Viral Video: কাঁচা বাদাম গানে নাচলেন কোরিওগ্রাফার গণেশ আচার্য্য, দিলেন নিজস্ব ছোঁয়া!

জনপ্রিয় কোরিওগ্রাফার গণেশ আচার্য্য নাচলেন ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানে। একটা নিজস্ব ছোঁয়াও দিলেন। আর সেই কাঁচা বাদাম গানে নাচের চ্যালেঞ্জ নিয়ে ভাইরালও করে ফেললেন ভিডিয়ো।

Viral Video: কাঁচা বাদাম গানে নাচলেন কোরিওগ্রাফার গণেশ আচার্য্য, দিলেন নিজস্ব ছোঁয়া!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2022 | 11:48 PM

তিনি বলিউডের নামজাদা কোরিওগ্রাফার (Choreographer)। যে গানেই হাত দেন, তারই কোনও না কোনও একটা স্টেপ হিট হয়! ঠিক যেমন হল, আল্লু অর্জুন অভিনীত পুষ্পা: দ্য রাইজ় ছবির ও আন্টাভা গানের সঙ্গে। এবার সেই গণেশ আচার্য্য (Ganesh Acharya) নাচলেন ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানে (Kacha Badam Song)। একটা নিজস্ব ছোঁয়াও দিলেন। আর সেই কাঁচা বাদাম গানে নাচের চ্যালেঞ্জ নিয়ে ভাইরালও করে ফেললেন ভিডিয়ো।

View this post on Instagram

A post shared by Ganesh Acharya (@ganeshacharyaa)

গণেশ আচার্য্য নিজেই এই ভিডিয়োটি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করেছেন। ক্যাপশনে এই কোরিওগ্রাফার লিখছেন, “আমার স্টাইলে নতুন ট্রেন্ডে একটু ম্যাচ করানোর চেষ্টা করছি!!” সেই ভিডিয়োতে এখনও পর্যন্ত প্রায় সাড়ে সাত লাখ লাইক পড়েছে। কমেন্ট পড়েছে প্রায় ১৮০০-র কাছাকাছি। ভিডিয়োতে গণেশ আচার্য্যর সঙ্গে দেখা গিয়েছে কিছু ব্যাকগ্রাউন্ড ডান্সারদের।

ভুবন বাদ্যকার এই মুহূর্তে যেন সত্যিই ভুবনখ্যাত। কাঁচা বাদাম গানের দৌলতে তিনি রাতারাতি নেটপাড়ার লোকজনের মনের গহীন কোণে জায়গা করে নিয়েছেন। প্রচারের আঙিনাতেও চলে এসেছেন। বাদাম বিক্রি করতেন, আর রোজই গাইতেন এই গান। কিন্তু গানটা যেই ভাইরাল হল, চিত্রটা যেন বদলে গেল এক লহমায়। ভুবনের একটি গানও বেরিয়েছে। এমনকি সেই গানের একটি মিউজিক ভিডিয়োও তৈরি হয়ে গিয়েছে।

বীরভূমের ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গান নিয়ে চতুর্দিকে যা চলছে, সে আর বলার কথা নয়। অনেকে বলছেন, গানটা যেন কানে আটকে গিয়েছে। এদিকে নেটিজেনরা কাঁচা বাদাম গানে নেচেও চলেছেন নিরন্তর। ইনস্টাগ্রাম স্ক্রল করতে গিয়ে নিশ্চয়ই আপনাদের নজর এড়াচ্ছে না? কখনও তানজ়ানিয়ার কিলি পল তো কখনও আবার দক্ষিণ কোরিয়ার মা ও তার মেনে, ডান্সিং ড্যাডও কাঁচা বাদাম গানে নেচে ভিডিয়ো শেয়ার করেছিলেন। পর্তুগালের এক বাবাও তাঁর কন্যাসন্তানের সঙ্গে এই গানে নেচেছেন।

কাঁচা বাদাম গানে সম্প্রতি নাচতে দেখা গিয়েছে আল্লু অর্জুনের ছোট্ট কন্যা আরহাকেও। আল্লু নিজেই সেই ভিডিয়ো শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। এদিকে ভুবন বাদ্যকারকে নিয়েই তাঁর কাঁচা বাদাম গানের একটি হরিয়ানভি ভার্সন বেরিয়েছে। তার একটি মিউজিক ভিডিয়োও প্রকাশিত হয়েছে সম্প্রতি, যেখানে দেখা গিয়েছে ভুবন বাদ্যকারকেও।

আরও পড়ুন: Viral Video: বিয়ের পরক্ষণেই নবদম্পতির হাতাহাতি! প্রেমের সপ্তাহে এই ভিডিয়ো মন কাড়ল নেটাগরিকদের

আরও পড়ুন: Viral Video: কাঁচা বাদাম গানে নাচ আল্লু অর্জুন কন্যার, ‘আমার ছোট্ট বাদাম’, বললেন অভিনেতা

আরও পড়ুন: Viral Video: ৮ তলায় শাড়ি পড়ে গিয়েছে, ৯ তলা থেকে ছেলেকে বেডশিটে ঝুলিয়ে আনতে পাঠালেন মা, তারপর…