Viral Video: কলকাতার চকোলেট চা খেয়ে প্রতিক্রিয়া জানালেন এক ফুড ব্লগার! কী বললেন তিনি, দেখুন ভাইরাল ভিডিয়োয়

তিনি কলকাতায় এসে খান চকোলেট চা, যেটা তার একদম ভাল লাগেনি এবং সেই প্রতিক্রিয়ার ভিডিয়োই তিনি পোস্ট করে নিজের ইউটিউব এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই সৎ প্রতিক্রিয়ার জোরে এখন তাঁর ভিডিয়ো ভাইরাল।

Viral Video: কলকাতার চকোলেট চা খেয়ে প্রতিক্রিয়া জানালেন এক ফুড ব্লগার! কী বললেন তিনি, দেখুন ভাইরাল ভিডিয়োয়
কলকাতার চকোলেট চা খাচ্ছেন ফুড ব্লগার অমর সিরোহী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 5:23 PM

অনেকেই রয়েছেন যারা চা দিয়ে দিনের শুরু করেন। আর আমাদের ভারতে নানান রকমের চা পাওয়া যায়। যার মধ্যে মালাই চা থেকে শুরু করে আয়ুর্বেদিক চা সবই রয়েছে। কিন্তু কোনও দিন চকোলেট চায়ের কথা শুনেছেন? আপনি যদি কলকাতার বাসিন্দা হয়ে থাকেন তাহলে তো নিশ্চয়ই শুনে থাকবেন। কারণ দক্ষিণ থেকে উত্তর কলকাতার নানান জায়গায় এই চকোলেট চা পাওয়া যায়। শহর জুড়ে বেশ জনপ্রিয়তা রয়েছে এই চায়ের।

সম্প্রতি এক ইউটিউব ব্লগার কলকাতার এই চকোলেট চেখে দেখেন এবং তার প্রতিক্রিয়া হঠাৎ করে বেশ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ওই ফুড ব্লগারের নাম অমর সিরোহী। তিনি কলকাতায় এসে খান চকোলেট চা, যেটা তার একদম ভাল লাগেনি এবং সেই প্রতিক্রিয়ার ভিডিয়োই তিনি পোস্ট করে নিজের ইউটিউব এবং ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই সৎ প্রতিক্রিয়ার জোরে এখন তাঁর ভিডিয়ো ভাইরাল।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটি চার মাস আগে অমর নিজের ইউটিউব ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করে। সেই সময় থেকে শুরু করে এখনও অবধি তাঁর ইউটিউব ভিডিয়োতে সাড়ে তিন লক্ষের মত ভিউ রয়েছে। অমরের শেয়ার করা এই ভিডিয়োটিতে দেখা যাচ্ছে তিনি প্রথমে চকোলেট চা তৈরির প্রক্রিয়া দেখান। সেই প্রক্রিয়া দেখানোর সব তিনি বেশ প্রশংসাই করেন চায়ের।

চকোলেট চা তৈরি করতে প্রথমে চা তারওপর মালাই ও ক্রিম, তারপর চকোলেট সস আর চোকো চিপস দিয়ে গার্নি‌শ করা হয়। এই দেখে অমর বেশ খুশিই হয়েছিল এবং তাঁর ভিডিয়োতে বেশ প্রশংসা করেছেন এই চকোলেট চা তৈরির পদ্ধতির। কিন্তু যে মুহূর্তে তিনি সেই চকোলেট চা পান করলেন, তার প্রতিক্রিয়া পুরোপুরি বদলে গেল। তিনি এই চকোলেট চা পান করে তাঁর দর্শকদের জানিয়েছেন যে, এটা চা তো একদমই নয়। চায়ের নামে মজা করা হচ্ছে। এটা যে কী তৈরি হয়েছে তা জানা নেই। বরং খুবই বাজে খেতে এই চকোলেট চা তা অমর তাঁর দর্শকদের জানিয়েছেন এই ভিডিয়োর মাধ্যমে। অমরের এই সততার জন্য তিনি এখন বেশ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও তাঁর এই সততার জন্য প্রশংসায় পঞ্চমুখ।

আরও পড়ুন: ম্যানচেস্টারের এক রেস্তোরাঁর শোভা বাড়াচ্ছে লোহার দরে বিক্রি হওয়া ভারতীয় চেয়ার…

আরও পড়ুন: উত্তেজিত হয়ে হাতি ধাক্কা মারল যাত্রী বোঝাই বাসের জানলায়! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: ২৫০ কেজির হাঙর ধরে রেকর্ড গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী! দেখুন ভাইরাল ভিডিয়োয়…