Viral Video: বিছানায় শুয়েই কাঁচা বাদাম গানে নাচলেন দ্য গ্রেট খালি, নেটপাড়ায় চলল বেজায় হাসাহাসি!

খালি আর নাচ - এই দুটো শব্দ শুনে অনেকেই অবাক হতে পারেন। কিন্তু গ্রেট খালি নাচলেন নিজের স্টাইলেই, হাত পা দুলিয়েই। বিছানায় শুয়েই নাচতে দেখা গেল তাঁকে, কখনও বা উঠেও হাত-পা নাড়ালেন। পরনে তার কোট প্যান্ট, মাথায় টুপি পড়ে শুয়ে-শুয়েই দিব্য কাঁচা বাদাম গানে নেচে দিলেন দ্য গ্রেট খালি।

Viral Video: বিছানায় শুয়েই কাঁচা বাদাম গানে নাচলেন দ্য গ্রেট খালি, নেটপাড়ায় চলল বেজায় হাসাহাসি!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2022 | 11:10 PM

কাঁচা বাদাম গানটি (Kacha Badam Song) ইন্টারনেটে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষ এই গানে কখনও লিপ সিঙ্ক করছেন, তো কখনও আবার দেখাচ্ছেন তাঁদের নাচ। ইনস্টাগ্রাম (Instagram) খুললেই কাঁচা বাদাম গানের রিলসে ছড়াছাড়ি। এই গানের দৌলতেই সারা বিশ্বে জনপ্রিয় হয়ে গিয়েছেন বীরভূমের ভুবন বাদ্যকার। এবার এই কাঁচা বাদাম গানে নাচতে দেখা গেল দ্য গ্রেট খালিকে (The Great Khali)

View this post on Instagram

A post shared by The Great Khali (@thegreatkhali)

খালি আর নাচ – এই দুটো শব্দ শুনে অনেকেই অবাক হতে পারেন। কিন্তু গ্রেট খালি নাচলেন নিজের স্টাইলেই, হাত পা দুলিয়েই। বিছানায় শুয়েই নাচতে দেখা গেল তাঁকে, কখনও বা উঠেও হাত-পা নাড়ালেন। পরনে তার কোট প্যান্ট, মাথায় টুপি পড়ে শুয়ে-শুয়েই দিব্য কাঁচা বাদাম গানে নেচে দিলেন দ্য গ্রেট খালি।

লিপ সিঙ্ক করার অনেক চেষ্টা তিনি করেছেন। কিন্তু হয়নি। তাই গানটি তিনি ঠিক ভাবে গাইতে না পারলেও ঠোঁটের অঙ্গভঙ্গিমায় তা উপভোগ করলেন। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ভিডিয়োটি শেয়ার করেছেন খালি। ভিডিয়োর ভিউ প্রায় ১ লাখ ৪০ হাজার হতে চলল। বহু মানুষ কমেন্টও করেছেন। কারও এই ভিডিয়ো বেশ মনপসন্দ হয়েছে, কেউ বা খালির লিপ সিঙ্ক নিয়ে মস্করাও করেছেন।

সম্প্রতি বিজেপিতে যোগ দিয়েছেন দ্য গ্রেট খালি। এদিকে আবার কাঁচা বাদাম গানের স্রষ্টা ভুবন বাদ্যকারকে পুরস্কৃত করেছে কলকাতা পুলিশ। তাঁর এই কাঁচা বাদাম গান নিয়ে চতুর্দিকে যা চলছে, সে আর বলার কথা নয়। অনেকে বলছেন, গানটা যেন কানে আটকে গিয়েছে। এদিকে নেটিজেনরা কাঁচা বাদাম গানে নেচেও চলেছেন নিরন্তর। ইনস্টাগ্রাম স্ক্রল করতে গিয়ে নিশ্চয়ই আপনাদের নজর এড়াচ্ছে না? কখনও তানজ়ানিয়ার কিলি পল তো কখনও আবার দক্ষিণ কোরিয়ার মা ও তার মেনে, ডান্সিং ড্যাডও কাঁচা বাদাম গানে নেচে ভিডিয়ো শেয়ার করেছিলেন। পর্তুগালের এক বাবাও তাঁর কন্যাসন্তানের সঙ্গে এই গানে নেচেছেন।

কাঁচা বাদাম গানে সম্প্রতি নাচতে দেখা গিয়েছে আল্লু অর্জুনের ছোট্ট কন্যা আরহাকেও। আল্লু নিজেই সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। এদিকে ভুবন বাদ্যকারকে নিয়েই তাঁর কাঁচা বাদাম গানের একটি হরিয়ানভি ভার্সন বেরিয়েছে। তার একটি মিউজিক ভিডিয়োও প্রকাশিত হয়েছে সম্প্রতি, যেখানে দেখা গিয়েছে ভুবন বাদ্যকারকেও। আবার জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ আচার্য্যও এই কাঁচা বাদাম গানে একটি নিজস্ব স্টাইল দিয়েছেন।

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে নাচলেন কোরিওগ্রাফার গণেশ আচার্য্য, দিলেন নিজস্ব ছোঁয়া!

আরও পড়ুন: কাঁচা বাদাম গানে নাচ আল্লু অর্জুন কন্যার, ‘আমার ছোট্ট বাদাম’, বললেন অভিনেতা

আরও পড়ুন: গাঙ্গুবাঈয়ের খুদে সংস্করণের মুখে সংলাপ শুনে অবাক আলিয়া! ব্যাপক ভাইরাল এই ভিডিয়ো