Viral Video: বিয়েবাড়িতে শূন্যে গুলি চালাচ্ছেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের হস্তক্ষেপের দাবি জানালেন নেটিজ়েনরা

গাজিয়াবাদের কাছে একটি বাড়িতে এই দৃশ্য ধরা পড়েছিল। এখন তা সোশ্যাল মিডিয়ার সর্বত্র ভাইরাল।

Viral Video: বিয়েবাড়িতে শূন্যে গুলি চালাচ্ছেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের হস্তক্ষেপের দাবি জানালেন নেটিজ়েনরা
এই দম্পতিকেই শূন্যে গুলি চালাতে দেখা গিয়েছে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 14, 2021 | 2:31 PM

বিয়েবাড়িতে হইহুল্লোড়, মজা নতুন ঘটনা নয়। কিন্তু অনেকসময় মজার ছলেই এমন অনেক কাণ্ড ঘটে যায় যে তার জেরে আইনের অবমাননা করা হয়। অথচ বিয়েবাড়ির লোকজন নিয়মকানুন শিকেয় তুলে অদ্ভুত সব কাজকর্ম শুরু করেন। তাঁরা বেমালুম ভুলে যান যে হাজার হাসি, ঠাট্টা, তামাশা, মজার মধ্যে নিয়মকানুন মানতেই হয়। আইন ভাঙার অধিকার কারওরই থাকে না। কিন্তু আইন মেনে চলার বদলে অনেকেই বিয়েবাড়িতে নিজেদের ক্ষমতার আস্ফালন করে বলা ভাল ক্ষমতার অপব্যবহার করে সুবিধা নেওয়ার চেষ্টা করেন।

এমনই এক আজব কাণ্ড ঘটেছে গাজিয়াবাদের কাছে একটি বিয়েবাড়িতে। সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, বিয়ের আসরে হাতে বন্দুক নিয়ে তা উপরের দিকে তাক করে গুলি ছুঁড়ছেন বর। আর হাসি হাসি মুখে তাঁর পাশে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন বউ। তিনিও আবার স্বামীর হাত ধরে তাঁকে বন্দুক থেকে গুলি ছোঁড়ার ঘটনাকে সমর্থন জানিয়েছেন। টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিয়ো দেখে কার্যত চমকে গিয়েছেন নেটিজ়েনরা। শেষ পর্যন্ত ওই বিয়েবাড়িতে এ ভাবে প্রকাশ্যে শূন্যে গুলি চালানোর ঘটনায় পুলিশের হস্তক্ষেপের দাবি জানিয়েছেন নেটিজ়েনরা।

দেখুন সেই ভিডিয়ো-

উত্তর ভারতের বিয়েবাড়িতে এ ধরনের সেলিব্রেশন খুবই সাধারণ ব্যাপার। অনেক দুর্ঘটনা ঘটার পরেও সতর্ক হননি সাধারণ মানুষ। বিয়ের দিন শূন্যে গুলি ছোঁড়ার রীতি বজায় থেকেই গিয়েছে। নতুন ভাইরাল ভিডিয়োতেও দেখা গিয়েছে, শূন্যে দু’বার ফায়ার করেছেন ওই বর। তাঁকে আবার সমর্থনও জানিয়েছেন সদ্য বিবাহিতা স্ত্রী। জানা গিয়েছে, বিয়ের পর বাড়ির ছাদে নাকি এই গুলি ছোঁড়ার পর্ব চলছিল। পূর্ব দিল্লির পশ্চিম বিহার এলাকার কোনও বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে শোনা গিয়েছে। ওই বাড়ির ছাদেই বিয়ের পর নবদম্পতিকে বন্দুক হাতে শূন্যে গুলি ছুঁড়তে দেখা গিয়েছে।

কয়েকমাস আগে জুলাই মাসে এই গাজিয়াবাদেই ঘটেছিল এক ভয়াবহ দুর্ঘটনা। ব্যাচেলর্স পার্টি চলাকালীন বন্দুক থেকে গুলি ছোঁড়া হচ্ছিল শূন্যে। অভিযোগ সেই সময়েই গুরুতর চোট পান ২৬ বছরের এক যুবক। পরে মৃত্যু হয় তাঁর। এই ঘটনার পরেও ছবি বদলায়নি। বরং গাজিয়াবাদ আছে গাজিয়াবাদেই। টুইটারে ভাইরাল হওয়া নতুন ভিডিয়ো দেখে বেজায় চটেছেন নেটিজ়েনরা। ক্ষুব্ধ হয়ে তাঁরা এই ঘটনায় পুলিশের হস্তক্ষেপের দাবি জানিয়েছেন। নেটিজ়েনরা বলছেন, উনিশ-বিশ হলেই ভয়ানক ঘটনা ঘটতে পারত। সব জেনেবুঝে কীভাবে মানুষ এত দায়িত্বজ্ঞানহীহ হন, সেটাই আশ্চর্যের ব্যাপার।

আরও পড়ুন- Viral Video: ফুচকার এই মিষ্টি ভিডিয়ো একবার দেখলে আপনি নতুন করে প্রেমে পড়তে বাধ্য…

আরও পড়ুন- Viral Video: পুরনো গাড়ির যন্ত্রাংশ দিয়ে হেলিকপ্টার তৈরি করে ভাইরাল হলেন ইনি!

আরও পড়ুন- Viral Video: মুখ থেকে অক্সিজেন দিয়ে অচেতন বাঁদরের প্রাণ বাঁচালেন, রাতারাতি নেটপাড়ার ‘নয়নমণি’ এই গাড়িচালক