Viral Video: লাইভ স্ট্রিমিংয়ে নোংরা কথা, কলার ধরে কলেজে সবার সামনে ছেলেটাকে চপ্পল দিয়ে মারল মেয়েটি

Viral Video Today: ভিডিয়োতে দেখা গিয়েছে, ছেলেটির কলার ধরে তাঁকে রীতিমতো হুমকি দিচ্ছে মেয়েটি। মেয়েটিকে বলতে শোনা গিয়েছে, "লাইভ ভিডিয়োতে তুমি আমাকে নোংরা কথা লিখেছিলে কেন?"

Viral Video: লাইভ স্ট্রিমিংয়ে নোংরা কথা, কলার ধরে কলেজে সবার সামনে ছেলেটাকে চপ্পল দিয়ে মারল মেয়েটি
লাইভ স্ট্রিমিংয়ের বদলা লাইভ স্ট্রিমিংয়েই।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2023 | 8:05 PM

Latest Viral Video: সবকিছুর এখন একটা Facebook Live করা যেন ট্রেন্ড হয়ে গিয়েছে। শুধু ফেসবুক কেন। ইনস্টাগ্রাম থেকে শুরু করে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতেও লাইভ স্ট্রিমিংয়ের প্রবণতা ব্যাপক হারে বেড়ে গিয়েছে। হালফিলে লাইভ স্ট্রিমিং যেন অন্যদের দৃষ্টি আকর্ষণের সবচেয়ে কার্যকরী উপায় হয়ে উঠেছে, যাতে হু হু করে লাইক এবং ফলোয়ারের সংখ্যা বাড়তে থাকে। দিনকাল এমনই এসে গিয়েছে যে, লাইভ স্ট্রিমিং করে মানুষকে অপমানও করা হচ্ছে। তেমনই একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। ওড়িশার (Odisha) এক কলেজ ছাত্রীকে (College Girl) দেখা গিয়েছে, লাইভ স্ট্রিম করে একটি ছেলেকে তীব্র অপমান এবং মারধর করতে। অভিযোগ, কলেজেই তার সেই পুরুষ সহপাঠী তাঁর বিরুদ্ধে কিছু অপমানজনক মন্তব্য করেছিল।

ভিডিয়োতে দেখা গিয়েছে, ছেলেটির কলার ধরে তাঁকে রীতিমতো হুমকি দিচ্ছে মেয়েটি। মেয়েটিকে বলতে শোনা গিয়েছে, “লাইভ ভিডিয়োতে তুমি আমাকে নোংরা কথা লিখেছিলে কেন?” উত্তরে ছেলেটি বলে, “আমি ভুল করে ফেলেছি। ক্ষমা করে দাও আমাকে।” কিন্তু মেয়েটি কোনও দিক থেকেই ছেলেটির ক্ষমাপ্রার্থনা স্বীকার করতে রাজি নয়।

ছেলেটির গালে একটি থাপ্পড় কষিয়ে মেয়েটি বলে, “তুমি জানো না, সিনিয়রদের কীভাবে সরি বলতে হয়? আমার কাছে অনেকগুলো স্ক্রিনশট আছে। আমি কি সেগুলো দেখিয়ে দেব?” মেয়েটি যখন চিৎকার করতে-করতে শাসাতে থাকে, তখন ছেলেটি কাকুতিমিনতি করতে থাকে, যাতে এই ভিডিয়ো রেকর্ড না করা হয়।

মেয়েটি তারপরে বলে ওঠে, “তুমি আমাকে কী ভাবো? কীভাবে একটা মেয়েকে সম্মান করতে হয়, তুমি জানো না।” তারপরে পা থেকে চপ্পল তুলে নিয়ে ছেলেটির দিকে মারতে থাকে মেয়েটি। টুইটারে Arhant Shelby নামের এক ব্যবহারকারী এই ভিডিয়ো শেয়ার করেছিলেন। এর মধ্যেই ভিডিয়োর ভিউ 40 হাজার ছাপিয়ে গিয়েছে। বহু মানুষ ভিডিয়োতে কমেন্ট করেছেন। কেউ মেয়েটির এমন আচরণের জন্য তাঁকে ভর্ৎসনা করেছেন, কেউ আবার বলেছেন, “ছেলেটি যা কাজ করেছে, তার জন্য এটাই প্রাপ্য ছিল।”