Viral Video: মুখ ঢাকলেন শাহরুখ খান! কালো হুডিতে মুখ লুকিয়ে গাড়িতে উঠে গেলেন তিনি…

শাহরুখ খানকে শেষ ২০১৮ তে জিরোতে দেখা গিয়েছিল। সিনেমাটি যদিও বক্স অফিসে সাফল্য আনতে পারেনি।  অভিনেতা আনুষ্ঠানিকভাবে তাঁর আসন্ন কোনও প্রকল্পের কথা ঘোষণা করেননি।

Viral Video: মুখ ঢাকলেন শাহরুখ খান! কালো হুডিতে মুখ লুকিয়ে গাড়িতে উঠে গেলেন তিনি...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2021 | 4:31 PM

সুপারস্টার শাহরুখ খানকে মুম্বইয়ের বান্দ্রায় একটি হোটেলের বাইরে দেখা গেল। কিন্তু তিনি পাপারাজ্জিদের কাছ থেকে নিজেকে আড়াল করেন। একটি বড় আকারের কালো হুডি পড়েছিলেন তিনি। এই হুডিতেই মুখ লুকিয়েছিলেন শাহরুখ। হোটেল থেকে বেরিয়ে হুডিতে মুখ লুকিয়ে গাড়িতে উঠে যান তিনি। মিডিয়াতে কিং খানের এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে।

একই ভিডিয়ো ক্লিপে শাহরুখের ছেলে আরিয়ান খানকেও দেখা যায়। তাঁকে বান্দ্রার একটি রেস্তোঁরায় ঢুকতে দেখা যায়। আরিয়ান একটি অলিভ গ্রীন টি-শার্ট, কালো ডেনিম জ্যাকেট এবং নীল জিন্স পরেছিলেন। তিনি ছবি তোলার কোনওরকম আগ্রহ দেখান নি।

ভিডিয়োটি দেখুন:

এর আগে, পুনে থেকে শাহরুখের ছবি ফাঁস হয়েছিল।  সুপারস্টার প্রশংসিত তামিল চলচ্চিত্র নির্মাতা অ্যাটলির  আসন্ন ছবির জন্য শহরে শুটিং করছিলেন। তামিল অভিনেত্রী নয়নতারা ওরফে ‘লেডি সুপারস্টার’ ছবিতে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন বলে জানা গেছে।  এছাড়াও ছবিতে অভিনয় করবেন অভিনেত্রী সানিয়া মালহোত্রা এবং সুনীল গ্রোভার।

শাহরুখ খানকে শেষ ২০১৮ তে জিরোতে দেখা গিয়েছিল। সিনেমাটি যদিও বক্স অফিসে সাফল্য আনতে পারেনি।  অভিনেতা আনুষ্ঠানিকভাবে তাঁর আসন্ন কোনও প্রকল্পের কথা ঘোষণা করেননি। তিনি অবশ্য যশরাজ ফিল্মসের ‘পাঠান’- সিনেমায় অভিনয় করবেন বলে জানা গেছে।  সিনেমাটিতে জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোনও রয়েছেন। এতে সালমান খানের একটি ক্যামিও আছে বলেও জানা গেছে।

এদিকে, শাহরুখের ছেলে আরিয়ান খান চলতি বছরের মে মাসে সাদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হয়েছেন। আরিয়ান স্কুল অফ সিনেমাটিক আর্টস থেকে সিনেমাটিক আর্টসের জন্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রোডাকশনে স্নাতক ডিগ্রি অর্জন করেছে।  আরিয়ান চলচ্চিত্র নির্মাণে আগ্রহী। অভিনয়ে তাঁর কোনওরকম আগ্রহ নেই বলেই জানা গেছে।

আরও পড়ুন: সুরাটে রমরমিয়ে বিক্রি হচ্ছে মাটির ভাঁড়ে পিজ্জা! দেখুন ভাইরাল ভিডিয়োয়

আরও পড়ুন: বাচ্চা ভালুককে পার্কের দোলনায় উঠতে শেখাল ‘মা’ ভালুক…