Viral Video: সাপের লেজ ধরে টানাটানি করছে একরত্তি! পাশে দাঁড়িয়ে বাবা, দেখুন ভিডিয়ো

এই ভিডিয়ো দেখে ক্ষুব্ধ হয়েছেন নেটিজ়েনরা। সন্তানের ব্যাপারে ওই বাবা কীভাবে এত ঝুঁকি নিলেন তাই নিয়েও উঠেছে প্রশ্ন।

Viral Video: সাপের লেজ ধরে টানাটানি করছে একরত্তি! পাশে দাঁড়িয়ে বাবা, দেখুন ভিডিয়ো
সাপের লেজ ধরে টানছে একরত্তি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 07, 2021 | 10:45 PM

বাবা পেশায় কুমির শিকারি। আর তাঁর দু’বছরের ছেলে তাঁকেও টেক্কা দিয়েছে। খালি হাতে বাবার সঙ্গে সাপ তাড়াতে গিয়েছে ওই একরত্তি। অস্ট্রেলিকায় জনপ্রিয় টেলিভিশন শো Monster Croc Wrangler। তার দৌলতেই পরিচিত এবং জনপ্রিয় নাম ম্যাট রাইট। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। আর সেখানেই দেখা গিয়েছে ম্যাট রাইটের দু’বছরের ছেলেকে। খালি হাতে পেল্লাই এক সাপকে তাড়ানোর চেষ্টা করছে ওই খুদে।

গত ২০ বছর ধরে ম্যাট রাইট হামেশাই কুমির ধরেন এবং তাদের পুনর্বাসনের ব্যবস্থা করেন। তিনি যে দারুণ দুঃসাহসী সেকথা অনেকেরই জানা। কিন্তু তাঁর একরত্তি ছেলেও যে এত সাহসী, তা দেখে অবাক হয়ে গিয়েছেন নেটিজ়েনরা। ভিডিয়োতে দেখা গিয়েছে, কী অবলীলায় একটা বড় সাপের লেজ খালি হাতেই ধরছে ওই ক্ষুদে। দেখা গিয়েছে, সবুজ ঘাসে মোড়ানো লনের মধ্যে রয়েছে সুবিশাল একটা সাপ। আর সেটাকেই তাড়ানোর চেষ্টা করছে বাচ্চাটি। খালি হাতে সাপের লেজ ধরে টানাটানি করতে দেখা গিয়েছে তাকে। সঙ্গে ছিলেন ম্যাট রাইটও। ছেলেকে সরিয়ে আনার বদলে বেশ উৎসাহ দিতেই দেখা গিয়েছে তাঁকে।

দু’হাতে ধরে সাপের লেজ ধরে টানাটানি করে সেটাকে জায়গা থেকে সরিয়েও দিয়েছিল বাচ্চাটিকে। আর ছেলে ম্যাট বারবার বলছিলেন যে লেজ ধরেই টানতে সামনে আসতে না। মাঝে অবশ্য একবার বাচ্চাটি যেন একটু ভয় পেয়ে সরে এসেছিল। কিন্তু ফের বাবার থেকে সাহস আর উৎসাহ পেয়ে সে ফিরে গিয়ে সাপের লেজ ধরে তানতে শুরু করে সে। ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর।

দেখুন সেই ভিডিয়ো 

কিন্তু নেটিজ়েনদের বেশিরভাগই ম্যাট রাইটের আচরণে ক্ষুব্ধ হয়েছেন। অনেকেই বলেছেন যে, তাঁরা ম্যাটের ভিডিয়ো দেখতে সাধারণত পছন্দ করেন। কিন্তু এই ভিডিয়ো দেখে মোটেই খুশি হননি তাঁরা। সেই সঙ্গে অনেকে আবার এও বলেছেন যে, নিজের অতটুকু ছেলেকে নিয়ে এভাবে ঝুঁকি নেওয়া মোটেই উচিত হয়নি ম্যাট রাইটের। হাজার হলেও সাপের সামনে এ ভাবে বাচ্চাকে রাখা, বাচ্চাকে সাপের লেজ ধরে টানতে দেওয়া মোটেও বুদ্ধিমানের কাজ নয়। বরং মুহূর্তের মধ্যে বিপদ ঘটতে পারত। ক্ষতি হয়ে যেতে পারত বাচ্চা ছেলেটির। তাই ম্যাট রাইটের উচিত ছিল আরও সতর্ক থাকা। প্রসঙ্গত উল্লেখ্য, এ যাত্রায় কোনও অঘটোন ঘটেনি।

আরও পড়ুন- Viral Video: ছোট্ট ছেলের হাত থেকে ছিপ টেনে নিয়ে গেল কুমির!

আরও পড়ুন- Viral Video: এ যেন সোনায় সোহাগা! এটিএম মেশিন কেনার সঙ্গে পাওয়া গেল ১.৫ লাখ টাকা!

আরও পড়ুন- Viral Video: কবরস্থানে ঢুকতেই গাড়ি সন্ধান দিল ‘অশরীরীর’! দেখুন হাড়হিম করা ভিডিয়ো