Viral Video: ঘোড়ায় টানা গাড়িতে চড়ে আসছিলেন বর, হঠাৎই সেখানে লাগল আগুন! দেখুন ভয়াবহ ভাইরাল ভিডিয়ো

জানা গিয়েছে, ঘোড়ায় টানা বরের গাড়ির আশপাশেই নাচগান, হইহুল্লোড় করছিলেন বরযাত্রীরা। দেদার বাজিও ফাটাচ্ছিলেন তাঁরা। অনুমান, সেই বাজির থেকেই হয়তো আগুন লেগেছিল।

Viral Video: ঘোড়ায় টানা গাড়িতে চড়ে আসছিলেন বর, হঠাৎই সেখানে লাগল আগুন! দেখুন ভয়াবহ ভাইরাল ভিডিয়ো
নিমেষে আগুন ছড়িয়ে পড়েছিল ঘোড়ার গাড়িতে।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2021 | 12:19 PM

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এক ভয়ঙ্কর ভিডিয়ো। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে, ঘোড়ায় টানা গাড়ি চড়ে বিয়ে করতে আসছিলেন বর। আচমকাই ওই ঘোড়ার গাড়িতে আগুন ধরে যায়। নিমেষে ভয়াবহ রূপ নেই আগুন। ক্রমশ ছড়িয়ে পড়ে গাড়িতে বসার অংশে। গুজরাতের পাঁচমহল জেলায় এই ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। বরযাত্রী যখন প্রায় বিয়েবাড়ির কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন সেই সময়েই আগুন লেগে গিয়েছিল বরের গাড়িতে।

জানা গিয়েছে, ঘোড়ায় টানা বরের গাড়ির আশপাশেই নাচগান, হইহুল্লোড় করছিলেন বরযাত্রীরা। দেদার বাজিও ফাটাচ্ছিলেন তাঁরা। অনুমান, সেই বাজির থেকে কিছু আগুনের ফুলকি হয়তো গিয়ে পড়েছিল ঘোড়ার গাড়িতে। আর থেকেই সেখানে আগুন ধরে গিয়েছিল। তবে এ যাত্রায় বেঁচে গিয়েছেন বর। ভিডিয়োতে দেখা গিয়েছে, ঘোড়ার গাড়িতে আগুন লেগে যাওয়ার পর সেখান থেকে লাফ দিয়ে বেরিয়ে এসেছিলেন বর। কার্যত মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি। উপস্থিত বুদ্ধির জেরে কোনওমতে ঘোড়ার গাড়ি থেকে লাফ দিয়ে নেমে পড়েছিলেন যুবক। আর তাই অল্পের জন্য এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। এই ঘটনায় অন্য কেউও আহত হননি।

দেখুন বর আসার ঘোড়ার গাড়িতে আগুন লেগে যাওয়ার ভয়াবহ ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োতে দেখা গিয়েছে আচমকা এ ভাবে বরের গাড়িতে আগুন লেগে যাওয়ায় এবং বরকে ওভাবে লাফ মেরে নামতে দেখে সকলেই হতভম্ব হয়ে গিয়েছিলেন। খানিক ধাতস্থ হতেই হুড়োহুড়ি শুরু হয়ে যায়। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য এগিয়ে আসেন আশপাশের লোকেরাই। জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করতে থাকেন সকলে। পরবর্তীকালে পাশের দোকান থেকে অগ্নি নির্বাপন যন্ত্র এনে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। স্বস্তির খবর একটাই যে এই অগ্নিকাণ্ডে কেউই ক্ষতিগ্রস্ত হননি। তবে আগুন যেভাবে ছড়িয়ে পড়েছিল ওই ঘোড়ার গাড়িতে, তাতে অঘটন ঘটতে বেশি সময় লাগত না। তবে সময় থাকতেই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। আর একদম সঠিক সময়ে গাড়ি থেকে লাফ দিয়ে নেমে পড়েছিলেন বরও। তাই তাঁরও কোনও ক্ষতি হয়নি। নাহলে নিমেষে বিয়েবাড়ির আনন্দ বিষাদে পরিণত হতো।

আরও পড়ুন- Viral Video: কালো রঙের ইডলি! নাম তার ‘ব্ল্যাক ডিটক্স ইডলি’, দেখুন ভিডিয়োতে

আরও পড়ুন- Viral Video: বিয়েবাড়িতে শূন্যে গুলি চালাচ্ছেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের হস্তক্ষেপের দাবি জানালেন নেটিজ়েনরা

আরও পড়ুন- Viral Video: ফুচকার এই মিষ্টি ভিডিয়ো একবার দেখলে আপনি নতুন করে প্রেমে পড়তে বাধ্য…