Viral Video: বন্ধুদের স্মার্টফোনে দেখে অবাক বাঁদরের দল! মজাদার ভিডিয়োটি একবার দেখুন

হাস্যকর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েকটি বাঁদরের (Monkeys) সামনে একটি মোবাইল ফোন (Smartphone) রাখা হয়েছে। মোবাইলের ভিডিয়োতে সেই বাঁদর দলকে দেখানো হচ্ছে, আর একটি বাঁদর দলের ভিডিয়ো। আর সেই ভিডিয়ো তারা রীতিমতো উপভোগ করছে। সোশ্যাল মিডিয়ায় তাই নিয়ে চলছে বেজায় হাসাহাসি। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি (Viral Video)।   View […]

Viral Video: বন্ধুদের স্মার্টফোনে দেখে অবাক বাঁদরের দল! মজাদার ভিডিয়োটি একবার দেখুন
মজাদার ব্যাপার!
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2022 | 3:16 AM

হাস্যকর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, কয়েকটি বাঁদরের (Monkeys) সামনে একটি মোবাইল ফোন (Smartphone) রাখা হয়েছে। মোবাইলের ভিডিয়োতে সেই বাঁদর দলকে দেখানো হচ্ছে, আর একটি বাঁদর দলের ভিডিয়ো। আর সেই ভিডিয়ো তারা রীতিমতো উপভোগ করছে। সোশ্যাল মিডিয়ায় তাই নিয়ে চলছে বেজায় হাসাহাসি। ব্যাপক ভাইরাল হয়েছে ভিডিয়োটি (Viral Video)

View this post on Instagram

A post shared by SACHIN AWASTHI (@helicopter_yatra_)

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুটি বাঁদরের মুখের সামনে একটি ফোন রাখা হয়েছে। আর সেই ভিডিয়োতে তারা আরও কয়েকটি বাঁদরকে দেখছে। ভিডিয়ো দেখে তারা কিছুটা অবাকও বটে। যেখানে তারা এই ভাবে ঘুরে বেড়াচ্ছে, সেখানে তাদের বন্ধুরা কী ভাবে একটা ছোট্ট বক্সের ভিতরে ঢুকে পড়ল! এই দুই বাঁদর ছোট বক্স থেকে কী দেখছে, তা দেখতে চলে আসে আর একটি বাঁদর। তার পরে তারা ফোনের স্ক্রিনে টাচ করে দেখছে, কখনও বা ট্যাপ করছে, এই বক্স যেন তাদের কাছে বড়ই অদ্ভুত ঠেকেছে। তার থেকেও অদ্ভুত লেগেছে এটা ভেবে যে, তার বন্ধুরা কী ভাবে এই বক্সের ভিতরে ঢুকে পড়ল।

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে হেলিকপ্টার যাত্রা নামক একটি পেজ থেকে। ১৫ হাজারের কাছাকাছি এই ভিডিয়োর লাইক হতে চলেছে। ভিউও বিপুল পরিমাণ এবং এই সংখ্যাগুলি ক্রমশ বেড়েই চলেছে। আর কমেন্ট সেকশন ভরে গিয়েছে নানাবিধ মজাদার কমেন্টে। কেউ হাসির ইমোজি দিয়েছেন। কেউ বা লিখেছেন, “ওদের দেখে মনে হচ্ছে যেন, মোবাইল ওরা অনেক দিন ধরেই অপারেট করতে পারে।”

আরও পড়ুন: Viral Video: লাইভ সম্প্রচারের সময় সজোরে গাড়ির ধাক্কা, রিপোর্টিং চালিয়ে গেলেন কর্তব্যে অবিচল সাংবাদিক

আরও পড়ুন: Kacha Badam Dance: দক্ষিণ কোরিয়ায় কাঁচা বাদাম গানে মা-মেয়ের নাচ, বীরভূমের বাদ্যকর এবার সত্যিই ‘ভুবন’খ্যাত!

আরও পড়ুন: Rubik’s Cube Solving Blindfolded: চোখ বেঁধে ১৪.৬৭ সেকেন্ড রুবিকস কিউব সমাধান, নিজেরই গড়া গিনেস ওয়ার্ল্ড রেকর্ড ভাঙল এই বিস্ময়বালক