Viral Video: সাপকে স্নান করাচ্ছেন যুবক! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়

যুবকটি ওই সাপকে মারতে যাননি। আর তাঁর এই আচরণেই খুশি হয়েছেন নেটিজ়েনরা।

Viral Video: সাপকে স্নান করাচ্ছেন যুবক! ভিডিয়ো ভাইরাল নেট দুনিয়ায়
এই ভিডিয়ো দেখে তাজ্জব হয়েছেন নেটিজ়েনরা।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 09, 2021 | 11:19 AM

সাপ দেখলে ভয়ে দৌড়ে পালানো, ভয় হোক বা আতঙ্কে কিংবা আক্রোশে পিটিয়ে সাপ মারার ঘটনা নতুনা। হামেশাই এমন দৃশ্য আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে দেখা যায়। কিন্তু সাপকে ভালবেসে স্নান করিয়ে, খাবার খাইয়ে দিতে দেখেছেন কখনও? সম্প্রতি এমনই একটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ফণা তুলে দাঁড়িয়ে রয়েছে পেল্লাই একটি সাপ। আর তাকে বালতি করে জল ঢেলে স্নান করিয়ে দিচ্ছেন এক যুবক।

সাপ আর ওই যুবকের মধ্যে বেশ খানিকটা দূরত্ব ছিল। আর সাপটিকেও কিন্তু যুবককে আক্রমণ করতে দেখা যায়নি। ধীরস্থির হয়েই ছিল সে, যান স্নান করতেই এসেছে। সাধারণত সাপের প্রতি মানুষের এমন শান্ত আচরণ দেখা যায় না। তাই এই যুবকের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই, তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজ়েনদের একটা বড় অংশ। শুধু তাই নয়, ভয়ডর দূরে সরিয়ে রেখে এবং সাপটিকে আক্রমণ না করে, ওই যুবক যে সাপটির প্রতি এমন নরম মনোভাব দেখিয়েছেন, সেই আচরণকেই কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা।

দেখুন সেই ভিডিয়ো

সাপের আকার-আয়তন দেখে বোঝা যাচ্ছে যে এটি বিষধর কিং কোবরা সাপ। তায় আবার ফণা তুলে রয়েছে। এমন অবস্থায় সাপটিকে বালতি করে জল এনে স্নান করানো মোটেই সহজ কাজ নয়। কিন্তু সেই বাহাদুরিই দেখিয়েছেন ওই যুবক। পশুপ্রেমীদের একাংশ সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে এই ভিডিয়ো দেখে বেশ খুশিই হয়েছেন। অনেকেই বলেছেন, ‘এটা দেখে ভাল লাগছে যে ওই যুবক সাপটিকে আক্রমণ করেনি। মেরে ফেলেনি। বরং সাহায্য করেছে।’

কিছুদিন আগে দক্ষিণ ভারতের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। সেখানে দেখা গিয়েছিল একটি বাড়িতে আচমকাই সাপ ঢুকে পড়েছিল। তাকে তাড়াতে হাতে লাঠি নিয়ে এক মহিলা এগিয়ে এসেছিলেন ঠিকই। কিন্তু সাপটিকে ভয় দেখানো বা মারধরের পরিবর্তে মহিলার গলায় ছিল অনুরোধের সুর। যেন সাপটিকে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার অনুরোধ করছেন তিনি। এই দেখে খানিকক্ষণ পর সাপটিও ওই বাড়ি ছেড়ে বেরিয়ে যায়। স্বস্তি পান বাসিন্দারা।

আরও পড়ুন- Viral: কেয়ারটেকারের কোলেই মারা গেল ‘ভাইরাল’ গরিলা এনদাকাসি…

আরও পড়ুন- Viral Video: সাপের লেজ ধরে টানাটানি করছে একরত্তি! পাশে দাঁড়িয়ে বাবা, দেখুন ভিডিয়ো

আরও পড়ুন- Viral Video: ছোট্ট ছেলের হাত থেকে ছিপ টেনে নিয়ে গেল কুমির!