Viral Video: হাসপাতালে ভর্তি হয়েও চিৎকার করে গান গেয়ে নাচ করল এই শিশু…

টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিয়োটিকে ঘিরে ইতিমধ্যেই বেশ শোরগোল পড়ে গেছে। রিলিজ হওয়ার পর থেকে প্রায় ৬,৫০০ ভিউ পেয়ে গেছে এই ভিডিয়ো।

Viral Video: হাসপাতালে ভর্তি হয়েও চিৎকার করে গান গেয়ে নাচ করল এই শিশু...
Follow Us:
| Edited By: | Updated on: Oct 10, 2021 | 12:02 PM

কিছু মানুষ হাসপাতালে গেলেই খুব ভয় পেয়ে যায়। আবার যদি আপনি কোনও রোগের জন্য ভর্তি হন, তাহলে তো আপনার মানসিক অবস্থা আরও খারাপ থাকে। যদিও হাসপাতালের সামগ্রিক দৃশ্যপট যে কাউকেই উদ্বিগ্ন করে তুলতে পারে। যদিও এক শিশুর ক্ষেত্রে পরিস্থিতি অন্য একটা মোড় নিয়েছিল। অসুস্থ শিশুটি হাসপাতালে ভর্তি হয়েছিল ঠিকই, কিন্তু, তার মধ্যে উদ্বেগের কোনও ছাপ দেখা যায়নি। বরং সে উল্টে গান গাইল।

ব্রাজিল থেকে ভাইরাল হওয়া এই ক্লিপে মিগুয়েলকে তার প্রিয় গান খুব মন দিয়ে আর অতুলনীয় উৎসাহের সঙ্গে গাইতে দেখা যায়। শিশুটি টেলিভিশনে গানটি শুনেছে এবং মাইক্রোফোনের মতো তার হাতে একটি চামচ নিয়ে চিৎকার করে গানটি গাইতে শুরু করে। মিগুয়েলকে গ্যাস্ট্রোএন্টেরাইটিসের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তার মধ্যে ভয় বা উদ্বেগের কোনও লক্ষণ দেখা যায়নি।

ভিডিয়োটি দেখুন:

এই কঠিন সময়েও জীবন উপভোগ করার জন্য অনেকের কাছেই এই ভিডিয়ো অনুপ্রেরণা হয়ে দাঁড়িয়েছে। পাশপাশি এটা আমাদের আবারও বুঝিয়ে দিয়েছে যে পছন্দের গান আমাদের নানা ভাবে সুস্থ করে তোলে। হাসপাতালে কাটানো কঠিন সময়ের মধ্যেই বাচ্চা ছেলেটি গান গায় আর নাচতে থাকে। মিগুয়েল গত সপ্তাহে গ্যাস্ট্রোএন্টেরাইটিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল। হাসপাতালের টিভিতে তার প্রিয় গানটি শুনে সে চিৎকার করে গানটা গাইতে শুরু করে।

টুইটারে ভাইরাল হওয়া এই ভিডিয়োটিকে ঘিরে ইতিমধ্যেই বেশ শোরগোল পড়ে গেছে। রিলিজ হওয়ার পর থেকে প্রায় ৬,৫০০ ভিউ পেয়ে গেছে এই ভিডিয়ো। এছাড়াও, নেটিজেনরা আস্তে আস্তে কমেন্ট সেকশনও ভরিয়ে তুলছেন।

আরও পড়ুন: Viral Video: সাবান হাতে জামা পরিষ্কার করছে শিম্পাঞ্জি, ভঙ্গি একদম মানুষের মতো!

আরও পড়ুন: Viral Video: সাপকে স্নান করাচ্ছেন যুবক! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়