Viral Video: কাঁচা বাদাম গানে নাচ আল্লু অর্জুন কন্যার, ‘আমার ছোট্ট বাদাম’, বললেন অভিনেতা

এবার কাঁচা বাদাম গানে নাচল আল্লু অর্জুনের কন্যা। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করে আল্লু অর্জুন লিখছেন, "আমার ছোট্ট বাদাম আরহা"। আর সেই ভিডিয়োটি শেয়ার করেছেন খোদ অভিনেতা। ইনস্টাগ্রামের সেই ভিডিয়োটি ব্যাপক ভাইরালও হয়েছে।

Viral Video: কাঁচা বাদাম গানে নাচ আল্লু অর্জুন কন্যার, 'আমার ছোট্ট বাদাম', বললেন অভিনেতা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2022 | 11:42 PM

একদিকে কাঁচা বাদাম, আর একদিকে পুষ্পা: দ্য রাইজ় (Pushpa: The Rise) ছবির শ্রীবল্লী গানে নাচ বা আল্লু অর্জুনের সেই রাগমাখা ডায়লগ – বিগত কয়েক দিনে ইনস্টাগ্রাম খুললে ঘুরিয়ে ফিরিয়ে এই কয়েকটি রিলস ভিডিয়ো আমরা বারবার দেখেছি। কাঁচা বাদাম গানের (Kacha Badam Song) স্রষ্টা তো জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছেন। রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে গিয়েছেন তিনি। আর এদিকে আল্লু অর্জুন (Allu Arjun) নিয়ে তো কোনও কথাই হবে না। পুষ্পা ছবির ঘোর যেন অনেকের কাটতেই চাইছে না। আর আল্লু অর্জুনের আদপ কায়দাতেও মজে রয়েছেন অনেকে।

View this post on Instagram

A post shared by Allu Arjun (@alluarjunonline)

এবার কাঁচা বাদাম গানে নাচল আল্লু অর্জুনের কন্যা। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করে আল্লু অর্জুন লিখছেন, “আমার ছোট্ট বাদাম আরহা”। আর সেই ভিডিয়োটি শেয়ার করেছেন খোদ অভিনেতা। ইনস্টাগ্রামের সেই ভিডিয়োটি ব্যাপক ভাইরালও হয়েছে। এর মধ্যেই ওই ভিডিয়োর ভিউ প্রায় ৩৫ লাখ হতে চলেছে। আর কমেন্ট হতে চলেছে প্রায় ২৬ লাখের কাছাকাছি। আর সেই সংখ্যাগুলি বেড়েই চলেছে।

পুষ্পা: দ্য রাইজ় ছবির সাফল্য উপভোগ করছেন আল্লু অর্জুন। অসাধারণ অভিনয় করেছেন ছবিতে। তাঁর চেহারা থেকে শুরু করে শরীরী ভাষা, সবেতেই যেন নিজের সবটুক উজাড় করে দিয়েছেন আল্লু। ছবিতে লাল চন্দন কাঠ পাচারকারী পুষ্প রাজের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে।

পুষ্পা: দ্য রাইজ় ছবিটি পরিচালনা করেছেন সুকুমার। ১৭ ডিসেম্বর এই ছবিটি মুক্তি পায়। আর তার হাতে গোনা কয়েক দিনের মধ্যেই বক্স অফিস সাফল্যও দেখে ফেলে। আন্তর্জাতিক বক্স অফিসে এই ছবিটি এখনও পর্যন্ত ৩০০ কোটি টাকার ব্যবসা করেছে। আবার অ্যামাজন প্রাইম ভিডিয়োতেও পুষ্পা রিলিজ় করে। সেখানেও মানুষজন ছবিটি বেশ পছন্দ করেছেন।

আরও পড়ুন: ৮ তলায় শাড়ি পড়ে গিয়েছে, ৯ তলা থেকে ছেলেকে বেডশিটে ঝুলিয়ে আনতে পাঠালেন মা, তারপর…

আরও পড়ুন: ৪০ ঘণ্টারও বেশি সময় পর পাহাড়ের খাঁজ থেকে উদ্ধার যুবক! দেখুন রুদ্ধশ্বাস ভিডিয়ো

আরও পড়ুন: রেস্তোরাঁয় হাজির বিশাল টিকটিকি! তাই দেখে এ কী করলেন মহিলা… দেখুন ভিডিয়ো