Viral Video: বাচ্চা ভালুককে পার্কের দোলনায় উঠতে শেখাল ‘মা’ ভালুক…

ফেসবুকে পোস্ট করা এই ঘটনার ভিডিয়োটি অনেককে অবাক করেছে এবং আনন্দও দিয়েছে। ভিডিয়োটি সত্যিই খুব সুন্দর আর মন ভাল করে দেওয়ার ক্ষমতা রাখে।

Viral Video: বাচ্চা ভালুককে পার্কের দোলনায় উঠতে শেখাল 'মা' ভালুক...


মায়ের কাছ থেকে শিক্ষা নিয়েই আমরা সবাই সব কিছু শিখতে আর জানতে পেরেছি। আমাদের জীবনে মায়ের গুরুত্ব ঠিক কতটা সেটা বোঝার জন্য আলাদা করে কোনও মাপকাঠির প্রয়োজন হয় না। এখানে এমনই একটা ভিডিয়োর কথা বলা হয়েছে। তবে, এক্ষেত্রে এক মা ভালুকের সঙ্গে তাঁর বাচ্চার সম্পর্ককে সুন্দর করে তুলে ধরা হয়েছে।

একটি প্রাথমিক বিদ্যালয়ের খেলার প্রাঙ্গনে একটি মা ভালুক এবং তাঁর বাচ্চার একটি ভিডিয়ো অনলাইনে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ফেসবুকে পোস্ট করা ভিডিয়োটি অনেককে অবাক করেছে এবং আনন্দও দিয়েছে। ভিডিয়োটি সত্যিই খুব সুন্দর আর মন ভাল করে দেওয়ার ক্ষমতা রাখে।

ভিডিয়োটি দেখুন:

উত্তর ক্যারোলিনার অ্যাশেভিলের আইজাক ডিকসন প্রাথমিক বিদ্যালয়ের বেটসি স্টকস্লেগার ঘটনাটি ভিডিয়ো করেছিলেন।

ভিডিয়োতে দেখা যায় যে এক মা ভালুক স্কুলের প্রাঙ্গনে খেলার জায়গায় রাখা স্লাইডগুলিতে উঠেছে। এরপর সে নীচে দাঁড়িয়ে থাকা তাঁর বাচ্চাকে ঐ স্লাইডে উঠে আসার পরামর্শ দিচ্ছেন। যখন বাচ্চাটির অসুবিধে হয়, তখন মা ভালুক বাচ্চাটিকে গাইড করে দেয় কীভাবে স্লাইডে উঠতে হবে। ঠিক ছোটবেলায় পার্কে খেলতে গিয়ে আমরা যখন স্লাইডে উঠতে পারতাম না, খানিকটা এভাবেই যত্ন নিয়ে আমাদের শিখিয়ে দেওয়া হত।

পোস্টটি শেয়ার করার পর থেকে ৩.৫ লক্ষের বেশি ভিউ পেয়েছে। এটি বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে অনেকেই  বার বার শেয়ার করেছেন। ভিডিয়োটি মানুষকে বিভিন্ন ধরনের কমেন্ট পোস্ট করতেও উৎসাহিত করেছিল।

একজন ফেসবুক ইউজার লিখেছেন, “আমি ভালুক খুব পছন্দ করি।” আরেকজন লিখেছেন, “সমস্ত মায়েদের মধ্যেই কি সুন্দর মিল আছে তা দেখেই অবাক হয়ে যাচ্ছি।” অন্য একজন ইউজার লিখেছেন, “দারুণ ক্যাপচার বেটসি! এই সুন্দর মুহূর্ত সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ!”

আরও পড়ুন: বেসবলের মাঠে নজর কাড়ল ব্যাট ডগ! দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: কুকুরের অপহরণ করল বানর! তিন দিন ধরে জিম্মায় রাখল কুকুরটিকে, কী হল তারপর?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla