Viral Video: ফের ভাইরাল রানু মন্ডল! এবার নীল নাইটির সঙ্গে লাল গামছা পরে কোমর দুলিয়ে নাচলেন তিনি…

বর্তমানে প্লেব্যাক সিঙ্গিং এর কাজ না পেলেও যেই সোশ্যাল মিডিয়া তাকে ভাইরাল করেছিল সেই সোশ্যাল মিডিয়া কিন্তু তার পিছু ছাড়েনি। প্রায়ই নানান ইউটিউবারেরা মাঝে মধ্যেই রানুর বাড়িতে তার ইন্টারভিউ নিতে হাজির হয়।

Viral Video: ফের ভাইরাল রানু মন্ডল! এবার নীল নাইটির সঙ্গে লাল গামছা পরে কোমর দুলিয়ে নাচলেন তিনি...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2021 | 2:28 PM

আবার খবরের শিরোনামে রানু মন্ডল। এবার সুরে নয়, কোমরের ভাঁজে। সোশ্যাল মিডিয়া সেনসেশন রানুর জনপ্রিয়তা যখনই স্তিমিত হয়ে যায়, তখনই উনি নতুন কিছু শোরগোল ফেলে দেন। মফস্বল শহরতলীর ৬ নম্বর প্লাটফর্ম থেকে অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে রানু মণ্ডল সোজা পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ের প্লেব্যাক দুনিয়ায়। রাতারাতি একজন ভবঘুরে থেকে হয়েছিলেন দেশের অন্যতম ‘সিংগিং সেনসেশন’। এমনকি বহু মানুষ তাকে ভালবেসে নানান ধরনের নামেও সম্মোধন করেছিলেন সেই সময়। সালটা ছিল ২০১৯।

এবার রানু ফিরেছেন নিজের পুরোনো বাড়িতে। সেখানেই কোনওমতে আজ দিন কাটাচ্ছেন তিনি। তবে রানুর সঙ্গে সব সময় তাঁর গলার সুর আর মজলিশী মেজাজ রয়েছে। এবার তাঁকে পাওয়া গেল অন্য চেহারায়। অবশ্য চমক দিতে এর আগেও কসুর করেননি রানু মণ্ডল।

ভিডিয়োটি দেখুন:

বর্তমানে প্লেব্যাক সিঙ্গিং এর কাজ না পেলেও যেই সোশ্যাল মিডিয়া তাকে ভাইরাল করেছিল সেই সোশ্যাল মিডিয়া কিন্তু তার পিছু ছাড়েনি। প্রায়ই নানান ইউটিউবারেরা মাঝে মধ্যেই রানুর বাড়িতে তার ইন্টারভিউ নিতে হাজির হয়। সম্প্রতি একটি ফেসবুক ইন্টারভিউতে প্রকাশ পেল রানু মন্ডলের আরও একটি চমকপ্রদ পারফরম্যান্স।

অদ্ভুত পোশাকে এবার নেচে ভাইরাল হলেন রানু। অনিমেষ দেবনাথ নামে এক ফেসবুক ইউজার রানু মণ্ডলের বাড়িতে তার ইন্টারভিউ নিতে যায়। তাঁরই শেয়ার করা এক ফেসবুক ভিডিয়োতে রানুকে একটি আকাশী নীল রঙের নাইটি পরে থাকতে দেখা যায়। কোমরে গামছা বেঁধে একটি রিমিক্স হিন্দি গানের তালে জমিয়ে নাচতে দেখা যায়। তাঁর সঙ্গে তাল মিলিয়ে নেচেছেন ফেসবুক ইউজার অনিমেষও। প্রসঙ্গত ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে রানু মণ্ডলের বায়োপিক এর শুটিং।

আরও পড়ুন: Viral Video: স্ট্যাচু ভেবে সত্যিকারের কুমিরের সঙ্গে ছবি তুলতে গিয়ে বিপত্তি, জন্মদিনেই মৃত্যু-ফাঁদ থেকে ফিরে এলেন এই ব্যক্তি!

আরও পড়ুন: Viral Video: আরতি হল কুকুরছানার, থাবায় লাগানো হল টিকাও, ‘কভি খুশি কভি গম’- এর গানে পোষ্যকে বরণ

আরও পড়ুন: Viral Video: দু’ভাগ করা পাউরুটির মধ্যে পড়ল চকোলেট আর সিঙ্গারা, নেটাগরিকদের মন জিতে নিল চকোলেট সিঙ্গারা পাও!