Viral Video: ‘তুমি ছাড়া আমি’, হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে গান রানু মণ্ডলের

Ranu Mondal and Hero Alom: অন্যান্য সময়ে হিরো আলমের ভিডিয়ো বা রানু মণ্ডলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় মানেই তাঁরা ট্রোলড হবেন। তবে এই গান রেকর্ডিংয়ের ভিডিয়ো দেখে অনেকেই প্রশংসা করেছেন। কিন্তু খুব একটা পিছিয়ে নেই নিন্দুকেরা।

Viral Video: 'তুমি ছাড়া আমি', হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে গান রানু মণ্ডলের
হিরো আলম এবং রানু মণ্ডল।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 20, 2022 | 5:07 PM

বাংলাদেশের তারকা হিরো আলমের (Hero Alom) সঙ্গে এবার গান গাইলেন রানু মণ্ডল (Ranu Mondal)। সেই গান রেকর্ডিংয়ের ভিডিয়ো ভাইরাল (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে হিমেশ রেশমিয়ার সুরে গান গেয়েছিলেন রানু মণ্ডল। এবার তিনি জুটি বেঁধেছেন হিরো আলমের সঙ্গে। কয়েকদিন আগে হিরো আলমই একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছে আলমের সঙ্গে একটি বাংলা গান রেকর্ড করছেন রানু মণ্ডল। এই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছর নভেম্বর মাসেই হিরো আলম ঘোষণা করেছিলেন যে রানু মণ্ডলের সঙ্গে গান রেকর্ড করবেন তিনি। বাংলাদেশে যথেষ্ট জনপ্রিয় এবং পরিচিত হিরো আলম। তিনি একদিকে যেমন ট্রোলড হন তেমনই তাঁর ফ্যান ফলোয়ারও রয়েছে। এবার তাঁর সঙ্গে রানু মণ্ডলকে দেখা গিয়েছে গান রেকর্ডিং করতে। এই প্রথম দু’জনে একসঙ্গে গান রেকর্ড করছেন। রেকর্ডিং স্টুডিয়োতে তোলা ভিডিয়োই ভাইরাল হয়েছে। বেশ হাসিমুখেই তাঁদের গানের রেকর্ডিং করতে দেখা গিয়েছে।

হিরো আলম আর রানু মণ্ডল এবার একসঙ্গে গান রেকর্ডিং করছেন, দেখুন ভিডিয়ো

অন্যান্য সময়ে হিরো আলমের ভিডিয়ো বা রানু মণ্ডলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় মানেই তাঁরা ট্রোলড হবেন। তবে এই গান রেকর্ডিংয়ের ভিডিয়ো দেখে অনেকেই প্রশংসা করেছেন। তবে খুব একটা পিছিয়ে নেই নিন্দুকেরা। বাংলাদেশের ফ্যানরা বলছেন, বাংলার (দুই বাংলা) মানুষ এই দিনের জন্য অপেক্ষা করছিলেন। একমাত্র হিরো আলমই অসম্ভবকে সম্ভব করতে পারেন। এর পাশাপাশি হিরো আলম এবং তাঁর টিমকে শুভেচ্ছাও জানিয়েছেন বাংলাদেশি ফ্যানরা। বিভিন্ন কারণে বিখ্যাত হিরো আলম। তবে পিছিয়ে নেই রানু মণ্ডলও। এক তরুণ ইঞ্জিনিয়ার অতীন্দ্র চক্রবর্তীর নজরেই প্রথম এসেছিলেন তিনি। তখন অবশ্য রানাঘাট স্টেশনেই ছিল তাঁর জীবন।

‘এক পেয়ার কা নাগমা’ গান গাইতে শোনা গিয়েছিল রানু মণ্ডলকে। সেই সময়ে ভিডিয়ো রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অতীন্দ্র। মুহূর্তেই সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। রানাঘাট থেকে সরাসরি বলিউডে যাত্রা করেছিলেন তিনি। হিমেশ রেশমিয়ার সুরে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে গান গেয়েছেন তিনি। তবে বেশ কিছুদিন লাইমলাইটে থাকার পর রানু মণ্ডলকে নিয়ে ব্যাপকভাবে ট্রোল শুরু হয়। সম্প্রতিই তাঁর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেখানে বেনারসী শাড়ি পরে কনের বেশে সেজে ‘কাঁচা বাদাম’ গান গাইতে দেখা গিয়েছিল রানু মণ্ডলকে। নেটিজ়েনদের একটা বড় অংশ এই ভিডিয়ো দেখার পর বলেছেন এবার রানু মণ্ডলের এসব বন্ধ করা উচিত। তবে হিরো আলমের সঙ্গে জুটি বেঁধে তাঁর গান গাওয়ার ভিডিয়ো দেখে এখনও ব্যাপক হারে ট্রোল শুরু হয়নি।

আরও পড়ুন- Viral Video: চলন্ত গাড়ির উপর বজ্রপাত! ভিডিয়ো করে ব্যক্তির মন্তব্য, “এই মুহূর্ত জীবনে একবারই আসে”