Viral Video: ২৫০ কেজির হাঙর ধরে রেকর্ড গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী! দেখুন ভাইরাল ভিডিয়োয়…

এবার ৭ ফুটের একটি হাঙর ধরে রেকর্ড‌ গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী। আর সেই মাছ ধরার ভিডিয়োই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: ২৫০ কেজির হাঙর ধরে রেকর্ড গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী! দেখুন ভাইরাল ভিডিয়োয়...
৭ ফুটের সেই হাঙ্গর মাছ


বন্য পশুর ভিডিয়ো ভাইরাল হলেও, মাছ ধরার ভিডিয়ো খুব একটা ভাইরাল হয় না সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার ৭ ফুটের একটি হাঙর ধরে রেকর্ড‌ গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী। আর সেই মাছ ধরার ভিডিয়োই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

ওই মৎস্যজীবীর নাম সাইমন ডেভিডসন। তিনি নর্থম্পটনারের বাসিন্দা। তিনি এই ৭ ফুটের হাঙর মাছটিকে ছিপে ধরতে সক্ষম হন। কিন্তু তাকে ধরার প্রায় এক ঘণ্টা আগে থেকে চলে লড়াই। তবে শেষ অবধি তিনি এই মাছটিকে ধরতে সক্ষম হন। এবং জানা গিয়েছে যে এই ৭ ফুটের হাঙর মাছটির ওজন ২৫০ কেজি। সুতরাং স্বাভাবিক ভাবেই খুব একটা সহজ কাজ নয় একে ছিপে ফেলা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভিডিয়োটি ক্লিকহার্ট টিভি নামক একটি ইউটিউব অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। এই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে ছিপে আটকে গেছে হাঙর মাছটি। সে ওই ছিপ থেকে বাঁচার জন্য জলের মধ্যেই ছটপট করে চলেছে। এক ঘণ্টারও বেশি সময় ধরে ছোট খাটো কুস্তি লড়াই করার পর তাকে ধরতে পারে সাইমন। তবে শেষ মুহূর্তে গিয়ে এই ভিডিয়োটি ক্যামেরা বন্দি করতে সক্ষম হন সাইমন।

যদিও এই হাঙরটিকে ধরার পিছনে সাইমন একা ছিলেন না। তাঁর সঙ্গে ছিলেন আরও পাঁচ জন সহকর্মী, যাঁদের যৌথ প্রচেষ্টায় তাঁরা এই ২৫০ কেজির হাঙরটিকে ধরতে পারে। আবার তাঁরাই একত্রিত ভাবে এই হাঙর মাছটিকে জলে ফেলে দিতে সাহায্য করেন।

রিপোর্ট অনুযায়ী, এর আগে ১৯৯৩ সালে স্কটস মৎস্যজীবী ক্রিস বেনেটের জালে ধরা পড়েছিল ২২৯ কেজির হাঙর । এবার সেই রেকর্ড‌টি ভেঙে দিলেন সাইমন ডেভিডসন। ডেভিডসন জানিয়েছেন যে তিনি প্রথমে বুঝতে পারেননি এত বড় একটি হাঙর ধরা দিয়েছে তার ছিপে।

এই সংক্ষিপ্ত ভিডিয়ো ক্লিপটি হাঙরটি ডেভিডসনের নৌকার কাছাকাছি আসলে ক্যামেরা বন্দি করা হয়। এবং শুধু মাত্র সেই অংশটুকুই ইন্টারনেটে পোস্ট করা হয়। আর পোস্ট করা মাত্রই নজর কাড়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। ভিডিয়োটি চোখ এড়ায় না নেটিজেনদেরও।

আরও পড়ুন: সুরাটে রমরমিয়ে বিক্রি হচ্ছে মাটির ভাঁড়ে পিজ্জা! দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: মুখ ঢাকলেন শাহরুখ খান! কালো হুডিতে মুখ লুকিয়ে গাড়িতে উঠে গেলেন তিনি…

আরও পড়ুন: পাখির আঘাতে ভারসাম্য হারালো ড্রোন! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla