Viral Video: বিয়ে করে জেসিবিতে চড়ে বাড়ি ফিরলেন নতুন দম্পতি! দেখে নিন পাকিস্তানের এই ভাইরাল ভিডিয়ো…

আজকের দিনে ভাইরাল হওয়ার জন্য চরম উদ্ভট কিছু করতে হয়। যা ট্রেন্ড তো ভেঙেই দেয়, তারই সঙ্গে নতুন একটা ট্রেন্ড তৈরিও করতে পারে। এমনই ঘটনা ঘটল এই ভিডিয়োতে।

Viral Video: বিয়ে করে জেসিবিতে চড়ে বাড়ি ফিরলেন নতুন দম্পতি! দেখে নিন পাকিস্তানের এই ভাইরাল ভিডিয়ো...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2021 | 3:01 PM

বছর খানেক আগের কথা। সোশ্যাল মিডিয়া জুড়ে তখন মিমের জমজমাট অবস্থা। এমন সময়ে একটা মিম রীতিমতো ভাইরাল হয়েছিল। যেটা আজও মাঝে মাঝেই পাওয়া যায়। জেসিবি গাড়ি নিয়ে একটা মিম বেরিয়েছিল। #JCBKiKhudayi নামে সুপরিচিত সেই মিম।

সম্প্রতি পাকিস্তানের এক দম্পতির কাণ্ড সেই মিমের কথাই আবার মনে করালো। সদ্য বিয়ের পর ফুল সজ্জিত গাড়িতে করে বাড়ি ফেরার চল বহুদিন থেকেই আছে। এবার সেই চল এক কথায় ভেঙেই দিল তারা। সদয় বিবাহিত এই দম্পতি জেসিবিতে চেপে নিজেদের বিয়ের মুহূর্তকে স্মরণীয় করে রাখলেন।

ভিডিয়োটি দেখুন:

আজকের দিনে ভাইরাল হওয়ার জন্য চরম উদ্ভট কিছু করতে হয়। যা ট্রেন্ড তো ভেঙেই দেয়, তারই সঙ্গে নতুন একটা ট্রেন্ড তৈরিও করতে পারে। এমনই ঘটনা ঘটল এই ভিডিয়োতে। পাকিস্তানি সাংবাদিক গোলাম আব্বাস শাহের টুইটারে শেয়ার করা একটি ক্লিপে দেখা যায় যে, এক দম্পতি জেসিবিতে দাঁড়িয়ে নাচ করছেন। দম্পতির বসার জন্য দুটি পালঙ্কও রয়েছে তাতে। এটা পাকিস্তানের হুনজা উপত্যকার একটা জায়গা বলে মনে করা হচ্ছে। গাড়িটি বিয়েতে উপস্থিত অতিথিদের অনুসরণ করে সামনে এগোতে থাকে। গন্তব্যে পৌঁছানোর পর তাদের আতশবাজি ফাটাতেও দেখা যায়।

এই ভিডিয়োটি আপনাকে #JCBKiKhudayi-এর মিমগুলো বারবার মনে করিয়ে দেবে। মিমের এই উচ্ছ্বাসের কারণ কী তা যদিও আজও কেউ জানতে পারে নি। টুইটারে, #jcbkikhudayi এর একটা ট্রেন্ড রয়ে গেছে। অন্যদিকে JCB খনন সম্পর্কিত মিমগুলি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম যেমন ফেসবুক এবং ইনস্টাগ্রামেও এসেছে। এই ট্রেন্ডকে কাজে লাগিয়ে, কর্ণাটকের এক দম্পতি বিয়ের পরে একটি আর্থমুভারে চেপে বাড়ি ফিরেছিলেন।

আরও পড়ুন: মাউন্ট এভারেস্টের দৃশ্য আর রইল না অজানা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শীর্ষের ভিডিয়ো

আরও পড়ুন: বাঁদর চুমুক দিচ্ছে ফলের রসে, দিল্লি বিমানবন্দরের ঘটনায় হতবাক নেটপাড়া