Viral Video: সুদূর অকল্যান্ডে সামি সামি গানে নাচ অন্তঃসত্ত্বা মহিলার, মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো

এবার সামি সামি গানে নাচলেন সুদূর অকল্যান্ডের এক ভারতীয় এক মহিলা। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটিও।

Viral Video: সুদূর অকল্যান্ডে সামি সামি গানে নাচ অন্তঃসত্ত্বা মহিলার, মুহূর্তে ভাইরাল হল ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 7:58 PM

বেশ কয়েক সপ্তাহ হয়ে গেল পুষ্পা: দ্য রাইজ় (Pushpa: The Rise) ছবিটি রিলিজের। কিন্তু এখনও যেন দর্শকরা ঘোর কাটিয়ে উঠতে পারছেন না। ইনস্টাগ্রাম খুললেই পুষ্পা ছবিতে আল্লু অর্জুনের (Allu Arjun) কোনও না কোনও ডায়লগ বা কোনও না কোনও গানে লিপ সিঙ্ক করতে দেখা যাচ্ছে ভক্তদের। দৌড়ে পিছিয়ে নেই বি-টাউনের সেলেবরাও। তাঁরাও শ্রীবল্লী বা ও আন্টাভা বা সামি সামি (Saami Saami) গানে কোমড় দুলিয়ে ভিডিয়ো পোস্ট করছেন। পুষ্পা জ্বরে যেন দেশ আক্রান্ত! এবার সামি সামি গানে নাচলেন সুদূর অকল্যান্ডের এক ভারতীয় এক মহিলা। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়োটিও।

View this post on Instagram

A post shared by Money & Abbey Singh (@themodernsinghs)

আবে সিং নামের এই মহিলা বিয়ে করেছেন ভারতীয় মানি সিংকে। মহিলা এখন সন্তানসম্ভবা, দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন তিনি। ভিডিয়োতে তাঁকে দেখা গিয়েছে, একটি গোলাপি পোশাক পরে নাচতে। আর সেখানে দেখা গিয়েছে তাঁর বেবি বাম্পও। এর আগেও বিভিন্ন সময়ে বিভিন্ন বলিউড গানে নাচতে দেখা গিয়েছে এই আবে সিং নামের মহিলাকে।

দ্যমডার্নসিংস নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হচ্ছে, “এই গানটা যেন আমার মাথা থেকে যাচ্ছেই না। ট্রেন্ডে পা মেলাতে একটু দেরি হলেও, সামি সামি গানে নাচার লোভ সম্বরণ করতে পারছিলাম না। এখানে কারা কারা পুষ্পা ছবিটি দেখেছেন? আমি আর মানিতো প্রতি সপ্তাহে নিয়ম করে এই ছবির গানগুলি শুনি। এই ছবির প্রতিটি গান থেকে শুরু করে ডায়লগ আমাদের খুব ভাল লাগে।”

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকের পছন্দ হয়েছে অন্তঃসত্ত্বা এই নারীর নাচ। অনেক ইউজারই হার্ট ও লাভ ইমোজি দিয়ে মহিলার উৎসাহ আরও বাড়িয়ে দিয়েছেন। একজন ইউজার লিখলেন, “অসাধারণ একটা ভিডিয়ো আমি দেখলাম আজকে।” আর একজন ইউজার আবার লিখলেন, “আপনাকে খুব সুন্দর দেখাচ্ছে আবে। আপনার উৎসাহ দেখে আমরা সুদূর আফ্রিকা থেকে আপনার জন্য ভালবাসা ও শুভেচ্ছা পাঠালাম।”

আরও পড়ুন: Viral Video: সিংহের হানা থেকে বাঁচতে মোষের দৌড়, শেষে কুমিরের কাছে আত্মসমর্পণ

আরও পড়ুন: Viral Video: উড়তে উড়তে হঠাৎ মৃত্যু কয়েকশো পাখির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: বিছানায় শুয়েই কাঁচা বাদাম গানে নাচলেন দ্য গ্রেট খালি, নেটপাড়ায় চলল বেজায় হাসাহাসি!