Viral Video: ‘ড্যাশ ফর ক্যাশ’! অভিনব গেম খেলে পাঁচ হাজার ডলার জিতলেন শিক্ষকরা, দেখুন তাঁদের খেলার ভাইরাল ভিডিয়ো

ওই শিক্ষকদের দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে স্কুলের উন্নয়নের কথা মাথায় রেখেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা। আর তাই প্রথম থেকেই দ্রুত গতিতে যত বেশি পরিমাণ সম্ভব ততটা টাকা সংগ্রহ করতে উদ্যত হয়েছিলেন তাঁরা। 

Viral Video: 'ড্যাশ ফর ক্যাশ'! অভিনব গেম খেলে পাঁচ হাজার ডলার জিতলেন শিক্ষকরা, দেখুন তাঁদের খেলার ভাইরাল ভিডিয়ো
১০ জন শিক্ষকের একটি দল এই খেলার অংশগ্রহণ করেছিলেন।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2021 | 1:14 PM

‘ড্যাশ ফর ক্যাশ’- ভারতীয়রা এই খেলার সঙ্গে বিশেষ পরিচিত নন। তবে এই খেলার নিয়ম যেমন মজার, তেমনই প্রচুর পরিমাণ অর্থ পুরস্কারও পাওয়া সম্ভব। এই stampede গেম খেলার একটি বিশেষ নিয়ম রয়েছে। সাধারণত এই খেলায় একদল লোক একসঙ্গে একটি জায়গা জড়ো হয়ে নগদ টাকা সংগ্রহ করেন। মাটিতে একটা জায়গায় টাকা রাখা থাকে। সেখানেই ছুটে যান একদল লোক। তারপর যে যতটা পারেন অর্থ সংগ্রহ করে নেন। এক্ষেত্রে কেউ কারও টাকা নিয়ে নেওয়ার জন্য কোনওরকম কৌশল করেন না। বরং নিজেদের সাধ্যমতো নগদ টাকা সংগ্রহ করার চেষ্টা করেন। আর এই ‘ড্যাশ ফর ক্যাশ’ গেম থেকে সংগৃহীত অর্থ সবসময়ই কোনও ভাল, উন্নয়নমূলক কাজে ব্যবহার করা হয়।

সম্প্রতি ১০ জন শিক্ষক এই ‘ড্যাশ ফর ক্যাশ’ খেলায় মেতেছিলেন। প্রায় ৫ হাজার ডলার ক্যাশ অর্থাৎ নগদ সংগ্রহ করেছেন তাঁরা। আর এই বিপুল পরিমাণ অর্থাৎ ওই শিক্ষকদের স্কুলের উন্নয়নের কাজে, ভাল ক্লাসরুম তৈরির কাজে ব্যবহার করা হবে। এই জ্যাকপট ক্যাশ জিতে নেওয়ার জন্য রীতিমতো কসরত করেছেন ওই ১০ জন শিক্ষকের দল। তবে খেলার যোগদান করে সফল হয়েছেন তাঁরা। বিপুল পরিমাণ অর্থাৎ জিতে নিয়েছেন সকলে। ১০ জন শিক্ষকের দলের সেই খেলার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে ঠিক কীভাবে টাকাপয়সা সংগ্রহ করেছেন তাঁরা।

দেখুন শিক্ষকদের খেলার সেই ভাইরাল ভিডিয়ো

AnnieTodd96 নামের এক ইউজার ওই ভিডিয়ো শেয়ার করেছেন টুইটারে। সেখানে দেখা গিয়েছে, মাটিতে মেঝের উপর একটা জায়গায় রাখা রয়েছে টাকার নোট। তারপর সেদিকে একছুটে ধেয়ে গেলেন ১০ জন শিক্ষকের দল। শুধু পকেটে নয়, পরনে যা পোশাক ছিল সবের মধ্যেই যত বেশি পরিমাণ টাকা ভরে নেওয়া যায়, সেটাই করছিলেন তাঁরা। একজন শিক্ষককে আবার দেখা গিয়েছে পোশাকের ভিতর থেকে একটা ব্যাগ বা থলে জাতীয় জিনিস বের করে সেখানেও টাকা ভরতে শুরু করেছিলেন তিনি। ওই শিক্ষকদের দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে স্কুলের উন্নয়নের কথা মাথায় রেখেই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা। আর তাই প্রথম থেকেই দ্রুত গতিতে যত বেশি পরিমাণ সম্ভব ততটা টাকা সংগ্রহ করতে উদ্যত হয়েছিলেন তাঁরা।

আরও পড়ুন- Viral Video: ঘোড়ায় টানা গাড়িতে চড়ে আসছিলেন বর, হঠাৎই সেখানে লাগল আগুন! দেখুন ভয়াবহ ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: কালো রঙের ইডলি! নাম তার ‘ব্ল্যাক ডিটক্স ইডলি’, দেখুন ভিডিয়োতে

আরও পড়ুন- Viral Video: বিয়েবাড়িতে শূন্যে গুলি চালাচ্ছেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের হস্তক্ষেপের দাবি জানালেন নেটিজ়েনরা