Viral Video: সানিয়ার কীর্তি দেখে হাসির রোল নেটপাড়ায়! আপনি মিস করলে এখনই দেখে নিন এখানে…

সম্প্রতি ইন্সটাগ্রামে একটি রিল আপলোড করেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ভাইরাল ভিডিয়োটি ঘিরে নেটিজেনদের মধ্যে যদিও মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

Viral Video: সানিয়ার কীর্তি দেখে হাসির রোল নেটপাড়ায়! আপনি মিস করলে এখনই দেখে নিন এখানে...
সানিয়া মির্জা

পাড়া প্রতিবশী, বা কাকিমা-পিসিদের পা ছুঁয়ে প্রণা করা নিয়ে একটি মজার ভিডিয়ো পোস্ট করেছেন সানিয়া। যেখানে আন্টিদের উদ্দেশ্য তাঁর বক্তব্য বেশ পরিস্কার করে দিয়েছেন এই ভিডিয়োতে। ভাইরাল ভিডিয়োতে টাচ ইট-এর গ্রুভিং উপভোগ করেন অধিকাংশ নেটিজেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একটি রিল আপলোড করেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা। ভাইরাল ভিডিয়োটি ঘিরে নেটিজেনদের মধ্যে যদিও মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। তবে ভিডিয়োটি দেখতে ভুলবেন না যেন।

ভিডিয়োটির ক্যাপশনে সানিয়া লিখেছেন, এর সঙ্গে আপনি কোনও সম্পর্ক খুঁজে পাচ্ছেন?একটি গানের কথার সঙ্গে পুরো রিলটি ভিডিয়ো করেছেন তিনি। ভিডিয়োটিতে সানিয়ার এক্সপ্রেশন দেখার মতো। ভিডিয়োটি দেখে আপনি যে নিজের হাসি চেপে রাখতে পারবেন না তা বলাই বাহুল্য। ভিডিয়োটি যতবার দেখবেন ততবারই পেটে ফেটে হাসিতে গড়িয়ে পড়বেন। মজার ভিডিয়োটি দেখুন এখানে…

 

View this post on Instagram

 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

এই ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে এখনও পর্যন্ত ৫৫ হাজারের ও বেশি ইউজার্স দেখেছেন। বহুজন এই ভিডিয়ো দেখে কমেন্ট করেছেন। একজন লিখেছেন প্রকৃতপক্ষে এটি মজার ছিল! আবার অপর একজন লিখেছেন, হা হা হা…ধাঁষু! পাশে উচ্চস্বরে হাসির ইমোজি দিয়ে মন্চব্য পোস্ট করেছেন।

ভিডিয়োটি দেখে আপনার প্রতিক্রিয়া জানাতে ভুলবেন না যেন?

আরও পড়ুন: Viral Video: নিজের পা খুলে ক্যাচ ধরলেন এক তরুণী! কীভাবে দেখুন ভাইরাল ভিডিয়োয়

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla