Viral Video: মাথার চুল দিয়েও টানা যায় একটি বিকল গাড়িকে! এমনই স্ট্যান্ট দেখাল লন্ডনের এক মহিলা

Viral Video: মাথার চুল দিয়েও টানা যায় একটি বিকল গাড়িকে! এমনই স্ট্যান্ট দেখাল লন্ডনের এক মহিলা
মাথার চুল টানল চার চাকার গাড়ি


কে না চায় চুল শক্তিশালী ও মজবুত হোক। কিন্তু আপনি যদি মজবুত ও শক্তিশালী চুলের ওপর ঈর্ষান্বিত হয়ে থাকেন, তাহলে আপনার জন্য রয়েছে চমক। চুলের এই জাদু সম্ভাবত আপনি আগে কখনও দেখেননি। আর দেখবেনই বা কী করে! কারণ গাড়ি না চললে তাকে ঠেলতে হয় কিংবা ক্রেন দিয়ে সরাতে হয়। চুল দিয়ে বড় চার চাকার গাড়ি টানার বিষয়টা একটু অন্য। তবে এই কারণেই কিন্তু ভিডিয়োটা এখন ভাইরাল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কিং‌ সাইটে এমনই একটি ভিডিয়ো ভাইরাল হল, যেখানে দেখা যাচ্ছে একজন মহিলা তার মাথার চুল দিয়ে গাড়ি টানছেন। আপনি কি ভাবছেন এটা সম্ভব নয়? তাহলে জানিয়ে দিই, ওই মহিলা বেশ সফল ভাবেই গাড়ি টেনেছেন নিজের মাথার চুল দিয়ে।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

এই ঘটনাটি ঘটেছে লন্ডনের মত শহরে, যেখানে পেট্রোল স্টেশনগুলিতে পর্যাপ্ত পরিমাণ তেল নেই। এই সংকটের মুখে অনেকেই ভুগছেন অনিশ্চয়তায়। কম তেল থাকায়, সবাই ভয় পাচ্ছেন যে মাঝ রাস্তায় গাড়ি বন্ধ না হয়ে যায়। চলন্ত গাড়ি যদি তেল কম থাকার কারণে হঠাৎ থেমে যায় তাহলে কী হবে। এই ধরনের কিছু হলে মাঝ রাস্তায় আবার ডাকতে হবে ব্রেকডাউনকে। সেই ক্ষেত্রে অনেক ঝামেলা পোয়াতে হবে বলেই মনে করছেন একাধিক গাড়ির মালিক।

এমন পরিস্থিতির মাঝখানে নিজের চুল দিয়ে গাড়ি টেনে দেখিয়ে দিলেন আনাস্টসিয়া সাউইকা। এই ভাবে তিনি প্রমাণ করে দিলেন যে পর্যাপ্ত পরিমাণ তেল না থাকলে, যদি গাড়ি বন্ধ হয়ে যায়, তাহলে তাঁর প্রয়োজন নেই ব্রেকডাউনদের খবর দেওয়া। নিজের চুল দিয়ে একটি গাড়িকে পেট্রোল স্টেশন অবধি পৌঁছে দিলেন আনাস্টসিয়া। তাঁর এই প্রতিভাই এখন ভাইরাল নেট জগতে।

এই ভিডিয়োটি এসডব্লিউএনএস নামক একটি ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা হয়েছে। এখান থেকেই জানা গিয়েছে যে, ৩৪ বছরের আনাস্টসিয়া সাউইকা হলেন সার্কা‌স অফ হররের স্টার। ওই পোস্ট থেকেই জানা গিয়েছে যে ওই গাড়িটিতে তেল না থাকায় হঠাৎ করেই মাঝ রাস্তা বন্ধ হয়ে গিয়েছিল। তখন আনাস্টসিয়া এসে নিজের প্রতিভা প্রদর্শন করলেন। তিনিই শেষ অবধি চুলের জাদুতে গাড়িটিকে পৌঁছে দিলেন পেট্রোল স্টেশনে।

তবে হেয়ার হ্যাং নতুন কোনও ধরনের স্ট্যান্ট হয়। এটি সার্কাসে প্রায়শই হয়ে থাকে। এই স্ট্যান্টের জন্মভূমি হল চিন এবং সেখানেই এই স্ট্যান্ট কয়েকশো বছর ধরে চলে আসছে। তবে লন্ডনের রাস্তায় এই আনাস্টসিয়ার এই প্রতিভা বেশ জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: বাঘকে দিয়ে প্রকাশ করানো হল সন্তানের লিঙ্গ! দুবাইয়ের এই কান্ড দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি হয়েও চিৎকার করে গান গেয়ে নাচ করল এই শিশু…

Click on your DTH Provider to Add TV9 Bangla