Viral Video: লজ্জায় মুখ ঢাকল বর, বিয়ের মণ্ডপে তুমুল নেচে ভাইরাল এই কনে

Latest Bride Dance Viral Video: মঞ্চে উপস্থিত সদ্য বিবাহিতা কনে গানের তালে তালে নেচে উঠলেন। আর তা দেখে বর বাবাজি নিজের হাসি থামাতে পারলেন না। উল্টে আরও কিছুজনকে মঞ্চে ডাকতে শুরু করলেন কনের সঙ্গে নাচার জন্য়।

Viral Video: লজ্জায় মুখ ঢাকল বর, বিয়ের মণ্ডপে তুমুল নেচে ভাইরাল এই কনে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 3:25 PM

Bride dance Video: সোশ্যাল মিডিয়ার যুগে একের পর এক বিয়ের ভিডিয়ো ভাইরাল হয়। অনেক সময় দেখা যায় নতুন কনে (Bride) নাচছেন আর বর লজ্জা পেয়ে দাঁড়িয়ে আছেন। আবার কখনও বিয়ের মঞ্চে নতুন বর কনের ঝগড়া। অনেক রকম ভিডিয়োই দেখা যায় সোশ্যাল মিডিয়ায় (Social Media)। তবে কবে, কার কোন ভিডিয়ো বা ছবি ভাইরাল হয় (Viral), কেউ বলতে পারে না। এমনই এক বিয়ের ভিডিয়ো (Wedding Video) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মঞ্চে উপস্থিত সদ্য বিবাহিতা কনে গানের তালে তালে নেচে (Dance) উঠলেন। আর তা দেখে বর বাবাজি নিজের হাসি থামাতে পারলেন না। উল্টে আরও কিছুজনকে মঞ্চে ডাকতে শুরু করলেন কনের সঙ্গে নাচার জন্য়। ভিডিয়োটি অধিকাংশ নেটিজ়েনের নজর কেড়েছে।

View this post on Instagram

A post shared by piya shani (@i_love_yau_1430)

ভিডিয়োয় দেখা যাচ্ছে, লাল লেহেঙ্গা পরে, কনে মঞ্চে দাঁড়িয়ে আছেন। তাঁর সঙ্গে মঞ্চে দাঁড়িয়ে আছেন বরও। একই সময়ে, ব্যাকগ্রাউন্ডে একটি গান বাজতে শুরু করে। এটি বাজানো শুরু হওয়ার সঙ্গে-সঙ্গেই শিশুরা মঞ্চে নাচতে শুরু করল। ব্য়াস! কনে কি তখন আর নিজেকে থামিয়ে রাখতে পারে? কনেও নাচতে শুরু করে। শুধু তাই নয় বরের হাত ধরে তাঁকেও নাচতে অনুরোধ করে। কিন্তু সে কোনওরকমে একটু পা হেলিয়েই আবার নিজের জায়গায় দাঁড়িয়ে পরে। আর অন্য়দের মঞ্চে ডাকতে থাকে তাঁর নতুন স্ত্রী-র সঙ্গে পা মেলানোর জন্য়। নববধূর এই নাচ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এক ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর তারপর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন পর্যন্ত এই ভিডিয়োটি 6 লাখেরও বেশি ভিউ এবং 1 লাখ 33 হাজারেরও বেশি লাইক পেয়েছে। নেটিজ়েনের একাংশ ভিডিয়োয় বিভিন্ন কমেন্ট করেছেন। কেউ একজন বলেছেন, “নতুন কনের সবার সামনে এমন সুন্দর নাচ দেখে খুব ভাল লাগলো।” আরও একজন কমেন্ট করেছেন, “দেখে মনে হচ্ছে বর খুব লজ্জা পেয়েছে।” আরেক ব্যবহারকারী লিখেছেন, ‘বধূকে তার বিয়েতে খুব খুশি দেখাচ্ছে।’ আবার একজন কমেন্ট করেছেন, ‘ভিডিয়োটি দেখে মজা লাগলো। কনে যেভাবে নাচছে তা খুব কমই দেখা যায়।”