Viral Video: নিজের পা খুলে ক্যাচ ধরলেন এক তরুণী! কীভাবে দেখুন ভাইরাল ভিডিয়োয়

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গেছে একজন মহিলা প্রস্থেটিক পা ব্যবহার করে বল ক্যাচ করছেন। এই ভিডিয়োই আলোড়ন ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।

Viral Video: নিজের পা খুলে ক্যাচ ধরলেন এক তরুণী! কীভাবে দেখুন ভাইরাল ভিডিয়োয়
প্রস্থেটিক পা দিয়ে ক্যাচ ধরলেন তরুণী


আমেরিকায় যে বেসবল খেলা বেশ জনপ্রিয় তা বলা বাহুল্য। কিন্তু তার জন্য যে মানুষ সব সীমাই অতিক্রম করতে পারে তা আজকের এই ভিডিয়োতে বেশ বোঝা গেল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গেছে একজন মহিলা প্রস্থেটিক পা ব্যবহার করে বল ক্যাচ করছেন। এই ভিডিয়োই আলোড়ন ফেলে দিয়েছে নেট দুনিয়ায়।

একটি বিশেষ লিগ চলাকালীন প্রস্থেটিক পা ব্যবহার করে বল ক্যাচ করলেন ২৭ বছর বয়সের শ্যানন ফ্রেনড্রিস। জানা গিয়েছে যে, এই ক্যাচের আগে তিনি অন্তত পাঁচ বোতল বিয়ার পান করেছিলেন। মদ্যপ অবস্থাতেও কেউ যে এত ভাল এবং অনন্য উপায়ে ক্যাচ লুফতে পারে তা তো এই ভিডিয়ো থেকেই দেখা যাচ্ছে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

শিকাগো শহরে চলছিল সোক্স গেম। সবার সঙ্গে খেলার আনন্দ নিচ্ছিলেন শ্যানন ফ্রেনড্রিসও। কিন্তু জেই মুহূর্তে তিনি দেখলেন বলটি তাঁর দিকে এগিয়ে আসছে, কোনও কিছু না ভেবেই নিজের ডান পায়ের প্রস্থেটিক পা খুলে নিয়ে ক্যাচ লুফে নিলেন তিনি। ক্যাচ গ্রহণের এই ভিডিয়ো তিনি নিজেই পোস্ট করেছিলেন নিজের টিকটক অ্যাকাউন্টে। যার ক্যাপশনে তিনি লিখেছিলেন যে, “পাঁচটি বিয়ার এবং একটি বল ধরার জন্য আমার পা খুলে নেওয়া একটি দুর্দান্ত আইডিয়া বলে মনে হয়েছিল।”

খুব স্বাভাবিক ভাবেই শ্যাননের এই টিকটক ভিডিয়ো মন জয় করে নিয়েছে তাঁর ফ্যানদের। তবে এই ডিভিয়োটি ভিইএসএ চ্যানেল নামক একটি ইউটিউব অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করা সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে যে, “শ্যানন ফ্রানড্রিস তাঁর ভক্তদের অবাক করে দিয়েছিলেন, যখন তিনি তাঁর প্রস্থেটিক পা দিয়ে সম্প্রতি শিকাগো হোয়াইট সক্স খেলায় একটি ফ্লাইং বল ধরেছিলেন।”

ভিইএসএ চ্যানেল থেকে পোস্ট করা এই ভিডিয়োটি ইতিমধ্যেই হাজারেরও বেশি মানুষের কাছে পৌঁছে গেছে। এখান থেকে বোঝা যাচ্ছে যে বেশ ভাইরাল হয়েছে ভিডিয়োটি। আর ভিডিয়োটি ভাইরাল হতেই চোখ এড়ায়নি নেটিজেনদের। শ্যাননের এই কান্ডে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরাও।

আরও পড়ুন: মাথার চুল দিয়েও টানা যায় একটি বিকল গাড়িকে! এমনই স্ট্যান্ট দেখাল লন্ডনের এক মহিলা

আরও পড়ুন: বাঘকে দিয়ে প্রকাশ করানো হল সন্তানের লিঙ্গ! দুবাইয়ের এই কান্ড দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

আরও পড়ুন: সাপের লেজ ধরে টানাটানি করছে একরত্তি! পাশে দাঁড়িয়ে বাবা, দেখুন ভিডিয়ো

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla