Viral Video: চোখে জল, হাতে ধরা মায়ের ছবি, বাবার সঙ্গে বিয়ের আসরে এলেন কনে, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা

বৃদ্ধ বাবার হাত ধরে বিয়ের আসরে প্রবেশ করছেন কনে। আর এক হাতে ধরা রয়েছে মায়ের একটা ছবি।

Viral Video: চোখে জল, হাতে ধরা মায়ের ছবি, বাবার সঙ্গে বিয়ের আসরে এলেন কনে, ভিডিয়ো দেখে আবেগে ভাসলেন নেটিজ়েনরা
পাকিস্তানের এই কনে এখন ভাইরাল ইনস্টাগ্রামে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 16, 2021 | 8:09 PM

বিয়ের দিন নিয়ে প্রায় সব মেয়েদেরই অনেক স্বপ্ন থাকে, পরিকল্পনা থাকে। আর এই বিশেষ দিনে সব মেয়েই চান তাঁর মা-বাবা সঙ্গে থাকুন। কিন্তু অনেকের ক্ষেত্রেই হয়তো দু’জনের পক্ষে থাকা সম্ভব হয় না। হয়তো মা বা বাবার মধ্যে কেউ একজন গত হয়েছেন আগেই। সেক্ষেত্রে বিয়ের বিশেষ দিনে কন্যা সন্তানরা বড্ড মিস করেন অভিভাবককে। ঠিক তেমনটাই হয়েছিল পাকিস্তানের এক কনের জীবনে। বিয়ের অনেক আগেই মা গত হয়েছিলেন ওই তরুণীর। কিন্তু তিনি চেয়েছিলেন মা এবং বাবা দু’জনেই তাঁর বিয়ের আসরে উপস্থিত থাকেন। আর সেজন্য এক অভিনব পথ বেছে নিয়েছিলেন ওই বিয়ের কনে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, বৃদ্ধ বাবার হাত ধরে বিয়ের আসরে প্রবেশ করছেন কনে। আর এক হাতে ধরা রয়েছে মায়ের একটা ছবি। বুকের মধ্যে মায়ের বাঁধানো সুবিশাল ছবি এমনভাবেই ওই তরুণী জড়িয়ে ধরেছেন যেন মনে হচ্ছে মা, মেয়ের সঙ্গেই রয়েছেন। প্রথমে কনের মুখে শুধু হাসিই দেখা গিয়েছিল, পরে অবশ্য চোখের কোণে ধরা পড়েছে জল। বোঝাই গিয়েছে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন তিনি। তবে শুধু ওই কনেই নন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজ়েনরাও। ৫৭ সেকেন্ডের এই ভিডিয়ো ক্লিপ পাকিস্তানের কোনও একটি বিয়ের আসরে তোলা হয়েছে। ক্রমশ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হচ্ছে এই ভিডিয়ো ক্লিপ।

দেখুন সেই ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে, লাল লেহেঙ্গায় সেজেছেন কনে। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘চুনার’ গান। ওই তরুণী আবেগপ্রবণ হয়ে পড়ায় তাঁকে সামলাতে এগিয়ে আসেন পরিবারের অন্যান্য সদস্যরা। ভিডিয়োর শেষে তরুণীর বাপের বাড়ি থেকে ‘বিদায় পর্বের’ মুহূর্তও দেখা গিয়েছে। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়ো ইতিমধ্যেই ২ লক্ষ ৩৩ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। লাইক, ভিউ, কমেন্টের সংখ্যা আরও বাড়ছে। নেটিজ়েনরা বলছেন, যতবারই এই ভিডিয়ো তাঁরা দেখছেন, ততবারই আবেগপ্রবণ হয়ে পড়ছেন।

আরও পড়ুন- Viral Post: পোষ্যর পরিত্রাহি চিৎকারেই প্রাণে বাঁচল একরত্তি! ট্যুইটারে আবেগঘন পোস্ট মায়ের

আরও পড়ুন- Viral Post: বরকে পিছনের সিটে বসিয়ে বিয়ের আসরে স্কুটি নিয়ে গ্র্যান্ড এন্ট্রি কনের!

আরও পড়ুন- Viral Video: ‘ড্যাশ ফর ক্যাশ’! অভিনব গেম খেলে পাঁচ হাজার ডলার জিতলেন শিক্ষকরা, দেখুন তাঁদের খেলার ভাইরাল ভিডিয়ো