Viral Video: ছোট্ট ছেলের হাত থেকে ছিপ টেনে নিয়ে গেল কুমির!

মাছও ধরা পড়েছিল ছোট্ট ছেলের ছিপে। সন্তানের সেই আনন্দই ক্যামেরা বন্দি করছিলেন বাবা। কিন্তু হঠাৎ করেই চমকে উঠল সবাই।

Viral Video: ছোট্ট ছেলের হাত থেকে ছিপ টেনে নিয়ে গেল কুমির!


সম্প্রতি এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ইন্টারনেটে যা দেখে চমকে উঠছে নেটিজেনরাও, ঠিক যেমনটা আপনি চমকে ওঠেন কোনও ভুতুড়ের সিনেমা দেখে। তবে এটা কোনও ভূত দর্শন নয়। মাছ ধরতে গিয়ে দেখা মিলল কুমিরের। সেই দেখেই চমকে ওঠে বছর কয়েকের ছোট্ট শিশু।

একটি ছয় সাত বছরের বাচ্চা ছেলে তার বাবার সঙ্গে আনন্দ নিচ্ছিলেন বিকেলের। মাছ ধরছিলেন তাঁরা। মাছও ধরা পড়েছিল ছোট্ট ছেলের ছিপে। সন্তানের সেই আনন্দই ক্যামেরা বন্দি করছিলেন বাবা। কিন্তু হঠাৎ করেই চমকে উঠল সবাই। মাছ ছিপে পড়া মাত্র খুব আনন্দ সহকারে ছোট্ট ছেলেটি ছিপ টেনে মাছটাকে তীরে তুলছিল। ডাঙায় মাছ ওঠা মাত্রই হঠাৎ করে কুমির এসে টেনে নিয়ে গেল সেই মাছ।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ঘটনা ঘটেছে ফ্ল‌োরিডার পাম কোস্টে। শিন ম্যাকমাহন নামক একটি ফেসবুক প্রোফাইল থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর পোস্ট করা মাত্রই চোখে পড়ে নেটিজেনদের। ভিডিয়োর মধ্যে থাকা ছোট্ট বাচ্চাটি হলেন ডসন, শিন ম্যাকমাহনের ছেলে। বাবা ছেলে মিলে বাড়ির পিছনের পুকুরে মাছ ধরছিলেন যখন এই ঘটনাটি ঘটে।

ভিডিয়োটি পোস্ট করার সঙ্গেই “অ্যালিগেটর অ্যালার্ট!” করে দিয়েছেন শিন ম্যাকমাহন। তারই সঙ্গে তিনি লিখেছেন যে, “আজ ডসন মাছ ধরেছিল এবং সেই সময় হঠাৎ করে কুমির এল আর মাছ ও ছিপ দুটো নিয়েই পালাল।” ভিডিয়োটির মধ্যে দেখা যায় যে, কুমিরটাকে দেখা মাত্রই হাত থেকে ছিপ ফেলে পিছু পা হয়ে যায় ডসন, তার সঙ্গে চিৎকার করেও ওঠে জোরে। অন্যদিকে, শিন ভিডিয়ো তৈরি করতে করতে ‘ও ম্যাই গড’ বলে চেঁচিয়ে ওঠে।

শিনের এই ভিডিয়োটি ফেসবুকে পোস্ট করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যে এই ভিডিয়োটি প্রায় ৫০ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। পোস্টটি রিয়্যাক্টও পেয়েছে প্রায় পাঁচশো ইন্টারনেট ব্যবহারকারীর। তারই সঙ্গে কমেন্টের সংখ্যাও আড়াইশো আশে পাশে। এই সব ঘটনা দেখে বোঝাই যাচ্ছে যে, ভিডিয়োটি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: কলকাতার চকোলেট চা খেয়ে প্রতিক্রিয়া জানালেন এক ফুড ব্লগার! কী বললেন তিনি, দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: চকোলেটের শিঙাড়ায় জ্যামের পুর! রয়েছে স্ট্রবেরি শিঙাড়াও, ভাইরাল ভিডিয়ো দেখে ক্ষেপে লাল নেটিজ়েনরা

আরও পড়ুন: আইফোন ১৩ ম্যাক্স প্রোয়ের ক্যামেরা দিয়েই চলছে চোখের পরীক্ষা, সবাইকে অবাক করে দিলেন এই ডাক্তার!

Click on your DTH Provider to Add TV9 Bangla