Viral Post: বরকে পিছনের সিটে বসিয়ে বিয়ের আসরে স্কুটি নিয়ে গ্র্যান্ড এন্ট্রি কনের!

উত্তরপ্রদেশের ফিরোজাবাদে বলিউড স্টাইলে কনের প্রবেশ এখন ভাইরাল নেটদুনিয়ায়। সবার চোখ তাঁর ওপরই ছিল, যখন কনে চোখে কালো সানগ্লাস পড়ে গ্র্যান্ড এন্ট্রি নেন বিয়ের আসরে। চমক যদিও এখানেই শেষ নয়।

Viral Post: বরকে পিছনের সিটে বসিয়ে বিয়ের আসরে স্কুটি নিয়ে গ্র্যান্ড এন্ট্রি কনের!
কাজল ও রাহুল
Follow Us:
| Edited By: | Updated on: Dec 15, 2021 | 7:35 PM

বিয়ের দিনের অনুষ্ঠানগুলি সবার জীবনের জন্যই গুরুত্বপূর্ণ হয়। সবাই চায় এই দিনগুলিকে স্মরণীয় করে রাখতে। আর এখন বিয়ের মরসুম চলছে। এরই মাঝে কনের বিয়ের অনুষ্ঠানে প্রবেশ নজর কেড়েছে নেটিজেনদের। উত্তরপ্রদেশের ফিরোজাবাদে বলিউড স্টাইলে কনের প্রবেশ এখন ভাইরাল নেটদুনিয়ায়।

সবার চোখ তাঁর ওপরই ছিল, যখন কনে চোখে কালো সানগ্লাস পড়ে গ্র্যান্ড এন্ট্রি নেন বিয়ের আসরে। চমক যদিও এখানেই শেষ নয়। বিয়ের আসরে তিনি প্রবেশ করেন স্কুটি চালিয়ে। তাঁর স্কুটির পিছনে কে বসেছিলেন জানেন? স্বয়ং বর। বরকে তিনি রাজি করান তাঁর পিছনে বসার জন্য। আর এভাবেই তিনি মঞ্চে প্রবেশ করেন।

উত্তরপ্রদেশের ফিরোজাবাদে রাম বাহাদুরের ছেলে রাহুল দিল্লির শাহদারার বাসিন্দা অভিলাশা রামের মেয়ে কাজলকে বিয়ে করেন। সোমবার ফিরোজাবাদের রামপুর গ্রামে একটি বিয়ে অনুষ্ঠিত হয়। অনন্য দিকটি হল রাহুল বরযাত্রী নিয়ে আসেননি তবে কাজল তাঁর শোভাযাত্রাকে তাঁর শ্বশুরবাড়ির বাসভবনে নিয়ে যান, যেখানে বরের পক্ষ সমস্ত কাজ ঐতিহ্যের সঙ্গে সম্পাদন করা হয়।

রাহুল এবং কাজল প্রথম থেকেই দুজন দুজনের পরিচিত ছিলেন। রবিবার সন্ধ্যায় কাজল ও তাঁর পরিবার ও তাঁদের আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের নিয়ে ফিরোজাবাদের রামপুর গ্রামে যান। কাজল তাঁর বরের সঙ্গে একটি স্কুটিতে জয়মালার অনুষ্ঠানে প্রবেশ করেন। কনের পোশাক এবং গ্রামে তাঁর প্রবেশ দর্শকদের বেশ আনন্দ প্রদান করেছে।

গ্রামবাসীরা দর্শনীয় ভাবে সেই জয়মালার অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সম্প্রদায়ে এই নতুন আচারের সঙ্গে বিয়ের প্রতি আগ্রহ আরও বাড়িয়ে দেয় বিয়েতে আসা অতিথিদের। একই সঙ্গে, কেউ কেউ এটিকে বেটি বাঁচাও, বেটি পড়াও ধারণার অধীনে একটি আধুনিক বিবাহ হিসাবে উল্লেখ করেন এবং এটিকে একটি ইতিবাচক পদক্ষেপ হিসাবে প্রশংসা করেন।

এই বিষয়ে নববধূ জানিয়েছেন যে মেয়েরা ছেলেদের চেয়ে কম নয়, এবং তিনি তাঁর বিবাহকে অন্যদের থেকে আলাদা করার জন্য বিশেষত এই বিশেষ দিনই স্মরণীয় করে রাখার জন্য এটি করেছিলেন। তিনি নিজেই তাঁর বরকে মঞ্চে নিয়ে যান। কাজল জানিয়েছেন যে আজকের বিশ্বে মেয়েরা ছেলেদের মতোই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন: Viral Video: ‘ড্যাশ ফর ক্যাশ’! অভিনব গেম খেলে পাঁচ হাজার ডলার জিতলেন শিক্ষকরা, দেখুন তাঁদের খেলার ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: ঘোড়ায় টানা গাড়িতে চড়ে আসছিলেন বর, হঠাৎই সেখানে লাগল আগুন! দেখুন ভয়াবহ ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Viral Video: বিয়েবাড়িতে শূন্যে গুলি চালাচ্ছেন নবদম্পতি! ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশের হস্তক্ষেপের দাবি জানালেন নেটিজ়েনরা