Viral Video: সাবান হাতে জামা পরিষ্কার করছে শিম্পাঞ্জি, ভঙ্গি একদম মানুষের মতো!

এই ভাইরাল হওয়া শিম্পাঞ্জিকে জলের স্রোতে হাত দিয়ে কাপড় ধুতে দেখা যায়।  ভিডিয়োতে আমরা যা দেখতে পাই তা হল শিম্পাঞ্জিটি প্রথমে একটা হলুদ টি-শার্টে সাবান লাগায় এবং হাত দিয়ে ঘষে দেয়।

Viral Video: সাবান হাতে জামা পরিষ্কার করছে শিম্পাঞ্জি, ভঙ্গি একদম মানুষের মতো!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 1:29 PM

শিম্পাঞ্জির হাত দিয়ে কাপড় ধোয়ার একটি দারুন মিষ্টি ভিডিয়ো ভাইরাল হয়েছে। এই ভিডিয়ো নেটিজেনরা খুব পছন্দ করেছে।  প্রায় ৩০ সেকেন্ডের এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে একটি অরফাইল থেকে শেয়ার করা হয়েছে। এই ইনস্টাগ্রাম হ্যান্ডেলের নাম হেলিকপ্টার_যাত্রা_ যার ইউজার হলেন শচীন শর্মা নামের এক ব্যক্তি।

ভিডিয়োটি সম্ভবত কোনও চিড়িয়াখানায় তোলা হয়েছে। সেখানে এই ভাইরাল হওয়া শিম্পাঞ্জিকে জলের স্রোতে হাত দিয়ে কাপড় ধুতে দেখা যায়।  ভিডিয়োতে আমরা যা দেখতে পাই তা হল শিম্পাঞ্জিটি প্রথমে একটা হলুদ টি-শার্টে সাবান লাগায় এবং হাত দিয়ে ঘষে দেয়। ঠিক মানুষের মতো ভঙ্গিতে। তারপর সে টি-শার্টটা পরিষ্কার করার জন্য একটি ব্রাশও ব্যবহার করে।

ভিডিয়োটি দেখুন:

ভাইরাল ভিডিয়োটি ইতিমধ্যেই ৩,০০০ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। নেটিজেনরা এই সুন্দর এবং মজার ভিডিয়োটি পুরোপুরি উপভোগ করছেন। অনেক ইউজার এই পোস্টে তাদের কমেন্ট রেখেছেন। একজন ইউজার মজা করে লিখেছেন, “আমি আমার নতুন গৃহকর্মী খুঁজে পেয়েছি।”

শিম্পাঞ্জিকে সবচেয়ে বুদ্ধিমান প্রাণী হিসেবে বিবেচনা করা হয়। তারা মানুষের আচরণ অনুকরণ করার জন্যও সুপরিচিত। অনুরূপ একটি ঘটনায়, দুই বছর আগে একটি ৩৬ সেকেন্ডের ভিডিয়ো টুইটারে দেখা যায়। একটি ভারতীয় বন পরিষেবা কর্মকর্তা শেয়ার করেছিলেন সেই ভিডিয়ো। যাতে দেখা গেছে একটি বানর একটি টবে কিছু সাদা কাপড় ডুবিয়েছে। তারপর সেগুলোকে সে একটি শেডের ছাদে জোরে জোরে মারছে। মুম্বইয়ের ধোবি ঘাটের দৃশ্য মনে করিয়ে দেয় সে। 

এরকম আরও ঘটনা আছে। দক্ষিণ-পশ্চিম চীনের ইউহুই নামে ১৮ বছর বয়সী এক শিম্পাঞ্জি, একটি ব্রাশ এবং সাবানের বার দিয়ে তার রক্ষকের টি-শার্ট ধুয়েছিল। সেটাও ক্যামেরায় ধরা পড়ে।

আরও পড়ুন: Viral Video: সাপকে স্নান করাচ্ছেন যুবক! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

আরও পড়ুন: Viral Video: সাপের লেজ ধরে টানাটানি করছে একরত্তি! পাশে দাঁড়িয়ে বাবা, দেখুন ভিডিয়ো