Viral Video: চকোলেটের শিঙাড়ায় জ্যামের পুর! রয়েছে স্ট্রবেরি শিঙাড়াও, ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষেপে লাল নেটিজ়েনরা

প্রায় ২৪ হাজারের বেশি ভিউ হয়েছে এই অদ্ভুত শিঙাড়ার ভিডিয়োতে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি চকোলেট শিঙাড়া ভেঙে দেখিয়েছেন যে তার ভিতরে রয়েছে জ্যামের পুর।

Viral Video: চকোলেটের শিঙাড়ায় জ্যামের পুর! রয়েছে স্ট্রবেরি শিঙাড়াও, ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষেপে লাল নেটিজ়েনরা
চকোলেটের শিঙাড়ায় জ্যামের পুর!
Follow Us:
| Edited By: | Updated on: Oct 04, 2021 | 9:24 AM

ফিউশন ফুড বর্তমানে ট্রেন্ডিং। কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ইডলি আইসক্রিম। অনেকে আবার সেটাকে ললিপপ ইডলিও বলেছিলেন। কিন্তু এবার শিঙাড়ার যে আধুনিক রেসিপি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা দেখে বেজায় চটেছেন নেটিজ়েনরা। হবে নাই বা কেন! শিঙাড়া শুনলেই টক-ঝাল-মিষ্টি স্বাদ মনে পড়ে। সেখানে কি না স্ট্রবেরি আর চকোলেট শিঙাড়ার কথা বলা হচ্ছে। চকোলেট শিঙাড়ায় আবার পুর হিসেবে দেওয়া হয়েছে জ্যাম।

এমনিতে মিষ্টি শিঙাড়ার চল রয়েছে অনেক জায়গাতেই। বাংলার অনেক মিষ্টির দোকানেই মিষ্টি শিঙাড়া পাওয়া যায়। ভিতরে থাকে ক্ষীরের পুর। ছাঁকা তেলে ভাজার পরিবর্তে রসে অর্থাৎ চিনির সিরায় ফেলা হয় তিনকোণা ওই শিঙাড়া। কিন্তু তা বলে স্ট্রবেরি ফ্লেভারের শিঙাড়া। শুধু ফ্লেভার নয়। উপরে রয়েছে গোলাপি রঙের একটা কোটিং। একই হাল চকোলেট শিঙাড়ারও। উপরে চকোলেটের কোটিং আর ভিতরে রয়েছে জ্যামের পুর। সম্প্রতি টুইটারে ভাইরাল হয়েছে এই দুই অদ্ভুত শিঙাড়ার ভিডিয়ো।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

এর আগে ইডলি আইসক্রিমের ছবি নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছিলেন শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা। এবারও তিনিই খুঁজে পেয়েছেন এই দুই অদ্ভুত শিঙাড়া। সেই সঙ্গে হর্ষ গোয়েঙ্কা ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন যে, ইডলির ব্যাপারটা মেনে নেওয়া গিয়েছিল। কিন্তু এই স্ট্রবেরি আর চকোলেট শিঙাড়ার বিষয়টা একেবারেই মেনে নেওয়া সম্ভব হচ্ছে না। শুধু হর্ষ গোয়েঙ্কা নন, সাধের শিঙাড়া নিয়ে এমন অভিনব এক্সপেরিমেন্ট দেখে বেজায় ক্ষেপে গিয়েছেন নেটিজ়েনরা।

প্রায় ২৪ হাজারের বেশি ভিউ হয়েছে এই অদ্ভুত শিঙাড়ার ভিডিয়োতে। ভিডিয়োতে দেখা গিয়েছে, এক ব্যক্তি চকোলেট শিঙাড়া ভেঙে দেখিয়েছেন যে তার ভিতরে রয়েছে জ্যামের পুর। স্ট্রবেরি শিঙাড়াও ধরা ছিল ওই ব্যক্তির হাতে। নেটিজ়েনদের বেশিরভাগই ওই ভিডিয়ো দেখে চটে গিয়েছেন। কেউবা হতাশ হয়ে বলেছেন যে খাবার নিয়ে বিশেষ করে জনপ্রিয় খাবার নিয়ে এমন উল্টোপাল্টা পরীক্ষা নিরীক্ষা না করাই ভাল।

অনেকে আবার এও বলেছেন যে, ভিডিয়ো দেখেই ওই শিঙ্গাড়াগুলো ভয়ঙ্কর লাগছে। অতএব খেতেও যে ‘অখাদ্য’ হবে সেটা স্পষ্ট। নেটিজ়েনদের অনেকে আবার বলেছেন যে কোটি টাকা দিলেও এমন অদ্ভুত শিঙাড়া তাঁরা মোটেও খাবেন না। বরং সব নেটিজ়েনের ভোট যে ঝাল শিঙাড়ার দিকেই সেটা স্পষ্ট ভাষায় বুঝিয়ে দিয়েছেন তাঁরা। কাদের মাথায় এমন উদ্ভত রেসিপি আসে, তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজ়েনদের অনেক।

আরও পড়ুন- Viral Video: বিয়ে করে জেসিবিতে চড়ে বাড়ি ফিরলেন নতুন দম্পতি! দেখে নিন পাকিস্তানের এই ভাইরাল ভিডিয়ো…

আরও পড়ুন- Viral Video: বাঁদর চুমুক দিচ্ছে ফলের রসে, দিল্লি বিমানবন্দরের ঘটনায় হতবাক নেটপাড়া

আরও পড়ুন- Viral Video: মাউন্ট এভারেস্টের দৃশ্য আর রইল না অজানা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল শীর্ষের ভিডিয়ো