Viral Video: সুরাটে রমরমিয়ে বিক্রি হচ্ছে মাটির ভাঁড়ে পিজ্জা! দেখুন ভাইরাল ভিডিয়োয়

গুজরাটের সুরাটের এক দোকানে রমরমিয়ে বিক্রি হচ্ছে কুলহার পিজ্জা। তাতে নেই কোনও ইস্ট জাতীয় পাউরুটি, নেই চিকেন সসেজও। তবে অবশ্যই রয়েছে মেয়োনিজ আর চিস, যা দেখে আপনার জিভেও জল আসতে বাধ্য।

Viral Video: সুরাটে রমরমিয়ে বিক্রি হচ্ছে মাটির ভাঁড়ে পিজ্জা! দেখুন ভাইরাল ভিডিয়োয়
কুলহার পিজ্জা


পিজ্জার জন্ম ইতালিতে। কিন্তু আজ পৃথিবী জুড়ে জনপ্রিয়তা পেয়েছে এই খাবার। ভিন্ন দেশে বিভিন্ন ভাবে তৈরি করা হয় এই খাবার। ভারতও এই তালিকা থেকে বঞ্চিত নয়। তাছাড়া ভারতের স্ট্রিট ফুডও বেশ জনপ্রিয়। তবে যে দেশে যেভাবেই পিজ্জা তৈরি হোক না কেন তাতে প্রধান উপাদানগুলি কখনই বাদ থাকে না। আমরাও সেই গতানুগতিক পাউরুটি, পিজ্জা সস আর চিসের মিশ্রণে তৈরি পিজ্জাই দেখে আসছি।

কিন্তু এবার জনপ্রিয়তা লাভ করল একটু অন্য ধরনের পিজ্জা। তাতে নেই কোনও ইস্ট জাতীয় পাউরুটি, কিন্তু এমন একটা জিনিস রয়েছে যা দেখে আপনিও তাজ্জব হয়ে যাবেন। মাটির ভাড়ে চা যেমন ভারতের অন্যতম জনপ্রিয় একটি পানীয়, তাকেই অনুসরণ করে এবার তৈরি হল কুলহার পিজ্জা।

নামটাই শুনে আপনিও হয়তো ভাবছেন এটা আবার কেমন পিজ্জা! আজ্ঞে হ্যাঁ, এই কুহলার পিজ্জা পৃথিবীর অন্য কোথাও নয়, তৈরি হচ্ছে আমাদের ভারতেই। গুজরাটের সুরাটের এক দোকানে রমরমিয়ে বিক্রি হচ্ছে কুলহার পিজ্জা। তাতে নেই কোনও ইস্ট জাতীয় পাউরুটি, নেই চিকেন সসেজও। তবে অবশ্যই রয়েছে মেয়োনিজ আর চিস, যা দেখে আপনার জিভেও জল আসতে বাধ্য।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে এই কুলহার পিজ্জা বানানোর জন্য প্রথমে ছেলেটি একটি মিশ্রণ বানিয়ে ছিল। মিশ্রণটি বানানোর জন্য সে একটি বাটিতে প্রথমে সেদ্ধ করা ভুট্টা, কুচানো টমেটো, পনিরের কিউব আর মেয়োনিজ ও টমেটো কেচাপ ভাল করে মিশিয়ে নিন। তারপর তাতে চিলি ফ্লেক্স, অরিগ্যানো, নুন আর চাট মশলা যোগ করল।

এবার এই মিশ্রণটিকে সে একটি মাটির ভাঁড়ে ঢেলে দিল। এবার মাটির ভাঁড়ের ওপর দিয়ে সস আর তরল চিস দিয়ে ভর্তি করে দিল। তারওপর আবার মজেরেলা চিস, আগের বানান আরেকটু সংমিশ্রণ, তরল চিস দিয়ে ভরে দিল। এরপর সেই মাটির ভাঁড়কে মাইক্রোওভেনে দিয়ে দিল আর তৈরি হয়ে গেল কুলহার পিজ্জা। ধনে পাতা আর মশলা দিয়ে পরিবেশন করল ভারতের প্রথম কুলহার পিজ্জা।

ভিডিয়ো আমচি মুম্বাই নামক একটি ইউটিউব অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। ৬ মিনিট ৩১ সেকেন্ডের এই ভিডিয়োটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই প্রায় ২৩ লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে ভিডিয়োটি। তার সঙ্গে প্রায় ৩১ হাজার মানুষ রিয়্যাক্ট করেছে ভিডিয়োটিতে।

আরও পড়ুন: বাচ্চা ভালুককে পার্কের দোলনায় উঠতে শেখাল ‘মা’ ভালুক…

আরও পড়ুন: বেসবলের মাঠে নজর কাড়ল ব্যাট ডগ! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: কুকুরের অপহরণ করল বানর! তিন দিন ধরে জিম্মায় রাখল কুকুরটিকে, কী হল তারপর?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla