Optical Illusion: গাছের মধ্যে লুকিয়ে রয়েছে একটি সাপ, বলুন তো কোথায় সে?

Optical Illusion Today: এই যে ছবিটা আপনি দেখছেন, এটি আপনার চোখের সঙ্গে একটা বড় খেলা করছে। এই গাছের মধ্যেই লুকিয়ে রয়েছে একটা সাপ। আপনার দৃষ্টিশক্তি যদি প্রখর হয়, তাহলে খুব সহজেই সবুজ পাতার মাঝখান থেকে আপনি সাপটিকে খুঁজে বের করতে পারবেন।

Optical Illusion: গাছের মধ্যে লুকিয়ে রয়েছে একটি সাপ, বলুন তো কোথায় সে?
ভাল করে দেখে বলুন তো, কোথায় সাপটা?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 06, 2023 | 12:07 PM

Latest Optical Illusion: অপটিক্যাল ইলিউশন হল একটি মজার খেলা, যেখানে আপনাকে নির্দিষ্ট সময়সীমার মধ্যে ছবিতে লুকানো বস্তু খুঁজে বের করতে হবে। এই ধরনের গেম খেললে আপনার চিন্তা করার এবং বোঝার ক্ষমতাও বৃদ্ধি পায়। এছাড়াও মস্তিষ্কের জন্যও এর থেকে ভাল ব্যায়ামও আর কিছু নেই। অপটিক্যাল ইলিউশন নামক এই গেম এখন নেটিজ়েনদের খুব পছন্দের। এই ছবিগুলো দেখতে খুবই স্বাভাবিক হলেও এর মধ্যে এমন অনেক জিনিস লুকিয়ে আছে যা চোখের সামনে থাকা সত্ত্বেও সহজে দেখা যায় না। আজ আপনাদের জন্য এমনই একটা ছবি নিয়ে এসেছি, যেখানে আপনাকে গাছে বসে থাকা একটি সাপকে খুঁজে বের করতে হয়।

এই ছবিতে দেখা যাচ্ছে, গাছের পাতা সম্পূর্ণ সবুজ এবং শাখা-প্রশাখা বাদামী। সাপটা খুব চালাকি করে তাদের মাঝে লুকিয়ে আছে। এখন আপনাকে 5 সেকেন্ডে সাপটি খুঁজে বের করতে হবে। তবে, সকলের চোখ এতটা তীক্ষ্ণ নয় যে সহজে একটি সাপকে চিনতে পারে। ছবিতে একটি সাপ দেখতে পাচ্ছেন?

সাপটি ঠিক আপনার সামনেই রয়েছে। কিন্তু বেশিরভাগ মানুষ এই ছবিতে লুকিয়ে থাকা সাপ দেখতে পাচ্ছেন না। আপনি যদি গাছের পাতার মধ্যে লুকিয়ে থাকা সাপটিকে দেখতে পান, তাহলে বুঝতে হয় আপনার পর্যবেক্ষণ দক্ষতা দুর্দান্ত। কিন্তু আপনি যদি সাপটিকে খুঁজে না পান তবে হতাশ হওয়ার দরকার নেই। তার জন্য আপনাকে একটা হিন্টও দিয়ে রাখছি এবার। আসলে, সবুজ পাতার মাঝে বসা সাপের রংও সবুজ। এবার ছবিটা ভাল করে দেখুন।

আপনি যদি এখনও এটিকে কঠিন মনে করেন, তাহলে এবার আপনার জেনে নেওয়ার পালা কোথায় রয়েছে সেই সাপটি। নিচের ছবিটি একবার ভাল করে দেখুন। হলুদ বৃত্ত দিয়ে মার্ক করে রাখা অংশটায় রয়েছে ওই সাপটি।

Optical Illusion Snake