Viral Video: উত্তেজিত হয়ে হাতি ধাক্কা মারল যাত্রী বোঝাই বাসের জানলায়! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়

দক্ষিণ ভারতের এক হাতি আক্রমণ করল একটি বাসের ওপর। যাত্রী ভর্তি ওই বাসে এক নয়, একাধিক বার আক্রমণ করে ওই হাতিটি। চালক সহ যাত্রীরা ভয় পেয়ে যায়। সেই ভিডিয়োই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

Viral Video: উত্তেজিত হয়ে হাতি ধাক্কা মারল যাত্রী বোঝাই বাসের জানলায়! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়
হাতির ধাক্কায় ভেঙে গেছে বাসের উইন্ডশিল্ড
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 8:44 PM

উত্তরবঙ্গ সহ ভারতের একাধিক জায়গা হাতির দেখা মেলে। তার মধ্যে জঙ্গলের মধ্য দিয়ে গাড়ি বা ট্রেন চালানোর সময় অনেক ক্ষেত্রেই হাতি বেরিয়ে আসে। তার ভিডিয়োয় কম ভাইরাল হয় না সোশ্যাল মিডিয়ায়। তবে বেশির ভাগ ক্ষেত্রেই হাতি কারোও কোনও ক্ষতি করে না এবং তাকে উত্তপ্ত না করলে সহজেই সে আবার জঙ্গলের মধ্যে ঢুকে যায়।

কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিয়ো ভাইরাল হল যা দেখে চমকে যেতে পারেন আপনিও। দক্ষিণ ভারতের এক হাতি আক্রমণ করল একটি বাসের ওপর। যাত্রী ভর্তি ওই বাসে এক নয়, একাধিক বার আক্রমণ করে ওই হাতিটি। চালক সহ যাত্রীরা ভয় পেয়ে যায়। সেই ভিডিয়োই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

দেখুন সেই ভাইরাল ভিডিয়ো…

ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে একটি হাতি তার দাঁত দিয়ে আক্রমণ করে একটি বাসে। আক্রমণ করার সঙ্গে সঙ্গে ভেঙে যায় বাসের সামনের জানলা। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে। শনিবার সকালে ওই রাষ্ট্রায়ত্ত বাসটি কোটাগিরি থেকে মেট্টুপালায়াম যাচ্ছিল সরকারী কর্মচারীদের নিয়ে। সেই সময় হঠাৎ করেই সামনে চলে আসে হাতিটি। পরিস্থিতি সামাল দিতে না পারায় খুব স্বাভাবিক ভাবেই ভয় পেয়ে যায় চালক সহ যাত্রীরা। এক নয়, বরং একাধিক বার হাতিটি ধাক্কা মারে উইন্ডশিল্ডে। সেই মুহূর্তেই চালক যাত্রীদের নিয়ে বাসের পিছনে চলে যায়।

তামিলনাড়ুর পরিবেশ, জলবায়ু পরিবর্তন ও বন বিভাগের প্রধান সচিব সুপ্রিয়া সাহু ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন। তিনি চাপপূর্ণ পরিস্থিতিতে মাথা ঠান্ডা রাখার জন্য চালকের প্রশংসাও করেছেন। তিনি জানিয়েছেন যে, নীলগিরির এই সরকারী বাসের চালকের প্রতি বিশাল শ্রদ্ধা, যিনি বাসে ভয়ঙ্কর আঘাতের পরও উত্তেজিত হাতির সামনে মাথা ঠান্ডা রেখে কাজ করেছেন। আজ সকালে এই ঘটনায় তিনি যাত্রীদের নিরাপদে ভাবে ফিরতে সহায়তা করেন বলেও জানিয়েছেন সুপ্রিয়া সাহু।

ভিডিয়োটি শেয়ার করা মাত্রই ৭১ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে। কমেন্ট বক্সে মাথা ঠান্ডা রেখে কাজ করার জন্য অনেকেই প্রশংসা জানিয়েছেন ওই চালকের। প্রায় ৫ হাজার মানুষ ‘লাভ’ রিয়্যাক্ট দিয়েছে ভিডিয়োটিতে। এখান থেকে বোঝাই যাচ্ছে যে ভাইরাল হয়ে গিয়েছে ওই হাতির কান্ড।

আরও পড়ুন: ‘মানিকে মাগে হিথে’ গানে পিপিই কিট পরে নাচলেন এয়ার হোস্টেস!

আরও পড়ুন: ২৫০ কেজির হাঙর ধরে রেকর্ড গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী! দেখুন ভাইরাল ভিডিয়োয়…

আরও পড়ুন: পাখির আঘাতে ভারসাম্য হারালো ড্রোন! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়