Viral Video: পাখির আঘাতে ভারসাম্য হারালো ড্রোন! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়

খাবার ডেলিভারি করার জন্যই ড্রোনটি আকাশে উড়ছিল। সেটা ওপর নজর পড়ে অস্ট্রেলিয়ার র‍্যাভেনের। উড়ে এসে ঠোক্ক‌র মারে ড্রোনে। মারার সঙ্গে সঙ্গেই ড্রোনটি ভারসাম্য হারিয়ে ফেলে। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি পাখিটি।

Viral Video: পাখির আঘাতে ভারসাম্য হারালো ড্রোন! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়
ড্রোনে আঘাত করছে অস্ট্রেলিয়ার র‍্যাভেন
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 6:10 PM

প্রযুক্তির অগ্রগতির সঙ্গে অস্ট্রেলিয়ার একটি খাদ্য ডেলিভারি সংস্থা ড্রোনের মাধ্যমে খাবার ডেলিভারি করে। এই বিষয়টাই নেট মাধ্যমের কাছে একটু আশ্চর্যের। কিন্তু তারই মধ্যে এই ব্যবসায় আঁচড় বসালো র‍্যাভেন। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয় দেখা গেছে, মুখে করে ড্রোনকে ঠুকরাচ্ছে একটি কালো র‍্যাভেন।

সম্ভাবত খাবার ডেলিভারি করার জন্যই ড্রোনটি আকাশে উড়ছিল। সেটা ওপর নজর পড়ে অস্ট্রেলিয়ার র‍্যাভেনের। উড়ে এসে ঠোক্ক‌র মারে ড্রোনে। ড্রোনে মারার সঙ্গে সঙ্গেই ড্রোনটি ভারসাম্য হারিয়ে ফেলে। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি পাখিটি। পুনরায় আবার ঠোঁট দিয়ে তাকে ঠোক্ক‌র মারলে ড্রোন থেকে পড়ে যায় খাবার। সেই ভিডিয়োই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। আর খুব স্বাভাবিক ভাবেই চোখ এড়ায়নি নেটজেনদের। পাখির এই কাজ দেখে তাকে ‘অ্যাঙ্গরি বার্ড’ নামে অভিহিত করেছেন নেটিজেনরা।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ডেইলি মেইলের খবর অনুযায়ী, গুগলের সঙ্গে পার্টনারশিপে রয়েছে এই ড্রোনের মাধ্যমে খাদ্য পরিষেবা। কিন্তু এই র‍্যাভেন হামলার পর কিছু কিছু জায়গায় ড্রোনের মাধ্যমে খাদ্য পরিষেবা বন্ধ করতে বাধ্য হয়েছে ওই খাদ্য সংস্থা। তবে এই ভিডিয়োটি ক্যামেরা বন্দি করেছেন বেন রবার্টস নামক একজন ব্যক্তি।

বেন রবার্টস তাঁর নিয়মিত পানীয়র জন্য খাবারটি অর্ডার করেছিলেন ওই খাদ্য সংস্থা থেকেই। কিন্তু খাবার ডেলিভারি হওয়ার আগেই ঘটল বিপত্তি। সেই মাঝেই পাখির হামলায় ভারসাম্য হারিয়ে ফেলে ড্রোনটি। তবে জানা গিয়েছে, শেষ অবধি ড্রোনটি গ্রাহকের কাছে খাবার ডেলিভারি করতে সক্ষম হয়েছে।

ওই খাদ্য সংস্থার এক কর্মী সংবাদমাধ্যমকে জানিয়েছে যে, “ড্রোনগুলি সাধারণত অন্যান্য শহরতলিতে কাজ করে এবং আমরা এখন জানতে পেরেছি যে তাদের কারণে কোনও পাখি আহত হয়েছে।” ড্রোনের জন্য এই পাখি আহতের ঘটনা ওই অঞ্চলে অনেক জায়গাতেই ইতিমধ্যে রিপোর্ট হয়েছে।

আরও পড়ুন: কুকুরের অপহরণ করল বানর! তিন দিন ধরে জিম্মায় রাখল কুকুরটিকে, কী হল তারপর?

আরও পড়ুন: সুরাটে রমরমিয়ে বিক্রি হচ্ছে মাটির ভাঁড়ে পিজ্জা! দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: মুখ ঢাকলেন শাহরুখ খান! কালো হুডিতে মুখ লুকিয়ে গাড়িতে উঠে গেলেন তিনি…