Viral Video: উড়তে উড়তে হঠাৎ মৃত্যু কয়েকশো পাখির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো

Viral Video: মেক্সিকান সংবাদপত্র এল হেরাল্ডো ডি চিহুআহুআর খবর অনুযায়ী, স্থানীয় বেশকিছু মানুষ গত ৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে কুআউতেমোক (Cuauhtémoc) শহরের রাস্তা আর ফুটপাথে বেশকিছু হলুদ মাথার ব্ল্যাকবার্ড পাখিকে মৃত অবস্থায় দেখতে পান।

Viral Video: উড়তে উড়তে হঠাৎ মৃত্যু কয়েকশো পাখির, ঝড়ের বেগে ভাইরাল ভিডিয়ো
ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2022 | 6:53 PM

উত্তর আমেরিকার মেক্সিকান শহর কুআউতেমোক-এ কয়েকশো উড়ন্ত পাখিদের হঠাৎ করেই মরতে দেখা গেল। আর এই ঘটনাই বন্দী হল সিকিউরিটি ক্যামেরায়। এই ভিডিয়োতে প্রথমে পাখিদের উড়তে দেখা যায়, আর এর কিছুক্ষণ পরেই হলুদ মাথার কয়েকশো ব্ল্যাকবার্ড পাখিদের মৃতদেহ রাস্তায় পড়ে থাকতে দেখা যায়। এই ঘটনাটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মেক্সিকান সংবাদপত্র এল হেরাল্ডো ডি চিহুআহুআর খবর অনুযায়ী, স্থানীয় বেশকিছু মানুষ গত ৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে কুআউতেমোক (Cuauhtémoc) শহরের রাস্তা আর ফুটপাথে বেশকিছু হলুদ মাথার ব্ল্যাকবার্ড পাখিকে মৃত অবস্থায় দেখতে পান।

স্থানীয় পুলিশ জানিয়েছে যে তারা আকাশ থেকে পড়া একশোর বেশি পাখির মৃতদেহ পেয়েছে। পুলিশের বক্তব্য অনুযায়ী, সিকিউরিটি ক্যামেরায় এই চমকে দেওয়ার মতো ফুটেজ বন্দী হয়েছে। এই ফুটেজে উড়ন্ত পাখিদের হঠাৎ করেই রাস্তায় পড়ে যেতে দেখা যায়। তবে কিছু পাখি মাটিতে পড়ে যাওয়ার পর আবারও উড়ে যায়। সারা রাস্তায় পাখিদের মৃত পাখিদের দেহ ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখা যায়।

দূষণ আর ৫জি প্রযুক্তিকে মনে করা হচ্ছে দায়ী

সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা নিয়ে নানা ধরনের প্রতিক্রিয়া দেখতে পাওয়া যাচ্ছে। সামাজিক মাধ্যমে বেশকিছু মানুষ এই ঘটনার জন্য ৫জি প্রযুক্তিকেই দোষী করছেন আবার কিছু মানুষের মতে এই ঘটনার জন্য দায়ী বায়ুদূষণ। অন্যদিকে বেশকিছু পক্ষী বিশারদরা মনে করছেন যে এই পাখিদের পেছনে কোনো শিকারী পাখিদের বড় দল পড়ে থাকবে, যা থেকে বাঁচার জন্য এই পাখিগুলি এদিক ওদিক ওড়া শুরু করেছিল।

দেখুন সোশ্য়াল মিডিয়ায় মানুষের প্রতিক্রিয়া

আরও পড়ুন: BGMI vs Free Fire: ফ্রি ফায়ার ব্যান হলেও পাবজি মোবাইলের ক্লোন বিজিএমআই ভারতে নিষিদ্ধ নয় কেন?