Viral Video: এ যেন সোনায় সোহাগা! এটিএম মেশিন কেনার সঙ্গে পাওয়া গেল ১.৫ লাখ টাকা!

তারপর ধীরে ধীরে যখন সব টাকা বার করলেন, সেই আনন্দ আর দেখে কে। দুজন মিলে টাকা গুণে দেখলেন তাতে রয়েছে মোট দু হাজার ডলার, যা আমাদের ভারতীয় মুদ্রায় দেড় লাখ টাকা।

Viral Video: এ যেন সোনায় সোহাগা! এটিএম মেশিন কেনার সঙ্গে পাওয়া গেল ১.৫ লাখ টাকা!
এটিএম মেশিন থেকে পাওয়া গেল দেড় লাখ টাকা!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 6:46 PM

ভাগ্য যখন সহায় হয়, তখন লাভ হয় সব দিক থেকেই। এটা কোনও প্রবাদ নয়, বরং হাতে-নাতে উদাহরণ পাওয়া গেছে এর। ঠিক যে এটিএম মেশিন কিনে পাওয়া গেল ১.৫ লাখ টাকা নগদ। সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাইটে ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো, যেখানে দেখা গেছে একজন যুবক একটি এটিএম মেশিন ২২ হাজার টাকায় কিনেছেন, সেই মেশিন যখন খোলেন তখন তার মধ্যে থেকে বেরোয় নগদ ১.৫ লাখ টাকা।

ভাইরাল হওয়া ওই ভিডিয়ো দেখা গিয়ে গেছে, অজান্তেই দুজন ভদ্রলোক এটিএম মেশিনটি নানান যন্ত্রপাতি দ্বারা খুলতে শুরু করেন। ধীরে ধীরে যখন তাঁরা টাকার বক্সটি খোলেন সেখান থেকে বেড়িয়ে পড়ে নগদ টাকা। প্রথমে চমকে উঠে সবাই। এটিএম মেশিনের মালিকেরও প্রথম বিশ্বাস হচ্ছিল না বিষয়টা। প্রথমে সবাই ভেবেছিল হয়তো কয়েকটাই পাবেন।

তারপর ধীরে ধীরে যখন সব টাকা বার করলেন, সেই আনন্দ আর দেখে কে। দুজন মিলে টাকা গুণে দেখলেন তাতে রয়েছে মোট দু হাজার ডলার, যা আমাদের ভারতীয় মুদ্রায় দেড় লাখ টাকা। ভিডিয়ো চলাকালীন তাঁর এক বন্ধু যিনি ভিডিয়োটি করছিলেন, তিনি জিজ্ঞাসা করেন যে ওই ব্যক্তি কত টাকায় এটিএম মেশিন। উত্তর শুনে তিন বন্ধুর আনন্দ আর ধরে না। মাত্র তিনশো ডলারে কিনেছেন এটিএম মেশিনটই, যা যা আমাদের ভারতীয় মুদ্রায় বাইশ লাখ টাকা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

এই ভিডিয়োটি ক্যাপটেন সাহিল নামক একটি ইউটিউব অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। এই ২০ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিয়োটি তৈরি করা শুরু হয় অন্য উদ্দেশ্যে। তাঁরা ভেবেছিলেন এটিএম মেশিনের তৈরি করার ও খোলার প্রত্যেকটি ধাপ ক্যামেরা বন্দি করবেন এবং পরে দর্শকদের উদ্দেশে পোস্ট করবেন। কিন্ত ভিডিয়ো করতে করতে মিলল অন্য চমক। না চাইতেই হাতে পেয়ে গেলেন দেড় লাখ টাকা। ভিডিয়োটি পোস্ট করা মাত্রই পাঁচ হাজারেরও বেশি দর্শকের কাছে পৌঁছে গেছে ভিডিয়োটি। যা দেখে বোঝাই যাচ্ছে যে বেশ ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

আরও পড়ুন: চকোলেটের শিঙাড়ায় জ্যামের পুর! রয়েছে স্ট্রবেরি শিঙাড়াও, ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষেপে লাল নেটিজ়েনরা

আরও পড়ুন: আইফোন ১৩ ম্যাক্স প্রোয়ের ক্যামেরা দিয়েই চলছে চোখের পরীক্ষা, সবাইকে অবাক করে দিলেন এই ডাক্তার!

আরও পড়ুন: মাউন্ট এভারেস্টের দৃশ্য আর রইল না অজানা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শীর্ষের ভিডিয়ো