Viral Video: গাঙ্গুবাঈয়ের খুদে সংস্করণের মুখে সংলাপ শুনে অবাক আলিয়া! ব্যাপক ভাইরাল এই ভিডিয়ো

আলিয়া ভাটের ডায়লগ লিপ সিঙ্ক করতে দেখা গিয়েছে ছোট্ট একটি মেয়েকে। সেই ভিডিয়ো ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি আলিয়া ভাট খোদ সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

Viral Video: গাঙ্গুবাঈয়ের খুদে সংস্করণের মুখে সংলাপ শুনে অবাক আলিয়া! ব্যাপক ভাইরাল এই ভিডিয়ো
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 16, 2022 | 11:39 AM

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি (Gangubai Kathiawadi) ছবিটি এখনও রিলিজ় করেনি। তবে এর মধ্যেই যথেষ্ট উত্তেজনা সৃষ্টি করেছে আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত এই ছবির ট্রেলার। এর মধ্যেই আবার প্রকাশ্যে এসেছে ছবির একটি গান, নাম ধোলিদা। আলিয়া ভাটের ডায়লগ মন কেড়ে নিয়েছে অনেকেরই। এক কথায় যেন, টক অফ দ্য টাউন। সেই কথারই প্রমাণ দিল ছোট্ট একটি মেয়ে। আলিয়া ভাটের ডায়লগ লিপ সিঙ্ক করতে দেখা গিয়েছে তাকে। সেই ভিডিয়ো ব্যাপক ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি আলিয়া ভাট খোদ সেই ভিডিয়ো শেয়ার করেছেন।

View this post on Instagram

A post shared by B O L L Y W O O D (@filmygalaxy)

ভাইরাল সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট মেয়েটি আলিয়ার চরিত্র গাঙ্গুবাঈয়ের পোশাক পরেছে। পরনে তার সাদা শাড়ি আর কপালে লাল টিপ। ছোট্ট সেই ইনস্টাগ্রাম রিলস ভিডিয়োতে আলিয়া ভাটের সংলাপের লিপ-সিঙ্কিং করছে সে। আর এতটাই তার পারফেকশন যে, আপনি একবার দেখলে অবাক হয়ে যাবেন!

ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে ফিল্মিগ্যালাক্সি নামক একটি পেজ থেকে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “আমরা গাঙ্গুবাঈয়ের এই ছোট্ট সংস্করণের ভিডিয়ো প্রকাশ করে আলিয়া ভাটের কাছ থেকেও কিছু শুনতে চাই।”

ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট হওয়ার মুহূর্তের মধ্যে যেন ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ২ লাখেরও বেশি ভিউ হয়ে গিয়েছে। বহু মানুষ কমেন্টও করেছেন। ছোট্ট মেয়েটির পারফরম্যান্স দেখে নেটাগরিকরা ভূয়সী প্রশংসা করেছেন ইনস্টাগ্রামে। এমনকি একদিন তো খোদ আলিয়া ভাটও এই ভিডিয়ো তাঁর ইনস্টা রিলসে শেয়ার করেছেন।

গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি ছবিটি পরিচালনা করেছে সঞ্জয় লীলা ভনসালী। ২৫ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন: Viral: পুষ্পা-শ্রীবল্লী এবার হাজির শাড়িতেও! সুরাটের দোকানে দেদার বিকোচ্ছে ‘পুষ্পা’ শাড়ি

আরও পড়ুন: Viral Video: পথের কুকুরকে যত্ন করে ভাত খাওয়াচ্ছেন বৃদ্ধ, ভাইরাল ভিডিয়ো মনজয় করল নেটিজ়েনদের

আরও পড়ুন: Viral Video: কোরিয়ান বান্ধবীর সঙ্গে ‘সামি সামি’ গানে নাচ ভারতীয় তরুণীর, দেখুন ভাইরাল ভিডিয়ো