Viral Video: ‘মানিকে মাগে হিথে’ গানে পিপিই কিট পরে নাচলেন এয়ার হোস্টেস!

সম্প্রতি আফরিন যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাতে সকলকে তিনি ইংরেজি আর হিন্দিতে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তাঁর ভিডিয়োটি ৬ কোটি বার দেখার জন্য নিজেকে ধন্য মনে করেছেন তিনি।

Viral Video: 'মানিকে মাগে হিথে' গানে পিপিই কিট পরে নাচলেন এয়ার হোস্টেস!
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 7:27 AM

‘মানিকে মাগে হিথে’ গানটি এই মুহূর্তে ইন্টারনেট দুনিয়ায় একটা প্যান্ডেমিকের জায়গা নিয়েছে। নতুন একটা গান একটু জনপ্রিয় হলে সেটা খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায়, ঠিকই। কিন্তু, এই গানের ভাইরাল হওয়ার মাত্রাটা একটু বেশিই হয়েছে। কারণ, এই গানকে ব্যবহার করে যারা অন্যান্য কভার বা নাচ করেছে তারাও রীতিমতো ভাইরাল হয়ে গেছে। এমনই এক ঘটনা ঘটেছে একটি বেসরকারি বিমান সংস্থায়। যখন এক এয়ার হোস্টেস এই গানের সুরে নেচে দেখালেন। শুধু নাচলেন না, সঙ্গে তিনি পিপিই কিটও পরেছিলেন। 

এই নাচ রাতারাতি জনপ্রিয় করে দেয় এই এয়ার হোস্টেসকে। তাঁর এই ভাইরাল ভিডিয়ো দেখেছেন ৬ কোটি মানুষ। ইন্টারনেট দুনিয়া তাঁকে এত ভালবাসা দেবে, তা হয়তো তিনি জানতেনও না। মোদ্দা কথায়, গানের সঙ্গে সঙ্গে তিনিও বেশ কিছুটা পাল্লা দিয়েই ভাইরাল হয়ে গিয়েছেন।

ভিডিয়োটি দেখুন: 

আয়াত উরফ আফরিন একটি বেসরকারি বিমান সংস্থায় এয়ার হোস্টেসের কাজ করেন। কিছুদিন আগে পিপিই কিট পরে বিমানের মধ্যে ভাইরাল হওয়া গান ‘মানিকে মাগে হিথে’তে নেচেছিলেন। এখানে বলে রাখা দরকার, আয়াতের গাওয়া ‘মানিকে মাগে হিথে’ গানটি শেয়ার করেছিলেন অমিতাভ বচ্চন, মাধুরী দীক্ষিত, টাইগার শ্রফের মতো তারকারা। এবার, আফরিনের পিপিই কিট পরা নাচ মন জয় করে নিয়েছে ইন্টারনেট দুনিয়ার বাসিন্দাদের।

সম্প্রতি আফরিন যে ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাতে সকলকে তিনি ইংরেজি আর হিন্দিতে ধন্যবাদ জ্ঞাপন করেছেন। তাঁর ভিডিয়োটি ৬ কোটি বার দেখার জন্য নিজেকে ধন্য মনে করেছেন তিনি। লিখেছেন, ‘আমি এখনও আমার নিজের অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। আপনাদের সবাইকে ধন্যবাদ জানানোর মতো শব্দ আমার কাছে নেই। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আমি শুধু আপনাদের মুখে হাসি ফোটানোর কারণ হতে চাই।’

আরও পড়ুন: ২৫০ কেজির হাঙর ধরে রেকর্ড গড়লেন যুক্তরাজ্যের এক মৎস্যজীবী! দেখুন ভাইরাল ভিডিয়োয়…

আরও পড়ুন: পাখির আঘাতে ভারসাম্য হারালো ড্রোন! তারপর কী হল দেখুন ভাইরাল ভিডিয়োয়