Viral Video: লটারিতে জেতা টাকা টিকিট বিক্রি করা যুবকের সঙ্গে ভাগ করে নিলেন বৃদ্ধা! দেখুন ভিডিয়ো

Viral Video: লটারিতে জেতা টাকা টিকিট বিক্রি করা যুবকের সঙ্গে ভাগ করে নিলেন বৃদ্ধা! দেখুন ভিডিয়ো
দোকানের ক্যাশিয়ার যুবকের হাতে লটারিতে জেতা টাকার কিছুটা অংশ তুলে দিচ্ছেন বৃদ্ধা।

ওই বৃদ্ধার আচরণে মুগ্ধ নেট দুনিয়া। তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা। প্রায় সকলেই বলছেন, আজকাল এমন মানুষ লাখে একটাও মেলে কিনা সন্দেহ।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jan 08, 2022 | 3:44 PM

সোশ্যাল মিডিয়ায় আজকাল মাঝে মাঝে এমন কিছু ভিডিয়ো ভাইরাল হয়, যা দেখলে আপনার মন এমনিই ভাল হয়ে যাবে। হাজার মন খারাপের ভিড়েও হয়তো ঠোঁটের কোণে একচিলতে হাসি ফোটাতে পারে এইসব ভিডিয়ো। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে দেখা গিয়েছে ৮৬ বছরের এক বৃদ্ধাকে। সম্প্রতি লটারি জিতেছেন তিনি। একটি দোকানের ক্যাশিয়ার তাঁকে ওই লটারির টিকিট বিক্রি করেছিলেন। তাই ওই যুবকের সঙ্গেই জিতে নেওয়া টাকা ভাগ করে নিয়েছেন বৃদ্ধা।

ভিডিয়োতে দেখা গিয়েছে, হাতে বেলুন নিয়ে দোকানে হাজির হয়েছেন বৃদ্ধা। লটারি জেতার আনন্দ, উচ্ছ্বাস তাঁর চোখেমুখে। দোকানে ঢুকে ক্যাশিয়ারের দিকে এগিয়ে যান বৃদ্ধা। যুবককে জানান, তাঁর দেওয়া টিকিটেই লটারি জিতেছেন তিনি। এরপর বলেন পুরস্কার পাওয়া টাকা তিনি ওই যুবকের সঙ্গে ভাগ করে নিতে চান। কারণ যেহেতু ওই যুবকই লটারির টিকিট বিক্রি করেছিলেন, তাই এটা তাঁর প্রাপ্য। একথা শুনে দোকানে থাকা আশপাশের সকলেই হাততালি দিতে শুরু করেন। অবাক হয়ে যান ওই যুবকও। লটারি জেতার পর এমনটাও যে কেউ বলতে পারেন, একথা কল্পনাও করেননি তিনি।

দেখে নিন সেই ভিডিয়ো

ইনস্টাগ্রামে প্রথম এই ভিডিয়ো শেয়ার করেছিলেন Heidi Forrest নামের এক ইউজার। তারপর এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে Good News Movement নামের একটি পেজ থেকে। শেয়ার হওয়ার পর থেকে ইতিমধ্যেই ৪ মিলিয়নের বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। জানা গিয়েছে, এই বৃদ্ধার নাম Marion Forrest। ওই লটারির টিকিট কাটার সময়েই বৃদ্ধা বলেছিলেন, তিনি যদি ৫,০০,০০০ ডলার জেতেন তাহলে সেই পুরস্কার ভাগ করে নেবেন ক্যাশিয়ার যুবকের সঙ্গে। নিজের প্রমিস ভোলেননি বৃদ্ধা। তাই লটারিতে ৩০০ ডলার জেতার পরেও দোকানে গিয়ে ক্যাশিয়ার যুবকের সঙ্গে তা ভাগ করে নিতে চেয়েছেন।

Marion Forrest নামের ওই বৃদ্ধার আচরণে মুগ্ধ নেট দুনিয়া। তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজ়েনরা। প্রায় সকলেই বলছেন, আজকাল এমন মানুষ লাখে একটাও মেলে কিনা সন্দেহ। এভাবে প্রমিস বজায় রাখার মতো মানুষ খুঁজে পাওয়া কার্যত অসম্ভব। কিনতি এই বৃদ্ধা যা করেছেন তা সত্যিই প্রশংসনীয়। লটারি জেতার টাকা লটারির টিকিট বিক্রি করা ব্যক্তির সঙ্গে ভাগ করে নিতে চেয়েছেন তিনি। টাকা ভাগ করেও নিয়েছেন। এমন কাজ সত্যিই প্রশংসা করার মতো, বলছেন নেটিজ়েনরা।

আরও পড়ুন- Viral: মাছও গাড়ি চালাতে জানে? গোল্ডফিশকে প্রশিক্ষণ দিয়ে ‘প্রমাণ’ করলেন ইজ়রায়েলের বিজ্ঞানীরা

আরও পড়ুন- Viral Video: গরীব মহিলার থেকে স্ট্রবেরি কিনে নিলেন ঠিকই, কিন্তু তারপর এই ব্যক্তি কী করলেন তা দেখে অবাক হবেন…

আরও পড়ুন- Viral Video: জলকেলি করা অবস্থায় ডুবে যায় কুকুর, যথা স্থানে ছুটে যায় তার মালিক, তারপর দেখুন কী হল…

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA