ভিডিয়ো ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। naim নামক একটি টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ওই ভিডিয়োর ক্যাপশনে লেখা রয়েছে যে, ‘আমার কার্নিভাল ক্রুজে গতকাল রাতের উৎসব’… ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্র ভাইরাল হয়ে যায়। ভিডিয়োটি এখনও অবধি ২৯৭.৪ হাজার মানুষ দেখেছে।