Viral Video: বাঁদর চুমুক দিচ্ছে ফলের রসে, দিল্লি বিমানবন্দরের ঘটনায় হতবাক নেটপাড়া

viral video, শনিবার ভারী বৃষ্টিপাতের ফলে দিল্লি বিমান বন্দরের তিন নম্বর টার্মিনাল জলে ভেসে গিয়েছিল। বিমান বন্দর কতৃপক্ষ শেষমেশ পাম্পের সাহায্য নিয়ে জমা জল সেখান থেকে বের করে।

Viral Video: বাঁদর চুমুক দিচ্ছে ফলের রসে, দিল্লি বিমানবন্দরের ঘটনায় হতবাক নেটপাড়া
ছবি-টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 5:45 PM

নয়া দিল্লি: বিমান বন্দর এবার যাত্রীদের সঙ্গ দিল বাঁদর! শুনতে অবাক লাগলেও বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমান বন্দরে (Indira Gandhi International Airpot) শুক্রবার দেখা গেল এমনই এক অদ্ভূত দৃশ্য। বিমান বন্দরে বাঁদরে (Monkey) উপস্থিতিতে হতবাক হয়ে পড়েছিলেন যাত্রীরা। অনেকেই এই বিরল ঘটনাকে ক্যামেরা বন্দি করেছেন। সোশ্যাল মিডিয়াতে (Social Media) এই ভিডিয়ো ইতিমধ্যেই যথেষ্ট ভাইরাল হয়েছে। ইন্দিরা গান্ধী জাতীয় বিমান বন্দর কতৃপক্ষ ভাইরাল (viral) হওয়া ভিডিয়োর সত্যতা স্বীকার করে নিয়েছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে দিল্লি বিমান বন্দরের প্রিমিয়াম লাউঞ্জের বার কাউন্টারে বসে বাঁদরটি ফলের রস খাচ্ছে। ওখানে বসে যেসব যাত্রীরা খাবার খাচ্ছিলেন তাঁরা অবাক হয়ে ওই দৃশ্য় দেখছিলেন। অনেক যাত্রী খুশি মনে বাঁদরটির ফলের রস খাওয়ার এই দৃশ্য উপভোগ করেছেন।

দিল্লি বিমান বন্দর ঘটনার সত্যতা স্বীকার করে নিলেও আদতে ঘটনাটি কবে, কোন সময় ঘটেছে সেটা জানা সম্ভব হয়নি। দিল্লি আন্তর্জাতিক বিমান বন্দর লিমিটেডের (Delhi International Airport limited) তরফে এই বিষয়ে কোনও লিখিত বিবৃতি জারি করা হয়নি। দিল্লি থেকে মুম্বাই গামী এক যাত্রীর কথায় ঘটনাটি শুক্রবার সন্ধ্য়ায় ঘটেছে।

দিল্লি বিমান বন্দর জলে ভেসে যাওয়ার (waterlogged in delhi airport) ছবি সামনে আসার পর বাঁদরের এই ভাইরাল ভিডিয়ো সামনে এসেছে। গত শনিবার ভারী বৃষ্টিপাতের ফলে দিল্লি বিমান বন্দরের তিন নম্বর টার্মিনাল জলে ভেসে গিয়েছিল। বিমান বন্দর কতৃপক্ষ শেষমেশ পাম্পের সাহায্য নিয়ে জমা জল সেখান থেকে বের করে। বিমান বন্দরে জল জমে যাওয়ার ফলে বিপাকে পড়েছিলেন যাত্রীরা। জল জমার ঘটনায় বিমান বন্দরের তরফে জানানো হয়েছিল যে হঠাৎ করে জল জমে গিয়েছিল। কিন্তু পাম্প বসানোর পর আধ ঘণ্টা সময়ের মধ্যে জল নেমে গিয়েছিল।

আরও পড়ুন TMC in Goa: গোয়ায় আরও শক্তি বাড়াচ্ছে তৃণমূল, দলে যোগ দিলেন দুই ক্রীড়াবিদ

আরও পড়ুন Chokher Bali: রবীন্দ্রনাথের রচনার ১০০ বছর পর ঋতুপর্ণ তৈরি করেন ‘চোখের বালি’ ছবিটি