Viral Video: কালো রঙের ইডলি! নাম তার ‘ব্ল্যাক ডিটক্স ইডলি’, দেখুন ভিডিয়োতে

সাদা রঙের ফ্লাফি ইডলি দেখতেই অভ্যস্ত জনতা। সেখানে কালো রঙের ইডলি দেখে মনে হচ্ছে যেন ঘুঁটে সাজিয়ে দেওয়া হচ্ছে, বলছেন নেটিজ়েনদের অনেকেই।

Viral Video: কালো রঙের ইডলি! নাম তার 'ব্ল্যাক ডিটক্স ইডলি', দেখুন ভিডিয়োতে
কালো রঙের ইডলি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2021 | 4:16 PM

ফ্যান্টা অমলেট কিংবা ওরিয়ো ম্যাগি বা ফায়ার ফুচকা দেখে এতদিনে বেশ কয়েকবার হতবাক হয়েছেন নেটিজ়েনরা। আর তাঁদের ধারণাও হয়েছিল যে এবার থেকে সোশ্যাল মিডিয়ায় খাবার নিয়ে এ ধরনের অদ্ভুত পরীক্ষা নিরীক্ষা দেখা যাবে। কিন্তু তা বলে কালো রঙের ইডলি! সেটাকে আবার বলা হচ্ছে ডিটক্স ইডলি! এমন অদ্ভুত খাবার চেখে দেখা তো দূরে থাক, নামও শোনেননি কেউ। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে এই ব্ল্যাক্স ডিটক্স ইডলি।

ইনস্টাগ্রামে সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, কালো রঙে ইডলি ব্যাটার একটি স্টিমার প্লেটে সাজাচ্ছেন দোকানদার। তারপর তৈরি হচ্ছে কালো রঙের ডিটক্স ইডলি। ঘি, নারকেলের চাটনি আর মিলাগাই পাউডার (এক ধরনের মধলা) উপর থেকে ছড়িয়ে পরিবেশন করা হচ্ছে এই ব্ল্যাক ইডলি। কিন্তু মুখের সামনে প্লেটে এমন গরম গরম খাবার হাজির হলেও তা খেতে কতদূর ইচ্ছে হবে তাই নিয়ে উঠছে প্রশ্ন। কারণ সাদা রঙের ফ্লাফি ইডলি দেখতেই অভ্যস্ত জনতা। সেখানে কালো রঙের ইডলি দেখে মনে হচ্ছে যেন ঘুঁটে সাজিয়ে দেওয়া হচ্ছে, বলছেন নেটিজ়েনদের অনেকেই।

দেখুন ব্ল্যাক ডিটক্স ইডলির ভাইরাল ভিডিয়ো

নাগপুরের দুই ব্লগার বিবেক এবং আয়েষা তাঁদের ইনস্টাগ্রাম পেজে এই অদ্ভুত দর্শন ইডলির ভিডিয়ো শেয়ার করেছেন। নাগপুরেরই ওয়াকার স্ট্রিটে ‘অল অ্যাবাউট ইডলি’ নামের একটি দোকানে এই ব্ল্যাক ডিটক্স ইডলি পাওয়া যায় বলে শোনা গিয়েছে। ইনস্টাগ্রামের ভিডিয়োতে আবার সতর্কবার্তা দিয়ে বলা হয়েছে, এই ইডলি অন্তঃসত্ত্বারা এই ইডলি খেতে পারবেন না। ওই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যমে। আর তা দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন, এভাবে ইডলির অপমান করা বন্ধ হোক। কেউ বা বলেছেন, খাবার নিয়ে এ ধরনের এক্সপেরিমেন্ট আসলে ছেলেখেলা। অনেকে আবার বলেছেন ইডলি তো নয়, দেখে মেটাল স্ক্রাব মনে হচ্ছে। ইডলির এমন রূপ দেখে কেউই যে বিশেষ খুশি হননি তা স্পষ্ট।

আরও পড়ুন- Viral Video: বিয়েবাড়িতে শূন্যে গুলি চালাচ্ছেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের হস্তক্ষেপের দাবি জানালেন নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: ফুচকার এই মিষ্টি ভিডিয়ো একবার দেখলে আপনি নতুন করে প্রেমে পড়তে বাধ্য…

আরও পড়ুন- Viral Video: পুরনো গাড়ির যন্ত্রাংশ দিয়ে হেলিকপ্টার তৈরি করে ভাইরাল হলেন ইনি!