Viral Post: বাঁদরের বদলা! ছানার মৃত্যুর প্রতিশোধ নিচ্ছে এই বাঁদর, পাওয়া গেল সারি সারি কুকুরের লাশ…

মজলাগাঁও থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে লাভল নামে একটি গ্রাম। প্রায় ৫ হাজার মানুষের বাস সেখানে। কিন্তু বাঁদরের দলের তাণ্ডবে একটা কুকুরছানাও বেঁচে নেই।

Viral Post: বাঁদরের বদলা! ছানার মৃত্যুর প্রতিশোধ নিচ্ছে এই বাঁদর, পাওয়া গেল সারি সারি কুকুরের লাশ...
Follow Us:
| Edited By: | Updated on: Dec 18, 2021 | 4:10 PM

ষড়রিপুর মধ্যে প্রতিশোধ নেই, ঠিকই, কিন্তু এটাও যে একটা ভয়ঙ্কর রিপু সে বিষয়ে সন্দেহ নেই। এমন প্রতিশোধেরই একটা অবাক করা ঘটনা ঘটল সাম্প্রতিককালে। প্ল্যানেট অফ এপসের কথা মনে করে ফেলার কোনও দরকার নেই। এখানে, বাঁদরের নেওয়া মানুষের ওপর প্রতিশোধ নয়, কুকুরের ওপর নেওয়া প্রতিশোধের ঘটনা ঘটেছে। আর কারণটাও রোমহর্ষক। মারাত্মকভাবে ভাইরাল হয়ে চলেছে এই খবর।

ঘটনা বিদ জেলার মজলাগাঁও এলাকার। জানা গিয়েছে, বাঁদরের দল কোনও কুকুরছানাকে দেখতে পেলেই তাকে ঘিরে ফেলে। এরপর উঁচু কোনও জায়গা থেকে ছুড়ে ফেলে কুকুরছানা। এভাবেই ২৫০ কুকুরছানার মৃত্যু হয়েছে গত কয়েক মাসে। কিন্তু কেন এই প্রবণতা?

ঘটনার সূত্রপাত মাসখানেক আগে। একটি বাঁদরের ছানাকে হত্যা করে ওই এলাকার কুকুরগুলি। তারই প্রতিশোধ নিতে একের পর এক কুকুর হত্যা করা শুরু করে ওই বাঁদরের দল। স্থানীয়রা জানাচ্ছেন ২৫০ কুকুরছানাকে একই পদ্ধতিতে খুন করা হয়েছে। কুকুর ছানাদের বাঁচাতে উদ্যোগী হয়েছেন স্থানীয়রাও। বাঁদর তাঁদের উপরও আক্রমণ করেছে বলে জানিয়েছেন স্থানীয়রা। বাঁদরের তাণ্ডবে আতঙ্কিত গ্রামবাসীরা। বাঁদরের আক্রমণে আহত হয়েছেন অনেকই।

মজলাগাঁও থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে লাভল নামে একটি গ্রাম। প্রায় ৫ হাজার মানুষের বাস সেখানে। কিন্তু বাঁদরের দলের তাণ্ডবে একটা কুকুরছানাও বেঁচে নেই। স্থানীয়দের কথায়, কোনও কুকুর ছানাকে দেখতে পেলেই বাঁদররা তাকে ঘিরে ফেলে। কোলে চেপে কুকুর ছানাকে ধরে নিয়ে যায় উঁচু কোনও জায়গায়। এমনই সেই উচ্চতা, যেখান থেকে পড়লে বেঁচে থাকা সম্ভব নয়। সেইরকমই উঁচু জায়গা থেকে ফেলে দেওয়া হয় কুকুর ছানা।

রোমহর্ষক না? ভেবে দেখুন একবার…

আরও পড়ুন: Viral Video: দুধের বিজ্ঞাপন তৈরি করায় ক্ষোভের মুখে পড়তে হল দক্ষিণ কোরিয়ার একটি ডেয়ারি কোম্পানিকে! কী ছিল সেই বিজ্ঞাপনে?

আরও পড়ুন: Viral Video: চোখে জল, হাতে ধরা মায়ের ছবি, বাবার সঙ্গে বিয়ের আসরে এলেন কনে, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা